Sinthi: চরম অমানবিক, প্রবল বৃ্ষ্টিতে প্লাস্টিকে মুড়িয়ে মাকে ফেলে যায় মেয়ে, মৃত্যু বৃদ্ধার

প্রবল বর্ষণের মাঝেই উত্তর কলকাতার সিঁথি থানার পেয়ারা বাগান এলাকায় প্লাস্টিকে মুড়িয়ে  বৃ্দ্ধা মাকে ফেলে গেল মেয়ে। অমানবিক আচরণ খোদ উত্তর কলকাতার সিঁথি থানার পেয়ারা বাগান এলাকায়। 

Asianet News Bangla | Published : Aug 5, 2021 7:12 AM IST / Updated: Aug 05 2021, 01:35 PM IST

সিঁথি এলাকায় উদ্ধার হওয়া অসহায় বৃদ্ধার মৃত্যু। উল্লেখ্য,  প্রবল বর্ষণের মাঝেই উত্তর কলকাতার সিঁথি থানার পেয়ারা বাগান এলাকায় প্লাস্টিকে মুড়িয়ে  বৃ্দ্ধা মাকে ফেলে যায় মেয়ে। অমানবিক আচরণের এই ঘটনা ঘটে খোদ উত্তর কলকাতার সিঁথি থানার পেয়ারা বাগান এলাকায়। এরপর পুলিশ ও স্থানীয় মানুষের সহযোগিতায় ওই বৃদ্ধাকে আরজিকর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু শেষ রক্ষা হল না। শেষ অবধি প্রাণ হারিয়েছেন ওই বৃদ্ধা। 

আরও পড়ুন, ওড়নার আড়ালেই চলত মাদক পাচার, বারুইপুরে ১ কোটি টাকার সহ হেরোইন গ্রেফতার মহিলা
জানা গিয়েছে, সন্ধ্য়া সাড়ে সাতটায় এই ঘটনা প্রথমে স্থানীয়দের খেয়ালে আসে । সিঁথির মোড়ের কাছে মেট্রো বাইপাস বলে যে জায়গাটি আছে যে রাস্তা দিয়ে যান চলাচল খুব কম করে। এই নির্জন এলাকায় সেখানে হঠাৎ শোনা যায় এক বৃদ্ধার আত্মনাদ। আর্তনাদ শুনে এলাকার লোকজন কাছে গিয়ে দেখে প্লাস্টিক মোড়া অবস্থায় একটা বাঁশের মাচার পাশে এক বৃদ্ধা পড়ে আছে। এদিকে বুধবা সারাদিন প্রবল বর্ষণ হয়েছে ওই এলাকায়। আর সেই বৃষ্টির মাঝেই অসহায় হয়ে পড়ে ছিলেন বছর আশির ওই বৃদ্ধা। প্রথমে এলাকার লোক তাকে মৃত বলে অনুমান করে। তাঁরা ভাবে কেউ হয়তো মৃতদেহ ফেলে গেছে। খবর দেওয়া হয় সিঁথি থানায়। ঘটনাস্থলে আসে সিঁথি  থানার পুলিশ এবং ওই মহিলাকে উদ্ধার করে মহিলার সঙ্গে কথা বলে বোঝা যায় তার নাম ঠাকুর দাসী সাহা। তিনি যেটুকু বলতে পারছেন, তাঁর মেয়ে তাকে দুজন ছেলেকে দিয়ে এখানে রেখে গেছে। জানা গিয়েছে, ওই বৃদ্ধার বয়স আনুমানিক ৮০ বছর। প্রবল বৃষ্টির মধ্যে রাস্তার পাশে ফেলে যায় তার পরিবার। 

"

আরও পড়ুন, Flood: রাজ্যের বন্যায় মৃতের পরিবার ও আহতদের জন্য ক্ষতিপূরণ, মমতার চিঠির পরেই ঘোষণা মোদীর

 বৃদ্ধার বক্তব্য অনুযায়ী চিতপুর তার বাড়ি নির্দিষ্ট করে বলতে পারছেন না। তাকে রিকশায় চাপিয়ে এনে ওই নির্জন এলাকায় ফেলে দিয়ে চলে গেছে। পুলিশ ও স্থানীয় মানুষের সহযোগিতায় ওই বৃদ্ধাকে আরজিকর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। বৃদ্ধার বয়ান অনুযায়ী পুলিশ পরিবারের সঙ্গে যোগাযোগের করে। চিকিৎসার পর তাঁকে আবার বাড়িতে ফিরিয়ে দিয়ে আসে। কিন্তু শেষ রক্ষা হল না। শেষ অবধি প্রাণ হারিয়েছেন ওই বৃদ্ধা।  এখনও অবধি স্থানীয় সূত্রে পাওয়া খবরে জানা গিয়েছে, পাইক পাড়ায় মেয়ের কাছে থাকতেন ওই বৃদ্ধা। এবং ওই বৃদ্ধার উপর মানুষিক এবং শারীরিক অত্যাচার চালাতো মেয়ে ও পরিবার। স্বাভাবিকভাবেই নৃশংস এই ঘটনায় আতঙ্কিত শহরবাসী।

   আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

Share this article
click me!