আবারও কি ঘর ভাঙছে বিজেপির, কুণালের টুইটের উত্তরে লকেটের মন্তব্যে উঠেছে তেমনই প্রশ্ন

রাজ্যে যুযুধান দুই রাজনৈতিক দলের প্রথম সারির দুই নেতানেত্রীর সোশ্যাল মিডিয়ায় কথোপকথনের পরেই লকেটের দলবদল নিয়ে জল্পনা তুঙ্গে উঠেছে। 

Saborni Mitra | Published : Sep 27, 2021 9:46 AM IST

বাবুল সুপ্রিয়র (Babul Supriyo) হাত ধরে তবে  কি বিজেপি ( BJP) সাংসদ লকেট চট্টোপাধ্যায়ও ( Locket Chatterjee) চলে যাবেন তৃণমূল কংগ্রেস (TMC)? তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুণাল ঘোষের (Kunal Ghosh) একটি টুইটের জবাবে লকেট চট্টোপাধ্যায়ের প্রতিক্রিয়ার পর এমনটাই জল্পনা বাংলার রাজনৈতিক মহলে। 

ভবানীপুর বিধান উপনির্বাচনে ( Bhabanipur Byelection) বিজেপির স্টার ক্যাম্পেনার তালিকায় নাম ছিল বিজেপি সাংসদ তথা নেত্রী লকেট চট্টোপাধ্যায়ের। কিন্তু তিনি নাকি একদিনও বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়ালের হয়ে প্রচারে নামেননি।তার জন্যই সোমবার সকালে টুইট করে লকেটকে ধন্যবাদ জানিয়েছেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ। তিনি আরও বলেছেন বিজেপির একাধিকবার আর্জি জানানোর পরেও লকেট প্রচারে ভবানীপুরে আসেননি। তারপরই কুণাল বলেছেন, বন্ধু হিসেবে তাঁর লকেট যেখানেই থাকুক না কেন তার সাফল্য কমনা করেন তিনি। তিনি আরও আশা করেছেন লকেট যেখান থেকে তাঁর রাজনৈতিক জীবন শুরু করেছিলেন সেখানেই তিনি আবারও ফিরে আসবেন। অর্থাৎ লকেট তৃণমূলে ফিরবেন - এমনটাই আশা করেন কুণাল। 

Central Vista: হঠাৎ নতুন সংসদভবনের নির্মাণস্থলে হাজির প্রধানমন্ত্রী মোদী, খতিয়ে দেখলেন কাজকর্ম

অভিষেকের সঙ্গে মিটিং করে সত্যি কি শাস্তির মুখে রাজীব বন্দ্যোপাধ্যায়, কী বলছে বিজেপি

Bhabanipur Byelection: ভবানীপুরের ভোটার প্রশান্ত কিশোর, মমতাকে ভোট দিতে কি লাইনে দাঁড়াবেন ভোট কুশলী

কিন্তু লকেটও থেমে থাকেননি। স্যোশ্যাল মিডিয়ায় কুণালের মন্তব্যের উত্তর দিয়েছেন তিনি। কুণাল ঘোষের টুইট করার ঘণ্টা দুই পরে জবাব দেন লকেট। সেখানে তিনি কুণাল ঘোষকে উদ্দেশ্য করে  লিখেছেন তাঁর এখন শুধুমাত্র ভবানীপুর বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনের দিকেই লক্ষ্য রাখা উচিৎ। কুণালকে নিশ্চিত করতে হবে ভবানীপুর বিধানসভা কেন্দ্রে যেন  মমতা বন্দ্যোপাধ্যায় না ভবানীপুর উপনির্বাচনে না হেরে যান। 

রাজ্যে যুযুধান দুই রাজনৈতিক দলের প্রথম সারির দুই নেতানেত্রীর সোশ্যাল মিডিয়ায় কথোপকথনের পরেই লকেটের দলবদল নিয়ে জল্পনা তুঙ্গে উঠেছে। বিধানসভা নির্বাচনের আগে তৃণমূলের ভাঙন যেমন নিত্যদিনের ঘটনা হয়ে দাঁড়িয়েছিল ভোট পরবর্তী ছবিটা সম্পূর্ণ আলাদা। বর্তমান সয়মে  নিত্যদিনই বিজেপি ভাঙছে। পাল্টা শক্তিশালী হচ্ছে তৃণমূল। সম্প্রতি বাবুল সুপ্রিয় বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসের যোগদান করেছে। তারপর থেকেই লকেটের দলবদলের জল্পনায় উত্তাল হয়েছে বঙ্গ রাজনীতি। তবে লকেট এখনও দলবদলের বিষয়ে কোনও মন্তব্য করেননি তিনি। লকেট রাজনৈতিক জীবন শুরু করেছিলেন তৃণমূল কংগ্রেসের হয়ে। পরবর্তীকালে তিনি বিজেপিতে যোগ দিয়ে সাংসদও হন। রাজ্য বিজেপিও তাঁকে যথেষ্ট গুরুত্ব দেয়। কিন্তু দলবদলের পালে হাওয়া লাগিয়ে লকেটও দল ছাড়বেন কিনা তাঁ নিয়ে প্রশ্ন উঠেছে। কারণ বিজেপি থাকাকালিন বাবুল সুপ্রিয় ঘনিষ্ট ছিলেন তিনি। আর তৃণমূলে থাকাকালিন কুণাল ঘোষের সঙ্গেও তাঁর সুসম্পর্ক ছিল। 

Share this article
click me!