জলে ডুবে লাইন, আজও হাওড়া-শিয়ালদহ শাখায় স্থান- সময় সূচি পরিবর্তন সহ একাধিক ট্রেন বাতিল

অতিভারী বর্ষণে জলে ডুবে কলকাতা সহ রাজ্য। এহেন পরিস্থিতিতে মঙ্গলবার পূর্ব রেল পরিষেবায়  স্থান- সময় সূচি পরিবর্তন সহ একাধিক ট্রেন বাতিল করা হয়েছে।

Asianet News Bangla | Published : Sep 21, 2021 5:10 AM IST / Updated: Sep 21 2021, 11:04 AM IST

অতিভারী বর্ষণে জলে ডুবে কলকাতা সহ রাজ্য। ভারী বর্ষণ থেকে রেহাই নেই মঙ্গলবারেও। এহেন পরিস্থিতিতে পূর্ব রেল পরিষেবায় একাধিক ট্রেন বাতিল করা হয়েছে।  সময় সূচি এবং ট্রেন ছাড়ার স্টেশন পরিবর্তন করা হয়েছে। গুরুত্বপূর্ণ সেই তথ্যগুলি অবশ্যই নিজের কাছে রাখুন। 

আরও দেখুন, জলের তলায় লাইন, হাওড়া-শিয়ালদা থেকে নয়া সময়ে ছাড়বে এইসব ট্রেন, দেখুন তালিকা

শুধুমাত্র ২১ তারিখ মঙ্গলবার একাধিক ট্রেন হাওড়ার বদলে সাঁতরাগাছি স্টেশন থেকে পরিবর্তিত সময়ে ছাড়বে।  ০২০৮৭ হাওড়া-পুরি এক্সপ্রেস ৯ টা ২০ এর বদলে ১০ টা ২০ নাগাদ সাঁতরাগাছি স্টেশন থেকে ছাড়বে। ০২২৪৫ হাওড়া -যশবন্তপুর এক্সপ্রেস ১০ টা ৫০ এ হাওড়া থেকে ছাড়ার বদলে সাঁতরাগাছি স্টেশন থেকে ১১ টা ৫০ এ ছাড়বে। ০৮৬৪৫ হাওড়া-হায়দ্রাবাদ এক্সপ্রেস হাওড়া থেকে ১১ টা ৩০ এর পরিবর্তে শালিমার স্টেশন থেকে ১২ টা ৩০ এ ছাড়বে। ০৮৬২৭ হাওড়া-রাঁচি এক্সপ্রেস, হাওড়া থেকে দুপুর ১২ টা ৫০ এর বদলে  খড়গপুর থেকে দুপুর ১৪ টা ৩০ মিনিটে ছাড়বে। ০৬৫৯৮ হাওড়া--যশবন্তপুর এক্সপ্রেস হাওড়া থেকে দুপুর ১২ টা ৪০ এর বদলে এদিন সাঁতরাগাছি থেকে দুপুর ১৩ টা ৪০ নাগাদ ছাড়বে।

আরও দেখুন, জলমগ্ন টিকিয়াপাড়া কারশেড, ব্যাহত ট্রেন পরিষেবা
জল জমার কারণে ২১ তারিখ হাওড়া ও শিয়ালদহ রেলে একাধিক পরিবর্তন আনা হয়েছে। মূলত জলের নীচে টিকিয়াপাড়া রেলওয়ে এবং হাওড়ার কারশেডও জলের নীচে। যার দরুণ মঙ্গলবার একাধিক ট্রেন বাতিল করা হয়েছে। ০৩১১৩/০৩১১৪ কলকাতা -লালগোলা স্পেশাল, ০২২৬১ কলকাতা-হলদিবাড়ি স্পেশাল, ০৩১৬১ কলকাতা-বালুঘাট স্পেশাল মঙ্গলবারের জন্য বাতিল করা হয়েছে। পাশপাশি শিয়ালদহ বিভাগেও একাধিক দূরপাল্লার ট্রেনের এসে পৌছনোর সময়সূচি এবং স্থান পরিবর্তন করা হয়েছে। ০৩১৫৬ সীতামারী থেকে কলকাতা স্পেশাল কাকিনাড়ায়  ৩ টে ৫০ মিনিটে এসে পৌছচ্ছে। ০৩১৪৬ রাধিকাপুর-কলকাতা স্পেশাল ৫ টা ৩৫ মিনিনে বেলঘড়িয়া এসে পৌছচ্ছে। ০৩১২২ গাজিপুর-কলকাতা স্পেশাল ৫ টা ১৫ মিনিটে দমদম জংশনে এসে পৌছচ্ছে। 

আরও পড়ুন, 'যাঁরা চলে গেছে তাঁরা থাকলে ভালো হত', এক্সক্লুসিভ সাক্ষাৎকারে বিজেপি-র নতুন রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার
অপরদিকে এদিন ০৫০৪৭ কলকাতা- গোরক্ষপুর স্পেশাল কলকাতা -র বদলে শিয়ালদহ থেকে ছাড়বে।  ০৫০৪৮ গোরক্ষপুর-কলকাতা ৪ টা ৪০ মিনিটে শিয়ালদহ এসে পৌছচ্ছে। পাশপাশি কলকাতা-জম্মু স্পেশাল সময়সূচি পরিবর্তিত হয়ে ১১ টা ৪৫ এর বদলে ১৪ টা ৪৫ নাগাদ ছাড়বে। ০২৩৫৭ কলকাতা-অমৃতসর স্পেশাল ১২ টা ১০ এর বদলে ১৫ টা ২০ নাগাদ ছাড়বে। ০৩০১১ হাওড়া-মালদা স্পেশাল ১৫ টা ২৫ মিনিটের বদলে ১৬ টা ৩০ মিনিটে ছাড়বে।

  আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

 

Share this article
click me!