'দিল্লি-অসমে কী হচ্ছে, পচা কুকুর বাড়ির সামনে ফেলে আসব', BJP-র মৃতদেহ নিয়ে মিছিলে বিস্ফোরক মমতা

'তোমার বাড়ির সামনে যদি পাঠিয়ে দিই কুকুরের ডেডবডি', বিজেপি প্রার্থী মৃতদেহ  নিয়ে বিজেপির মিছিল ইস্যুতে প্রচারে এসে ক্ষোভ উগরে দিলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্য়োপাধ্যায়  । মানস সাহার ভোট পরবর্তী হিংসায় মৃত্যু হয়নি বলে দাবিও জানালেন তিনি।

Asianet News Bangla | Published : Sep 24, 2021 1:40 PM IST / Updated: Sep 24 2021, 07:34 PM IST


'তোমার বাড়ির সামনে যদি পাঠিয়ে দিই কুকুরের ডেডবডি',মগরাহাটের  বিজেপি প্রার্থী মৃতদেহ (Dead Body) নিয়ে বিজেপির (BJP) মিছিল ইস্যুতে এবার ভবানীপুরে প্রচারে এসে ক্ষোভ উগরে দিলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্য়োপাধ্যায় (Mamata Banerjee)। মানস সাহার (BJP Candidate Manas Saha) ভোট পরবর্তী হিংসায় (Post Poll Violence)মৃত্যু হয়নি বলে দাবিও জানালেন তিনি।

আরও পড়ুন, মৃত BJP নেতার ইস্যুতে মমতাকে তোপ, পুলিশি 'আচরণ' নিয়ে অভিযোগ তুলে ছবি পোস্ট প্রিয়াঙ্কার

' পচা কুকুর তোমার বাড়ির সামনে ফেলে আসব, গন্ধে দশদিন খেতে পারবে না তুমি'

উল্লেখ্য, বৃহস্পতিবার সন্ধ্যায় মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে মগরাহাটের   বিজেপি প্রার্থী মানস সাহার মৃতদেহ (Dead Body) নিয়ে মিছিল শুরু করে রাজ্য বিজেপি।।রাস্তায় বসে পড়ে পথ অবরোধ করেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumder) , অর্জুন সিংহ (Arjun Singh) , ভবানীপুরের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল (Priyanka Tibrewal)। এই ঘটনায় ক্ষোভ উগরে দিয়েছেন মমতাও। তিনি নিশানা বলেছেন আমার বাড়ির কাছে ডেডবডি নিয়ে ঢুকছে। কত বড় ক্ষমতা বুঝুন। একটা করে কান মুলে দিলে পালিয়ে যাবে। কোনও ক্ষমতা নেই। খালি বড়বড় কথা আর ভাষণ। মমতা হুঙ্কার ছেড়ে বলেছেন, 'তোমার বাড়ির সামনে যদি পাঠিয়ে দিই কুকুরের ডেডবডি। মেশিনারি আমার নেই বলে প্রশ্ন ছুড়েছেন। পচা কুকুর তোমার বাড়ির সামনে ফেলে আসব। গন্ধে দশদিন খেতে পারবে না তুমি। বদমাইশি করতে চাইলে কী না করা যায়। এত পাশবিক, এত দানবিক।' তবে এই ঘটনায় শুক্রবার ভবানীপুরের উপনির্বাচনে প্রচারে গিয়ে মমতা দাবি করেছেন,'মানস সাহার ভোট পরবর্তী হিংসায় মৃত্যু হয়নি। একটি ছেলে মারা গিয়েছে। (WB Assembly Election) নির্বাচনের সময় একটা ঘটনা ঘটেছিল। পরে সার্জারি হয়েছিল। সেই সার্জারিতেই মারা গিয়েছে। যে কোনও মৃত্যুই দুঃখজনক।'

আরও পড়ুন, 'মৃত মানুষকে নিয়ে নাটক করছে BJP', ভবানীপুরে প্রচারে এসে বিস্ফোরক ফিরহাদ

 'কাল অসমে কী করেছে-কত লোককে এনআরসি-র নামে খুন করেছে'

অপরদিকে, বিজেপি শাসিত রাজ্যগুলির আইন শৃঙ্খলা নিয়েও প্রশ্ন তুলেছেন তিনি। মমতা এদিন বলেছেন, কাল অসমে কী করেছে। কত লোককে (NRC) এনআরসি-র নামে খুন করেছে। ফায়ারিং করে খুন করে ডেডবডির উপরে নাচছে। লজ্জা করে না। আর বাংলার মানবধিকার নিয়ে প্রশ্ন করছো। আজ দিল্লিতে কোর্টে তিন জন মারা গিয়েছে গুলিতে। প্রসঙ্গত, দিল্লির রোহিনী কোর্টে এদিন গুলি চলেছে। পরপর গুলিতে কোর্টের মধ্যেই লুটিয়ে পড়ে কুখ্যাত গ্যাংস্টার। ঘটনাটি ঘটেছে রোহিণী আদালতের ২০৬ নম্বর কোর্টরুমে যখন জিতেন্দ্রকে বিচারকের সামনে হাজির করা হয়েছিল। (Delhi Court Firing)দিল্লি পুলিশের স্পেশাল সেল গুলি চালিয়ে দুই হামলাকারীকে খতম করে।এই বন্দুকযুদ্ধে তিনজনের মৃত্যু হয়েছে। গুলিযুদ্ধে একজন মহিলা আইনজীবী আহত হন। ইউপি-তে কোনও আইন আছে, না বিহারে আছে। বিজেপি শাসিত রাজ্যে কোন আইন (Law and Orders) নেই ', বলে ধিক্কার জানিয়েছেন মমতা । 

  আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

 

Share this article
click me!