Murder Case: বাঙ্গুরে বৃদ্ধা খুনের ঘটনায় গ্রেফতার আরও ১, পঞ্জাব থেকে পুলিশের জালে অভিযুক্ত

বাঙ্গুরে বৃদ্ধা খুনের ঘটনায় গ্রেফতার আরও এক অপরাধী। ভিন রাজ্য থেকে অভিযুক্তকে গ্রেফতার করল লেক টাউন থানার পুলিশ।

 

Asianet News Bangla | Published : Oct 7, 2021 10:43 AM IST / Updated: Oct 07 2021, 04:23 PM IST

বাঙ্গুরে বৃদ্ধা খুনের ঘটনায় (Bangur Murder Case) গ্রেফতার (Arrest) আরও এক। পুলিশ সূত্রে খবর, বৃদ্ধাকে বালিশ চাপা দিয়ে হত্যার সময় পা চেপে ধরে রেখেছিল এবং গলায় গামছা বেঁধে মহিলাকে খুনে সাহায্য করেছিল  অভিযুক্ত। ভিন রাজ্য থেকে অভিযুক্তকে গ্রেফতার করলো লেক টাউন থানার পুলিশ (Lake Town Police)।

আরও পড়ুন, Durga Puja 2021: সর্বমঙ্গলা মায়ের ঘট আনার মাধ্যমেই শারদ উৎসবের সূচনা বর্ধমানে

 পুলিশ সূত্রে খবর, ২১ জুলাই বাঙ্গুর বি ব্লক থেকে এক বৃদ্ধার পচা গলা মৃত দেহ উদ্ধার করে লেক টাউন থানার পুলিশ। তদন্তে উঠে আসে মৃত দিপা মুখার্জী মৃত্যুর কিছুদিন আগে এক ব্যক্তিকে বাড়িতে নিয়ে এসে রেখেছিলেন। পুলিশের প্রাথমিক অনুমানে উঠে আসে লুটপাটের জন্যে একের বেশি ব্যক্তি মিলে এই হত্যা কাণ্ড ঘটিয়েছে। তদন্ত শুরু করে ১০ দিনের মধ্যে উত্তর প্রদেশ থেকে এই কাণ্ডের মূল পান্ডা দীনেশ প্রসাদকে গ্রেফতার করে লেক টাউন থানার পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদে উঠে আসে ওই ব্যক্তির সঙ্গে বৃদ্ধার মুম্বাইয়ে পরিচয় হয়। তিনি রান্নার লোক হিসাবে মহিলার বাড়িতে যুক্ত হন। এরপরই লুটপাটের জন্য মহিলাকে খুন করেন অভিযুক্ত। তবে এই ঘটনা একজনের দ্বারা ঘটানো সম্ভব নয় বলেই পুলিশের মনে হয়। পরে অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করায় উঠে আসে আরও এক ব্যক্তির যোগ।

আরও পড়ুন, Shootout: বাঁশদ্রোণীর প্রোমোটারের উপর গুলিবর্ষণ, অভিযুক্ত কুখ্যাত জনি ঘনিষ্ঠ,তদন্তে পুলিশ

বৃদ্ধাকে হত্যার দিন তার এক বন্ধুকে বাঙ্গুরের বাড়িতে নিয়ে আসে দীনেশ। বৃদ্ধাকে দুইজন মিলে খুন করে বলেও পুলিশের জেরায় স্বীকার করে অভিযুক্ত বলে পুলিশ সূত্রে খবর। সেই দ্বিতীয় ব্যক্তির খোঁজ শুরু করে বুধবার পাঞ্জাব থেকে অভিযুক্ত ইন্দ্র পালকে গ্রেফতার করে লেক টাউন থানার পুলিশ। পুলিশ সূত্রে খবর, বৃদ্ধাকে বালিশ চাপা দিয়ে হত্যার সময় পা চেপে ধরে রেখেছিল এবং গলায় গামছা বেঁধে মহিলাকে খুনে সাহায্য করেছিল অভিযুক্ত। আজ পাঞ্জাব থেকে ট্রানজিট রিমান্ডে তাকে কলকাতা নিয়ে আসা হচ্ছে। এই ঘটনার পিছনে মূল উদ্দেশ্য কি ছিল টা তদন্ত করে দেখছে লেক টাউন থানার পুলিশ।

আরও দেখুন, বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

Share this article
click me!