চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যান্সার ইনস্টিটিউটে নার্সের রহস্য মৃত্যু, তদন্তে সুইসাইড নোট পেল পুলিশ

বিশ্বকর্মা পুজোর সকালে শহরে  নার্সের রহস্য মৃত্যু।জানা গিয়েছে, বছর আটাশের নিতু সিং গিল নামের ওই নার্স দিল্লির বাসিন্দা।
 

Asianet News Bangla | Published : Sep 17, 2021 7:39 AM IST / Updated: Sep 17 2021, 01:13 PM IST

বিশ্বকর্মা পুজোর সকালে শহরে  নার্সের রহস্য মৃত্যু। নিউটাউন চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যান্সার ইনস্টিটিউট হোস্টেলের  রুম থেকে শুক্রবার সকালে ঝুলন্ত অবস্থায় ওই নার্সের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। জানা গিয়েছে, বছর আটাশের নিতু সিং গিল নামের ওই নার্স দিল্লির বাসিন্দা।

আরও পড়ুন, 'পুরুলিয়ায় আক্রান্ত ২৩৭ শিশু, আর উনি এখন নির্বাচনে ব্যস্ত', মমতাকে তোপ শুভেন্দুর

হাসপাতাল সূত্রে খবর, দিল্লির বাসিন্দা নিতু সিং গিল কিছুদিন আগেই নিউটাউন চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যান্সার ইনস্টিটিউটের ক্যান্সার ইউনিটে নার্সের কাজে নিযুক্ত হন। পুলিশ সূত্রে খবর,কাজে যোগদানের কিছুদিন পর থেকেই মানসিক অবসাদে ভুগছিল বলে পুলিশকে জানিয়েছে তাঁর সহকর্মীরা। এদিন সকালে মৃতের সহকর্মীরা ডাকতে যায় তার রুমে। তখনই আচমকা চোখে পড়ে ভয়াবহ দৃশ্য। বন্ধুরা দেখতে পায় ঝুলন্ত অবস্থায় রয়েছে নিতুর মৃতদেহ। এরপরই হাসপাতালের কতৃপক্ষকে জানায় তাঁরা। কেএলসি থানায় খবর দেয় হাসপাতাল কৃর্তৃপক্ষ। পুলিশ এসে ওই নার্সের মৃতদেহ উদ্ধার করে। 

আরও পড়ুন, 'রেশনে মোদীজির ছবি সহ ব্যাগ', প্রধানমন্ত্রী জন্মদিনে BJP-র ২০ দিন ব্যাপী কর্মসূচি জানালেন দিলীপ
পুলিশ সূত্রে খবর,   মৃত ওই নার্সের রুম থেকে একটু সুইসাইড নোট পাওয়া গিয়েছে। সেখানে বাবা মায়ের কাছে 'সরি' বলে ক্ষমা চেয়েছে নিতু। তবে কী কারণে তাঁর এই আত্মহত্যা , সেই বিষয়ে তদন্ত করে দেখছে কেএলসি থানার পুলিশ।মৃতদেহ উদ্ধার করে চিত্তরঞ্জন মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে । প্রসঙ্গত, নিতুর মানসিক অবসাদের কারণ জানা না গেলেও, এক বছর আগে এমনিভাবে  কলকাতায় আত্মঘাতী হয়েছিলেন এক মেডিক্যাল ছাত্রী। সেও প্রায় নিতুরই বয়সী।  আর আহমেদ ডেন্টাল কলেজের দ্বিতীয় বর্ষের বছর ছাব্বিশের পিজিটি-র ওই ছাত্রীও সুসাইড নোট লিখে গিয়েছিলেন। জানিয়েছিলেন, জীবনের প্রতি আসক্তি হারিয়ে গিয়েছিল। স্বামী বেঙালুরুতে থাকেন। লকডাউনে দীর্ঘ দিন দেখা হয়নি স্বামীর সঙ্গে' বলে লিখে গিয়েছিলেন। এদিনও শহরে নার্সের মৃত্যুতে ফের ফিরল শহরের এড়িয়ে যাওয়া বুকের মাঝে মানসিক যন্ত্রনার পাহাড়।

  আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

 

Share this article
click me!