কলকাতা থেকে ধৃত মুম্বইয়ের দম্পতি, ধর্ষণের ভিডিও দেখিয়ে হুমকি ও টাকা হাতানোর অভিযোগ

টানা ছয় বছর ধরে ব্ল্যাকমেল (Black Mail) করে মহিলার থেকে মোটা অঙ্কের টাকা নিয়েছিল তারা। মহিলার অভিযোগ (Complain) তারা ব্ল্যাক ম্যাজিকও করত। ধর্ষণ, যৌনতা, ব্ল্যাক ম্যাজিক, প্রতারণা, ভয় দেখানো, ব্ল্যাকমেলের মতো অভিযোগ দায়ের হয়েছে। 

Sayanita Chakraborty | Published : Jan 22, 2022 11:25 PM IST

এ যেন হিন্দি ক্রাইম সিনেমার (Hindi Crime Cinema) প্লট।  স্বামী ধর্ষণ (Rape) করছে এক মহিলাকে। স্ত্রী ক্যামেরা বন্দী করছে সেই ছবি। তারপর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোডের হুমকি দেখিয়ে লাগাতার চলছে ব্ল্যাকমেল। হিন্দি ছবিতে এমন কাহিনি দেখা গিয়েছে একাধিকবার। এবার ছবি নয়। বাস্তবে ঘটল এমন ঘটনা। তবে, এর থেকেও আরও ভয়ঙ্কর বাস্তবের কাহিনি।

ঘটনাটি সুদূর মুম্বই শহরের। সেখানেই থাকতেন সৈয়দ ইউসুফ জামাল ও তার স্ত্রী নাজ সৈয়দক। মুম্বইয়ের বাইকালা (পূর্ব) থানা এলাকার ড. বাবা সাহেব আম্বেদকর রোডে তাদের বাড়ি। ২০১৫ সালে মুম্বইয়ের (Mumbai) একটি পার্টিতে পরিচয় হয় এক মহিলার সঙ্গে। তিনি থাকতেন মুম্বইয়ের নাগপাড়ায়। তার পর ফোনে কথোপকথন। একদিন স্ত্রীর সঙ্গে আলাপ করে দেওয়ার নাম করে মহিলাকে তার বাড়িতে ডাকে। সেখানে মাদক মেশানো শরবত খাইয়ে দেওয়া হয়। তিনি অবচেতন হয়ে পড়লে চলে ধর্ষণ। সেই ধর্ষণের দৃশ্য ক্যামেরাবন্দী (Shoot) করে তার স্ত্রী। মহিলা জ্ঞান ফিরলে তাকে সেই ভিডিও দেখানো হয়। হুমকি দেওয়া হয় সোশ্যাল মিডিয়ায় আপলোড করে দেওয়ার। এভাবে ব্ল্যাক মেল করে মহিলার থেকে প্রায় দেড় কোটি টাকা হাতিয়েছে ওই দম্পতি। এখানেই শেষ নয়, মোটা অঙ্কের টাকা হাতিয়েও শেষ হল না। এরপর মহিলার কিশোরী মেয়ের দিকেও নজর পড়ে তাদের। মেয়েকে দিয়ে খারাপ কাজ করানোর চেষ্টা করে। তখন আর চুপ থাকেননি মহিলা। সরাসরি মুম্বই পুলিশের দারহস্ত হন। এরপরই মুম্বই থেকে পালিয়ে কলকাতায় চলে আসে দম্পতি। নিউমার্কেটের কাছে একটি ফ্ল্যাট (Flat) ভাড়া নিয়ে থাকত। টাকার টান পড়লে অন্যান্য নম্বর থেকে ফোন করে আত্মীয়দের। সেই ফোনের সূত্র ধরেই কলকাতা পুলিশের সাহায্যে দম্পতিকে গ্রেপ্তার করল পুলিশ। 

টানা ছয় বছর ধরে ব্ল্যাকমেল (Black Mail) করে মহিলার থেকে মোটা অঙ্কের টাকা নিয়েছিল তারা। মহিলার অভিযোগ (Complain) তারা ব্ল্যাক ম্যাজিকও করত। ধর্ষণ, যৌনতা, ব্ল্যাক ম্যাজিক, প্রতারণা, ভয় দেখানো, ব্ল্যাকমেলের মতো অভিযোগ দায়ের হয়েছে। শনিবার তাদের ব্যাঙ্কশাল কোর্টে (Court) তোলা হয়। বিচারক তাদের মুম্বই নিয়ে যাওয়ার অনুমতি দিয়েছেন। মুম্বইয়ের এই ঘটনা চিন্তায় ফেলেছে সকলকে। এমন ভয়ঙ্কর ঘটনা এই প্রথম নয়, আগেও ঘটেছে। দেশের বিভিন্ন প্রান্তে এমন অন্যাইয়ের শিকার হচ্ছেন বহু মানুষ। 

আরও পড়ুন: কেন্দ্রীয় নীতির প্রতিবাদে ফেব্রুয়ারিতে দেশব্যাপী ধর্মঘটের ডাক, প্রচারে দেওয়াল লিখন শুরু বামেদের

আরও পড়ুন: স্বাধীনতার ৭৫ বছরে কোথায় দাঁড়িয়ে দেশের ছাত্র রাজনীতি, কোন পথ দেখিয়ে ছিলেন স্বয়ং Netaji
 

Share this article
click me!