'মৃত মানুষকে নিয়ে নাটক করছে BJP', ভবানীপুরে প্রচারে এসে বিস্ফোরক ফিরহাদ

'মৃতদেহ নিয়ে রাজনীতি করা উচিত নয়', ভবানীপুরে মমতার হয়ে প্রচারে এসে BJP-কে নিয়ে বিস্ফোরক ফিরহাদ। ' যদি মমতা বন্দ্যোপাধ্যায় বিপুল পরিমাণে মার্জিনে জেতেন তাহলে দিলীপ ঘোষ রেজিগনেশন দেবেন তো' প্রশ্ন ফিরহাদের।
 

Ritam Talukder | Published : Sep 24, 2021 9:05 AM IST / Updated: Sep 24 2021, 02:51 PM IST


'মৃত মানুষকে নিয়ে নাটক করছে বিজেপি',  কালীঘাটকাণ্ডে বিস্ফোরক ফিরহাদ। শুক্রবার ভবানীপুর উপনির্বাচনে (Bhabanipur By Election 2021) মমতার (CM Mamata Banerjee)হয়ে প্রচারে বেরিয়ে  'মৃতদেহ নিয়ে রাজনীতি করা উচিত নয়' বলে মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে  বিজেপি প্রার্থীর (BJP Candidate) মৃতদেহ (Dead Body) নিয়ে বিক্ষোভের ইস্যুতে ক্ষোভ উগরে দিলেন বিস্ফোরক রাজ্যের মন্ত্রী  ফিরহাদ হাকিম (Firhad Hakim)।  

  আরও পড়ুন, মৃত BJP প্রার্থীর দেহ নিয়ে বিক্ষোভের জের, সুকান্ত-প্রিয়াঙ্কা-অর্জুনদের বিরুদ্ধে মামলা দায়ের
'মৃত মানুষকে নিয়ে নাটক করছে বিজেপি'

শুক্রবার বিজেপিকে এক হাত নিয়ে   ফিরহাদ হাকিম জানিয়েছেন , 'বৃহস্পতিবার হরিশ মুখার্জি রোডে বিজেপির সদ্য  নিযুক্ত রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার নাটক দেখিয়েছেন তা এককথায় অনবদ্য। বিজেপি সব জায়গাতেই নাটক করে। এমনকি মৃত মানুষকে নিয়ে নাটক' করছে। প্রতিটি মৃত্যুই অত্যন্ত দুঃখজনক। মৃতদেহ নিয়ে রাজনীতি করা উচিত নয় বলে মন্তব্য করলেন ফিরহাদ হাকিম। কিন্তু বিজেপি তাই করে যাচ্ছে।' প্রসঙ্গত, বৃহস্পতিবার সন্ধ্যায় মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে মগরাহাটের   বিজেপি প্রার্থী মানস সাহার (BJP Candidate Manas Saha) মৃতদেহ  নিয়ে বিজেপির  মিছিল শুরু হতেই ভয়াবহ পরিস্থিতি শুরু হয়। ঘটনাস্থলে ছুটে যায় পুলিশের বিশালবাহিনী। পৌছে যান আইপিএস আকাশ মেঘারিয়াও। দ্রুত গিয়ে বিজেপি নেতাদের সেখান থেকে সরিয়ে নেওয়া হয়।রাস্তায় বসে পড়ে পথ অবরোধ করেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumder), অর্জুন সিংহ (Arjun Singh), ভবানীপুরের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল  (Priyanka Tibrewal)। এদিকে মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে মগরাহাটের মৃত বিজেপি প্রার্থী মানস সাহার দেহ নিয়ে বিজেপির বিক্ষোভের জেরে বিজেপি নেতাদের বিরুদ্ধে স্বতঃপ্রণোদিত মামলা (FIR) দায়ের করে পুলিশ।  

"

আরও পড়ুন, Mainul Haque: অভিষেকের 'হাত' ধরেই তৃণমূলে যোগ দিলেন মইনুল হক

' যদি মমতা বন্দ্যোপাধ্যায় বিপুল পরিমাণে মার্জিনে জেতেন তাহলে দিলীপ ঘোষ রেজিগনেশন দেবেন তো' 
 
অপরদিকে, শুক্রবার সকালে  ভবানীপুরে মমতা বন্দ্যোপাধ্যায়ের হয়ে উপনির্বাচনের প্রচারে নামেন কলকাতা পুরসভার মুখ্য প্রশাসক তথা রাজ্যের মন্ত্রী  ফিরহাদ হাকিম। তিনি এলাকায় এলাকায় ঘুরছেন এবং সাধারণ মানুষকে তাদের কাছে আবেদন জানাচ্ছেন। তারা যেন ৩০ সেপ্টেম্বর ভোট দেন । কেউ যেন ভোট নষ্ট না করে। প্রত্যেকটি মানুষ মমতা বন্দ্যোপাধ্যায় কে ভোট দিলে ভোটের মার্জিন অনেকটাই বাড়বে বলে  আশাবাদী তিনি। উল্লেখ্য,   'ক্ষমতা বাড়াতে দিল্লির পথে পা বাড়াবেন মমতা', প্রসঙ্গে প্রচারে এসে ফিরহাদ বলেন,' অবশ্যই মমতা বন্দ্যোপাধ্যায় দিল্লির পথে হাঁটবেন। তার কারণ দিল্লিতে যে বর্বর রাজনীতি চলছে তাকে উচ্ছেদ করতে হবে।সেই কারণে তিনি জানিয়েছেন, '(BJP) বিজেপি এনআরসি (NRC) নিয়ে যে নাটক শুরু করেছিল তার ফলে অনেকেই ডিটেনশন ক্যাম্প থাকতে হয়।অনেকেরই থাকার জায়গা চলে যায়। এমনকি নোট বন্দি (Demonetisation) চালু করেছিল। যার ফলে যাদের পকেট ভারী  ছিল তাদের আরও পকেট ভারী হয় এবং গরিবদের পকেট খালি হয়ে যায়। এইরকম রাজনীতিবিদদের এবং যারা রাজনীতি করে তাদের দিল্লির মসনদ থেকে উচ্ছেদ করার জন্যই মমতা বন্দ্যোপাধ্যায় যথেষ্ট। এদিন  দিলীপ ঘোষকে তোপ দেগে  ফিরহাদ হাকিম জানিয়েছেন,' যদি মমতা বন্দ্যোপাধ্যায় বিপুল পরিমাণে মার্জিনে জেতেন তাহলে দিলীপ ঘোষ (Dilip Ghosh) রেজিগনেশন দেবেন তো।' নেতাজির প্রসঙ্গ টেনে তিনি আরও বলেন  নেতাজি সুভাষচন্দ্র বোস যেমন জানিয়েছিলেন দিল্লি চলো ঠিক সেই রকমই এবার দিল্লি চলো জানাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়'। 

   আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

 

 

Share this article
click me!