Delhi: দিল্লিতে প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে রাজ্যপাল, কী নিয়ে আলোচনা, জল্পনা তুঙ্গে

  বুধবার সকালেই সংসদ ভবনে যান পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীপ ধনখড়। এদিন তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কক্ষে তাঁর বৈঠকে বসেন জগদীপ ধনখড়।

Asianet News Bangla | Published : Aug 11, 2021 10:49 AM IST / Updated: Aug 11 2021, 04:23 PM IST


দিল্লি সফরে গিয়ে প্রধানমন্ত্রীর মুখোমুখি রাজ্যপাল।  বুধবার সকালেই সংসদ ভবনে যান পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীপ ধনখড়। এদিন তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কক্ষে তাঁর বৈঠকে বসেন জগদীপ ধনখড়। স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ-র সঙ্গে বৈঠক রয়েছে রাজ্যপালের।

আরও পড়ুন, Tripura: 'ত্রিপুরা থেকে চলে যাচ্ছেন বিপ্লব দেব', বিস্ফোরক ফিরহাদ
মঙ্গলবার বিকেলের বিমানেই দিল্লি সফরে যান ধনখড়। বুধবার সকালেই সংসদ ভবনে যান পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীপ ধনখড়। দেখা করেন প্রধানমন্ত্রী মোদীর সঙ্গে। এরপর তাঁর সঙ্গে দেখা করার কথা রাজ্যপালের। তবে এদিন কী বিষয়ে প্রধানমন্ত্রী মোদী এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে আলোচনা হচ্ছে, তা নিয়ে কোনও স্পষ্ট ইঙ্গিত মেলেনি। এদিকে মঙ্গলবার রাজ্যপালের সঙ্গে সাক্ষাৎ করেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। আর তারপরেই বিকেলের বিমান ধরে দিল্লির উদ্দেশ্যে রওনা হন রাজ্যপাল
জগদীপ ধনখড়। প্রসঙ্গত, এর আগে জুন মাসেও দিল্লি সফরে গিয়েছিলেন রাজ্যপাল। তখন তিন দিনের সফরেই দুবার স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে দেখা করেছিলেন তিনি। সেবার সাক্ষাত করেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের সঙ্গেও। 

"

আরও পড়ুন, Tripura:'রোজই আমাদের নামে এখানে মামলা হয়, ২-৪ টে হোক না ওদের নামেও', দাবি সায়ন্তনের
ভোট পরবর্তী হিংসার ইস্যুতে আগের বার দিল্লি সফরে গিয়েছিলেন। সেবারও যাওয়ার আগে শুভেন্দুদের সঙ্গে বৈঠক সারেন। রাজ্যের একুশের ভোটের পর বিজেপির একাধিক কার্যকর্তার মৃত্যু, কর্মীদের বাড়ি-ঘর জ্বালিয়ে দেওয়া, পরিবারের উপর হামলা সব কিছু নিয়েই আলোচনা হয়। যার জেরে পরে রাজ্যে  নির্দেশ পেয়ে জাতীয় মানবধিকার কমিশনও আসে। এদিকে এর মাঝে ঘটে যায় দেবাঞ্জন দেবের ভুয়ো কোভিড ভ্যাকসিন কাণ্ড। তা নিয়েও জল গড়ায়। কেন্দ্র চাপ সৃষ্টি করে। কিন্তু এবার মমতার সফরের ঠিক পরে পরেই ঠিক কোন বিষয়ে দিল্লি সফরে গিয়েছেন রাজ্যপাল, তা নিয়ে জল্পনা তুঙ্গে।

   আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

 

Share this article
click me!