Bhabanipur By Election : BJP নেতার গাড়ির উপর হামলা, গ্রেফতার কল্যাণের আপ্ত সহায়ক, এলেন প্রিয়াঙ্কা

শেষ বেলায় ভবানীপুরে ধুন্ধুমার। বিজেপি নেতার গাড়ির উপর হামলা, গ্রেফতার কল্যাণের আপ্ত সহায়ক, এলেন প্রিয়াঙ্কা।

Asianet News Bangla | Published : Sep 30, 2021 1:22 PM IST

উপনির্বাচনের শেষ বেলায় ভবানীপুরে (Bhabanipur BY Election) ধুন্ধুমার। বিজেপি নেতা কল্য়াণ চৌবের গাড়ির উপর হামলা হয়েছে বলে অভিযোগ। এরপরেই কল্যাণের আপ্ত সহায়ককে গ্রেফতার করেছে পুলিশ(Police)। এরপরেই থানায় পৌছে পুলিশের বিরুদ্ধে প্রতিবাদ জানান প্রিয়াঙ্কা (Priyanka Tibrewal )।

আরও পড়ুন, Bhabanipur By Election 2021: ভোট দিলেন মমতা, বেরিয়েই চেনা হাসিতে দেখালেন নমস্কার

ভবানীপুরের ৭০ নম্বর ওয়ার্ডে বিজেপি নেতা  কল্য়াণ চৌবে তৃণমূল আশ্রিত দুষ্কৃতিদের দ্বারা আক্রান্ত হয়েছেন বলে অভিযোগ। এরপরেই নাকি তাঁর আপ্ত সহায়ককে গ্রেফতার করেছে পুলিশ । কিন্তু ভবানীপুর থানায় এসে পৌছলেও কল্যাণকে ভিতরে ঢুকতে দেয়নি পুলিশ। অপরদিকে, পুলিশের বিরুদ্ধে অন্যায়ভাবে বিজেপি কর্মী আটক করার জন্য থানায় এসে বিক্ষোভ জানিয়েছেন ভবানীপুরের প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল। সূত্রের খবর, ভোট চলাকালীন বিকেল চারটে নাগাদ রগবীপ সিং নামে এক বিজেপি কর্মীকে আটক করে পুলিশ। কেন বিজেপি কর্মীকে আটক করা হয়েছে, তার সঠিক কারণ বলতে পারছে না পুলিশ, এমনটাই দাবি গেরুয়া শিবিরের। এর প্রতিবাদে থানা পৌছে বিক্ষোভ দেখাতে গেলেও থানায় ঢুকতে দেওয়া হয়নি প্রিয়াঙ্কাকে। প্রিয়াঙ্কার অভিযোগ, যারা ভুয়ো ভোট দিচ্ছে, তাঁদের গ্রেফতার করা হচ্ছে না। আর প্রতিবাদ জানাতেই তাঁকে গ্রেফতার করা হয়েছে। বলে ক্ষোভ উগরে থানা থেকে বেরিয়ে যান প্রিয়াঙ্কা।

আরও পড়ুন, Murshidabad: ভোটারদের প্রভাবিত করার চেষ্টায় বাহিনীর হাতে পাকড়াও তৃণমূলের প্রাক্তন কাউন্সিলর

 প্রসঙ্গত, ভবানীপুরের ভোটের সকাল থেকেই ভোট যুদ্ধে নেমে পড়েছেন প্রিয়াঙ্কা।  কোথাও জাল ভোট হচ্ছে কিনা, সেবিষয়ে খতিয়ে দেখেছেন। তবে খালসা হাইস্কুল চত্ত্বরে এদিন একাধিকবার উত্তেজনা ছড়িয়েছে। তা শেষ বেলায় এসে বড় আকার ধারণ করেছে।   যদিও অশান্তিতে কম যায়নি মুর্শিদাবাদ। সেখানেও ভোটারদের  প্রভাবিত করার চেষ্টায় কেন্দ্রীয় বাহিনীর হাতে পাকড়াও শাসকদলের প্রাক্তন কাউন্সিলর। ঘটনার পর্দা ফাঁস হতেই  কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে পাল্টা নিগৃহীত করার অভিযোগে কমিশনে যাওয়ার হুঁশিয়ারি দিয়েছে তৃণমূল। এছাড়াও  সামসেরগঞ্জের ঘনশ্যামপুর, তৃণমূল কর্মীর বাড়িতে বোমা এবং পিস্তল নিয়ে হামলার অভিযোগে একেবারে খোদ কংগ্রেস প্রার্থীর বিরুদ্ধে এফআইআর করা হয়েছে।

  আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

 

Share this article
click me!