'পার্থ চট্টোপাধ্যায়কে আমি জানি না', প্রাক্তন মন্ত্রী টাকা নিয়ে মন্তব্যের পরই কুণাল ঘোষের খোঁচা

পার্থ চট্টোপাধ্যায়ের মন্তব্যের পরই পাল্টা আসরে নামেন কুণাল ঘোষ। তিনি বলেন প্রথমে কেন পার্থদা এই কথা বলেননি। প্রথম যখন সুযোগ পেলেন তখন চক্রান্ত বলেননি কেন? কেন সেদিন নিজেকে নির্দোষ বললেন না? কেন প্রথমেই তিনি বললেন না  টাকা আমার নয়?

Saborni Mitra | Published : Jul 31, 2022 10:33 AM IST

জোকা হাসপাতালে যাওয়ার সময় অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়়ি থেকে উদ্ধার হওয়া টাকা প্রসঙ্গে মন্তব্য করেছিলেন পার্থ চট্টোপাধ্যায়। তিনি দুটি কথা বলেছিলে। ১. আমার টাকা নেই। আর ২. টাকা আমার নয়। পার্থ চট্টোপাধ্যায়ের এই মন্তব্যের পরই তাঁকে নিশানা করেন তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুণাল ঘোষ। তাঁর প্রশ্ন 'এই কথা এত দিন কেন বলেলননি পার্থ চট্টোপাধ্যায়।' এখানেই থামেননি তিনি শান্তিনিকেতনের অর্পিতার বাড়ি 'অপা' প্রসঙ্গেও কটাক্ষ করেন পার্থ চট্টোপাধ্য়ায়কে। 

কুণালের মন্তব্যঃ
পার্থ চট্টোপাধ্যায়ের মন্তব্যের পরই পাল্টা আসরে নামেন কুণাল ঘোষ। তিনি বলেন প্রথমে কেন পার্থদা এই কথা বলেননি। প্রথম যখন সুযোগ পেলেন তখন চক্রান্ত বলেননি কেন? কেন সেদিন নিজেকে নির্দোষ বললেন না? কেন প্রথমেই তিনি বললেন না  টাকা আমার নয়? তারপরই কিছুটা সংযত সুরে কুণাল বলেন দল পার্থদাকে নিয়ে একটা সিদ্ধান্ত নিয়েছে। তাই সেখানে বা সেই বিষয়ে তিনি কোনও মন্তব্য করতে চান না। তারপরই কুণাল কটাক্ষ করেন বলেন, 'পার্থদা কোনও দিন বললেন আমি পার্থ চট্টোপাধ্যায় কিনা জানি না। আমি অর্পিতা মুখোপাধ্য়ায়কে চিনি না।' শেষে তিনি জানিয়ে দেন তিনি এই বিষয়গুলি নিয়ে প্রতিক্রিয়া দিতে চান না। কুণাল ঘোষের অভিযোগ তৃণমূল কংগ্রেস থেকে পার্থ চট্টোপাধ্য়ায়কে সরিয়ে দেওয়ার পরই তিনি এজাতীয় মন্তব্য করছেন।  কেন তিনি এজাতীয় মন্তব্য করছেন তাও জানতে চেয়েছেন তিনি। পাশাপাশি কুণাল ঘোষ আরও একবার স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন এসবের সঙ্গে তৃণমূল কংগ্রেসের কোনও যোগাযোগ নেই। 

দুরত্বের পর মন্তব্য 
তৃণমূল কংগ্রেস পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে দূরত্ব তৈরি করার পরই পার্থ চট্টোপাধ্যায় শুক্রবার জোকা ইএসআই হাসপাতালে যাওয়ার সময়ই প্রথম মুখ খুলেছিলেন। তিনি প্রথমে বলেছিলেন তিনি ষড়যন্ত্রের শিকার। তারপরই বলেছিলেন সময়ই সবকিছু বলবে। এদিন টাকা সম্পর্কে তাঁর মন্তব্য নিয়ে নতুন করে জল ঘোলা হতে শুরু করেছে। 

তৃণমূলের বাকিরাও একপথে 
শুধু কুণাল ঘোষ একা নন। তৃণমূল কংগ্রেসের বাকি সদস্যরাও সূক্ষভাবে পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে দূরত্ব তৈরি করার চেষ্টা করেছেন। ফিরহাদ হাকিম বলেছেন, এই পার্থ চট্টোপাধ্যায়কে তিনি চেনেন না। তার আগেই মমতা মন্ত্রিসভার বৈঠক থেকে পার্থকে ছেঁটে ফেলেছিলেন। একই দিলে তৃণমূলের সব পদ থেকেও পার্থ চট্টোপাধ্যায়কে সরিয়ে দিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। পার্থ চট্টোপাধ্য়ায়কে সরিয়ে দেওয়ার জন্য আগে থেকেই চাপ বাড়ছিল দলের অন্দরে আর বাইরে। 

আরও পড়ুনঃ

'টাকা আমার নয়'- পরপর তিনবার একই কথা বললেন পার্থ চট্টোপাধ্য়ায়, প্রশ্ন তাহলে নোটের বান্ডিলগুলি কার

এবার হাওড়ায় গাড়ি থেকে উদ্ধার রাশি রাশি টাকা, তৃণমূলের প্রশ্ন EDকে

​​​​​​​শান্তিনিকেতনে ১০ কাঠা জমি-বাড়ির মালিক একা অর্পিতা, 'অপা'-র দলিলে নেই পার্থর নাম
 

Read more Articles on
Share this article
click me!