Bhabanipur By Election: প্রিয়াঙ্কার পাল্টা এবার মমতার বিরুদ্ধেও কমিশনে অভিযোগ জানাল BJP

প্রিয়াঙ্কার পাল্টা এবার মমতার বিরুদ্ধে কমিশনে নির্বাচনী বিধিভঙ্গের অভিযোগ জানাল বিজেপি। অভিযোগ, মুখ্যমন্ত্রী ভবানীপুরের গুরুদ্বারে গিয়ে কোভিড বিধি লঙ্ঘন করেছেন।

Asianet News Bangla | Published : Sep 17, 2021 3:58 AM IST

প্রিয়াঙ্কার পাল্টা এবার মমতার বিরুদ্ধে কমিশনে নির্বাচনী বিধিভঙ্গের অভিযোগ জানাল বিজেপি। অভিযোগ, মুখ্যমন্ত্রী ভবানীপুরের গুরুদ্বারে গিয়ে কোভিড বিধি লঙ্ঘন করেছেন। এমনটাই অভিযোগ তুলে কমিশনকে চিঠি পাঠিয়েছে ভবানীপুরের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়ালের নির্বাচনী এজেন্ট। যা ঘিরে এই মুহূর্তে রীতিমতো সরগরম ভবানীপুর উপনির্বাচন।

আরও পড়ুন, Bhabanipur By Election: 'ভিড় বাড়াচ্ছে পুলিশ', কমিশনের ইস্যু তুলে বিস্ফোরক প্রিয়াঙ্কা
 ভবানীপুরে প্রচারে বেরিয়ে প্রথমে মসজিদ এবং পরে গুরুদ্বারে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্য়ায়।  আগের মমতা বন্দ্য়োপাধ্যায়ের বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছিল যে, তাঁর বিরুদ্ধে কত মামলা রয়েছে, তা হলফনামায় উল্লেখ করা হয়নি। আর এবার এই সফর ঘিরে  কমিশনে নির্বাচনী বিধিভঙ্গের অভিযোগ এনেছে বিজেপি। প্রসঙ্গত,বুধবার বিধিভঙ্গের অভিযোগ তুলে ভবানীপুর উপনির্বাচনে বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়ালকে চিঠি পাঠিয়েছেন ভবানীপুর কেন্দ্রের রির্টানিং অফিসার। সেখানে উল্লেখ করা হয়েছে, মনোনয়ন পত্র জমা দেওয়ার দিন কোভিড বিধি ভঙ্গ করে জমায়েত করা হয়েছিল। সেই কারণেই তাঁর জবাব তলব করে কমিশন। যদিও তার জবাব ইতিমধ্য়েই পাঠিয়েদিয়েছেন। তবে তৃণমূলের তোলা অভিযোগের কোনও সারবত্তা নেই বলেই জানিয়েছেন তিনি। 

"

আরও পড়ুন, 'আমায় খুন করার চেষ্টা করছে', বোমাবাজিকাণ্ডে অর্জুনের বাড়িতে NIA প্রতিনিধি দল

উল্লেখ্য, ঘাসফুল শিবিরের পরিসংখ্য়ান অনুযায়ী, প্রায় ৫০০ জন কর্মী এবং সমর্থক নিয়ে মনোনয়ন জমা দিতে গিয়েছিলেন প্রিয়াঙ্কা। আর এখানেই আপত্তি জানিয়েছে তৃণমূল।  প্রিয়াঙ্কা মনোনয়ন পত্র জমা করার সময় কোভিড বিধি ভেঙেছেন বলে অভিযোগ তোলে তৃণমূল। আর তা নিয়ে বৃহস্পতিবার ভবানীপুরে প্রচারে বেরিয়ে সিভিল ড্রেসের পুলিশ দেখে রীতিমত বচসায় জড়িয়ে পড়েন প্রিয়াঙ্কা। তিনি সরাসরি সিভিল ড্রেসের পুলিশকে প্রশ্ন করেন, কেন সে পুলিশ ইউনিফর্ম পরে আসেননি। তাঁকে তো পুলিশ বলে চেনা যাচ্ছে না। এরপর তো তাহলে ফের কমিশনে গিয়ে তাঁরাই রিপোর্ট পাঠাবে যে, কোভিড পরিস্থিতিতে অতিরিক্ত লোক নিয়ে প্রচারে বেরিয়েছেন বলে ক্ষোভ উগরে দেন প্রিয়াঙ্কা। 
 

  আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

 

Share this article
click me!