Newton Porn Case: নিউটাউন পর্ণগ্রাফি কাণ্ডে কোর্টে যাওয়ার সময় মুখ খুললেন নন্দিতা-মৈনাক

নিউটাউন পর্ণগ্রাফি কাণ্ডে চাঞ্চল্যকর মোড়। এদিন নিউটাউন পর্ণগ্রাফি কাণ্ডে কোর্টে নিয়ে যাওয়ার সময় মুখ খুললেন নন্দিতা ও মৈনাক। 
 

Asianet News Bangla | Published : Aug 2, 2021 9:44 AM IST / Updated: Aug 02 2021, 03:19 PM IST

নিউটাউন পর্ণগ্রাফি কাণ্ডে চাঞ্চল্যকর মোড়। উল্লেখ্য, সোশ্যাল মিডিয়ায় উঠতি মডেলদের টার্গেট করা হত।  ওটিটি অ্যাপে সুযোগ দেওয়ার নামে ডাকা হত হোটেলে। তারপরেই  জোর করে করানো হত পর্ণোগ্রাফি ভিডিও। নিউটাউনের তিন তারা হোটেলে অবাধে এভাবেই চলত পর্ণোগ্রাফির শুটিং। ধৃত ফটোগ্রাফার শুভঙ্কর দেকে জিজ্ঞাসাবাদ করতে বেরিয়ে এল নয়া তথ্য।  এদিন নিউটাউন পর্ণগ্রাফি কাণ্ডে কোর্টে নিয়ে যাওয়ার সময় মুখ খুললেন নন্দিতা ও মৈনাক। 

আরও পড়ুন, Shootout: উত্তর দমদমে বৃহন্নলাদের চরম সংঘর্ষ, গুলিবিদ্ধ হয়ে রুপান্তরকামী সুমনার মৃত্যু
সোমবার, কোর্টে নিয়ে যাওয়ার সময় মুখ খুললেন নন্দিতা ও মৈনাক।  ২৯ জুলাই দমদম থেকে দুজনকে গ্রেফতার করে নিউটাউন থানার পুলিশ। ওই দিন দুজনকে বারাসত আদালতে তুলে ৪ দিন পুলিশি হেফাজতে নেয়।  ৪ দিনের পুলিশ হেফাজত শেষে সোমবার ফের ধৃত নন্দিতা দত্ত এবং মৈনাক ঘোষকে বারাসত আদালতে তোলা হচ্ছে। পুলিশ সূত্রে খবর, ধৃত মৈনাক ঘোষকে আবার পুলিশ হেফাজতে নেওয়ার আবেদন জানাবে। পুলিশ সূত্রে খবর, এই ঘটনায় ধৃত ফটোগ্রাফার শুভঙ্কর দেকে জিজ্ঞাসাবাদ পুলিশ জানতে পারে, যে নন্দিতা এবং মৈনাক তাকে মেমোরি চিফ দিত। শ্যুট হয়ে গেলে আবার তারা শুভঙ্করের কাছ থেকে মেমোরি চিফ নিয়ে নিত। তবে এই ভিডিও গুলি বিভিন্ন সাইটে কারা আপলোড করত সেই বিষয়ে এখনো মুখ খোলেনি তারা এমনটাই পুলিশ সূত্রে খবর। সেই কারণে ধৃত মৈনাক ঘোষকে ফের নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন করছে পুলিশ।

আরও পড়ুন, Tripura পৌঁছলেন Abhishek, উঠল 'Go Back' স্লোগান, দেখানো হল কালো পতাকাও 
প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ায় উঠতি মডেলদের টার্গেট করা হত। বিদেশের ওটিটি অ্যাপে সুযোগ দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে ডাকা হত হোটেলে, এরপরই জোর করে, হুমকি দিয়ে করানো হত পর্ণোগ্রাফি ভিডিও। নিউটাউনের তিন তারা হোটেলে অবাধে এভাবেই চলত পর্ণোগ্রাফির শুটিং। এমনই পর্ণোগ্রাফি চক্রের শিকার নিউটাউনের এক বেসরকারী সংস্থার কর্মী। যুবতীর সঙ্গে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পরিচয় হয় একজন ফটোগ্রাফারের। সেখানেই তাঁকে প্রস্তাব দেওয়া হয় ফটোশুটের। গ্ল্যামার ওয়ার্ল্ডে সুযোগের হাতছানি হাতছাড়া করতে চাননি নিউটাউনের বাসিন্দা ওই যুবতী। যোগাযোগ হলে তাঁকে নিয়ে যাওয়া হয় বালিগঞ্জের একটি বাড়িতে। সেখানে গিয়ে তিনি জানতে পারেন, শাড়ির ফটোশুট নয়, তাঁকে করতে হবে নগ্ন ফটোশুট। জানতে পেরে তিনি ওই বাড়ি থেকে বেরিয়ে আসতে চাইলেও, তাঁকে জোর করে আটকে রাখা হয়। অর্ধনগ্ন করে করানো হয় ফটোশুট। একই ধরনের ঘটনা ঘটে আরও এক উঠতি মডেলের সঙ্গে। সোশ্যাল মিডিয়াতে পরিচয়ের পরে তাকে আসতে বলা হয় নিউটাউনের একটি তিন তারা হোটেলে। সেখানে ৮তলার একটি ঘরে নিয়ে গিয়ে তাকে দিয়ে জোর করে করানো হয় পর্ণোগ্রাফি ভিডিও।  সোশ্যাল মিডিয়ায় ছবি ও ভিডিও ভাইরাল হতেই পুলিশের দারস্থ হন দুই যুবতী। তারপরেই ঘটনা প্রকাশ্য়ে আসে। ঘটনার তদন্ত শুরু করে নিউটাউন থানার পুলিশ।

       আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

Share this article
click me!