Shootout: উত্তর দমদমে বৃহন্নলাদের চরম সংঘর্ষ, গুলিবিদ্ধ হয়ে রুপান্তরকামী সুমনার মৃত্যু

 'কে দলের প্রধান হবেন' এবং 'এলাকা কার দখলে থাকবে', এই নিয়ে গণ্ডগোলের সূত্রপাত। উত্তর দমদম পুরসভার তিন ওয়ার্ডের নিমতা থানার বেলঘড়িয়া এক্সপ্রেস লাগোয়া ছোট ফিঙ্গা অঞ্চলের সাবিত্রী পল্লীতে বৃহন্নলাদের গোষ্ঠী সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে প্রাণ হারালেন রুপান্তরকামী সুমনা ধর।
 

Asianet News Bangla | Published : Aug 2, 2021 6:00 AM IST / Updated: Aug 02 2021, 11:46 AM IST

উত্তর দমদমে গুলিবিদ্ধ হয়ে মৃত্যু রুপান্তরকামীর। উত্তর দমদম পুরসভার তিন ওয়ার্ডের নিমতা থানার বেলঘড়িয়া এক্সপ্রেস লাগোয়া ছোট ফিঙ্গা অঞ্চলের সাবিত্রী পল্লীতে বৃহন্নলাদের গোষ্ঠী সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে প্রাণ হারালেন রুপান্তরকামী সুমনা ধর।

আরও পড়ুন, অভিষেকের সফরের আগেই ত্রিপুরায় ছিন্নভিন্ন তৃণমূলের পোস্টার, তীব্র নিন্দা ঘাসফুল শিবিরের
রবিবার রাতে, 'কে দলের প্রধান হবেন' এবং 'এলাকা কার দখলে থাকবে', এই নিয়ে গণ্ডগোলের সূত্রপাত। টানা তিন ঘণ্টা এলাকায় চরম সংঘর্ষ চলে দুই পক্ষের মধ্যে । এলাকা এতটাই উত্তেজনা প্রবণ ছিল ঘটনাস্থলে প্রথমে পুলিশ ঢুকতে পারেনি। পরে বিশাল পুলিশবাহিনী এলাকায় ঢুকে গুলিবিদ্ধ বৃহন্নলা  সুমনা ধরকে ঘোলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অতিরিক্ত রক্তপাতের তার অবস্থার অবনতি ঘটলে শেখান থেকে বারাসাতে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করে। স্থানীয় সূত্রে খবর, ওই বৃহন্নলার শরীরে তিনটি গুলি লাগে। তিনটে গুলি পিঠে লাগে। স্থানীয় সূত্রে খবর  দুষ্কৃতীরা বাইকে করে এসে গুলি করে। গন্ডগোল শেষ করে সাড়ে আটটা নাগাদ বাড়ি ফিরছিল সুমনা। সেই সময় গুলি করে দুস্কৃতিরা।

"

আরও পড়ুন, জাগো বাংলায় উত্তর সম্পাদকীয় লেখার 'অপরাধ', অনিল বিশ্বাসের মেয়ে অজন্তাকে নোটিশ ধরাল সিপিএম

যদিও এই ঘটনায় এখনও পর্যন্ত কেউ গ্রেপ্তার হয়নি। তবে গোটা ঘটনার তদন্ত করে দেখছে নিমতা থানার পুলিশ। সমুনার এক সহকর্মী পায়েল জানিয়েছেন, রবিবার সকালে সুমনার নিয়ন্ত্রণ ছিল। সেখান থেকে খাওয়া দাওয়া করে সন্ধেয় বাড়ি ফিরছিলেন সুমনা। তখনই এই ঘটনা ঘটে। পায়েলের অভিযোগ, টিটাগড়ের তৃতীয় লিঙ্গের সদস্যরা অনেকদিন ধরেই সুমনার বিরুদ্ধে ষড়যন্ত্র করছিল। তাঁরাই এই কাজ করেছে। পায়েল আরও বলেন, সুমনা সবসময় তৃতীয় লিঙ্গের সব মানুষের জন্য কথা বলতেন এবং তাঁদের  সুবিধা অসুবিধার খেয়াল রাখতেন। তাই এই ঘটনায় অপরাধীদের শাস্তি চান পায়েল।

      আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

Share this article
click me!