IAS: 'চিরদিন মনে রাখব', অর্ণব রায়ের মৃত্যুতে শোকবার্তা মমতা-শুভেন্দুর

'অর্ণবকে আমি অত্যন্ত স্নেহ করতাম', অর্ণব রায়ের মৃত্যুতে শোকবার্তা জানিয়েছেন রাজ্য়ের মুখ্যমন্ত্রী। তাঁর 'আকস্মিক ও অকালমৃত্যু' শোক প্রকাশ করেছেন শুভেন্দুও।

Asianet News Bangla | Published : Aug 20, 2021 12:26 PM IST


প্রয়াত রাজ্য সরকারের উপভোক্তা বিষয়ক দফতরের প্রধান সচিব অর্ণব রায়। বৃহস্পতিবার সকালেই বছর পঞ্চান্ন-র আইএএস কর্তার মৃত্যু হয়েছে। রাজ্য সরকারের উপভোক্তা বিষয়ক দফতরের প্রধান সচিব অর্ণব রায়ের মৃত্যুতে শোকবার্তা জানিয়েছেন রাজ্য়ের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায় এবং শুভেন্দু অধিকারী।

আরও পড়ুন, 'পশ্চিমবঙ্গে NRC দরকার, নইলে বাংলাটা, বাংলাদেশ-২ হবে', শুভেন্দুর সুরে এবার তথাগতও

 রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায় জানিয়েছেন, পশ্চিমবঙ্গ সরকারের উপভোক্তা বিষয়ক দফতরের প্রধান সচিব অর্ণব রায়ের অকাল প্রয়াণে আমি গভীর শোক প্রকাশ করছি। অর্ণব রায় তাঁর কর্মজীবনে বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব অন্যন্ত নিষ্ঠার সঙ্গে পালন করেছেন। সৎ, মিতভাষী, সদালাপী, রসবোধসম্পন্ন এং দক্ষ আধিকারিক অর্ণব রায়কে আমরা চিরদিন মনে রাখব। অর্ণবকে আমি অত্যন্ত স্নেহ করতাম। তাঁর প্রয়াণ এ রাজ্যের প্রশাসনিক ক্ষেত্রে এক অপূরণীয় ক্ষতি । আমি অর্ণব রায়ের আত্মীয়-স্বজন, পরিজন এবং অনুরাগীদের আন্তরিক সমবেদন জানাচ্ছি। রাজ্য সরকার তাঁর পরিবারের পাশে সব সময় থাকবে। আমি তাঁর আত্মার শান্তি কামনা করি।'

আরও পড়ুন, Crime: পুলিশের জালে এবার ভুয়ো 'নাসা'-র এজেন্ট, গ্রেফতার এয়ারপোর্টের বাসিন্দা মধুমিতা সাহা
  অপরদিকে,  শুভেন্দু অধিকারী টুইটে জানিয়েছেন, রাজ্য সরকারের উপভোক্তা বিষয়ক দফতরের প্রধান সচিব অর্ণব রায়ের আকস্মিক ও অকালমৃত্যুর কথা শুনে অত্যন্ত দুঃখ্যিত। তাঁকে দেওয়া  প্রতিটি দায়িত্বই বরাবর আন্তরিকতার সঙ্গে পালন করেছেন এই সিনিয়র আইএএস অফিসার।' অর্ণব রায়ের পরিবার ও সহকর্মীদের নিয়ে চিন্তা হচ্ছে বলে জানিয়েছেন শুভেন্দু।

 

  আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

Share this article
click me!