Newtown: নিউটাউনে কুখ্যাত দুষ্কৃতীর বড়সড় প্ল্যান বানচাল করল পুলিশ, উদ্ধার আগ্নেয়াস্ত্র-গুলি

নিউটাউনে কুখ্যাত দুষ্কৃতীর বড়সড় প্ল্যান বানচাল করল পুলিশ। আগ্নেয়াস্ত্র ও দুই রাউন্ড গুলি সহ গ্রেফতার কুখ্যাত দুষ্কৃতী মহম্মদ রেহান।  

Asianet News Bangla | Published : Nov 25, 2021 9:08 AM IST

নিউটাউনে (Newtown ) কুখ্যাত দুষ্কৃতীর বড়সড় প্ল্যান বানচাল করল পুলিশ(Police)। আগ্নেয়াস্ত্র ও দুই রাউন্ড গুলি সহ কুখ্যাত দুষ্কৃতী মহম্মদ রেহানকে  (Mohammed Rehan) পাকড়াও করল পুলিশ। পুলিশ সূত্রে খবর,  ধৃতের বয়েস ৩৫ বছর। নারকেলডাঙ্গা এলাকার বাসিন্দা। নিউটাউন বাস স্ট্যান্ড এলাকা থেকে তাঁকে গ্রেফতার করে নিউটাউন থানার পুলিশ (Newtown Police )।

পুলিশ সূত্রে খবর,  খুনের অভিযোগে গ্রেফতার হয় এই দুষ্কৃতী। পেরোলে ছাড়া পেয়ে ফের অপরাধ সংগঠিত করার জন্য জড়ো হয় জনা পাঁচেক যুবক। তার মধ্যে রেহান ধরা পড়ে।শুধু খুন নয়, তাঁর বিরুধ্যে একাধিক অপরাধের অভিযোগ রয়েছে। পুলিশ সূত্রে জানা আরও গিয়েছে, বুধবার রাতে গোপন সূত্রে খবর পায় যে নিউটাউন বাস স্ট্যান্ডে জনা পাঁচেক যুবক জড়ো হয়ে আছে। তাঁদের কাছে আগ্নেয়াস্ত্র রয়েছে। এই খবর পেয়ে পুলিশ বাস স্ট্যান্ডে পৌঁছায়। সেখানে গিয়ে সন্দেহজনকভাবে কিছু যুবককে চোখে পড়ে পুলিশের। তাদের কাছে যেতেই ছুটে পালাতে শুরু করে ওই যুবকেরা। এরই মাঝে তাঁদের ধাওয়া করে একজনকে ধরে ফেলে পুলিশ।তার কাছ থেকে একটি পাইপগান ও দু রাউন্ড গুলি উদ্ধার হয়। এরপর ধৃতকে জিজ্ঞাসাবাদে জানতে পারে এর নাম মহম্মদ রেহান।নারকেলডাঙ্গার বাসিন্দা। সে তার গ্যাং এর ছেলেদের নিয়ে নিউটাউনে কোনও বড় ধরনের অপরাধ সংগঠিত করতে এসেছিল। তার আগেই তারা ধরা পড়ে যায়।

আরও পড়ুন, Delhi: 'মুখ্যমন্ত্রীর আমন্ত্রণে আদৌ সাড়া দিয়েছেন কিনা প্রধানমন্ত্রী, প্রমাণ সাপেক্ষ', তোপ দিলীপের

আরও পড়ুন, Kolkata Municipal Polls: ১৯ ডিসেম্বরই পুরভোট কলকাতায়, বিজ্ঞপ্তি জারি নির্বাচন কমিশনের

এদিন তাকে বারাসাত কোর্টে তোলা হবে এবং সাত দিনের পুলিশ হেফাজতের আবেদন জানাবে। তবে কি অপরাধ এর জন্য এসেছিল এবং তার সঙ্গে কারা কারা ছিল জানতে সাত দিনের পুলিশ হেফাজতে চাইবে। এবং বাকিদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে। প্রসঙ্গত, নিউটাউনে অপরাধের একর পর এক ঘটনা সামনে আসছে। কখনও পর্ণকেস, কখনও ডাকাতি-চুরি, কখনও আবার পরকীয়ার জেরায় গৃহবধূ খুনের মতো ঘটনাও বেরিয়ে আসছে। তবে এখন কড়া নজর রাখছে শহরের পুলিশ । অক্টোবারেই দীর্ঘ দশ মাস পর নিউটাউন পর্ণ কাণ্ডে পুলিশের জালে প্রধান অভিযুক্ত। টালিগঞ্জের কাছে রিজেন্ট পার্ক থেকে তাঁকে গ্রেফতার করেছে বিধান নগর সাইবার ক্রাইম থানার পুলিশ।  উল্লেখ্য, ২০২০ সালের ডিসেম্বর মাসে পেশায় এক মডেল এক যুবতী বিধাননগর সাইবার ক্রাইম থানায় অভিযোগ করেন।তারপরেই বেরিয়ে আসে চাঞ্চল্যকর তথ্য। পাশাপাশি কিছুদিন আগেই  ইভটিজিংয়ের প্রতিবাদ করতেই ভয়াবহ ঘটনার শিকার নিউটাউনের এক তরুণী।  ওই তরুণীকে টেনেহিঁচড়ে রাস্তা দিয়ে নিয়ে যায় অভিযুক্ত বাইক সওয়ারি যুবক। পরে পুলিশের জালে ধরাও পড়ে। তবে এই ঘটনায় আতঙ্ক ছড়িয়েছিল সারা শহরে।

Share this article
click me!