Asianet News BanglaAsianet News Bangla

Bhabanipur By Election 2021: ভোট দিলেন মমতা, বেরিয়েই চেনা হাসিতে দেখালেন নমস্কার

ভোট দিলেন তৃণমূল সুপ্রিমো তথা ভবানীপুরের তৃণমূল প্রার্থী মমতা বন্দ্য়োপাধ্য়ায়। দুপুর তিনটে বেজে মিনিটে বুথে ঢুকে ভোট দিয়ে বাইরে বেরিয়ে বরাবরের চেনা ভঙ্গিতে ভিক্ট্রি অর্থাৎ জয়ের চিহ্ন দেখালেন তিনি।

Mamata Banerjee Casted vote at Mitra Institution in Bhabanipur By Election RTB
Author
Kolkata, First Published Sep 30, 2021, 4:53 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ভোট দিলেন তৃণমূল সুপ্রিমো তথা ভবানীপুরের তৃণমূল প্রার্থী মমতা বন্দ্য়োপাধ্য়ায় (Mamata Banerjee)। দুপুর তিনটে বেজে পঞ্চাশ মিনিটে (Mitra Institution) মিত্র ইন্সটিটিউশনের বুথে ঢুকে ভোট দিয়ে বাইরে বেরিয়ে বরাবরের চেনা ভঙ্গিতে ভিক্ট্রি অর্থাৎ জয়ের চিহ্ন দেখালেন তিনি। তারপর (Bhabanipur By Election) ভোট দিয়ে কালীঘাটের বাড়িতে ফিরলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন, 'পুলিশকে দিয়েই ভবানীপুরে জাল ভোটার কার্ডে ভোট', BJP নেতাকে ফোন করে অভিযোগ কলকাতা পুলিশের

প্রসঙ্গত, এপ্রিলের পর ইতিমধ্যেই কেটে গিয়েছে পাঁচ মাস। এতদিনে গঙ্গায় বয়েও গিয়েছে অনেক জল। ভোটে জিতে সরকার প্রতিষ্ঠার ভয়ঙ্কর চিন্তা নেই এখন। বরং বিপুল জয়ের পর ত্রিপুরা এবং তারপর লোকসভা ভোটের দিকে তাঁকিয়ে তৃণমূল সুপ্রিমো। তবে মাঝে আটকে গিয়েছে একটাই বাধা। তা হল নন্দীগ্রামে শুভেন্দুর বিরুদ্ধে হেরে যাওয়া। যদিও কোভিড ইস্যু দিয়ে এদিনের উপনির্বাচন আটকে দিতে বরাবরই সরব ছিল বিজেপি। তবে ভবানীপুরে উপনির্বাচন শেষ অবধি হচ্ছে। হেভিওয়েট নন্দীগ্রামের নিজের দলের ছেড়ে যাওয়া শুভেন্দুর বদলে এবার প্রিয়াঙ্কা টিব্রেয়ালের বিরুদ্ধে জয় নিয়ে আসাটাই বড় চ্যালেঞ্জ তৃণমূলের। যদিও তা রক্ষা হলে মুখ্যমন্ত্রিত্ব রক্ষা হবে। তবে এনিয়ে 'সরকারে না আসলেও মুখ্যমন্ত্রী বদলাবে' আগেই ভবিষ্য়তবাণী করে রেখেছে বিজেপি। তবে ভোটের দিনে যাবতীয় সব কিছু উপেক্ষা করে একুশের বিপুল জয়ের পর সেই আত্মবিশ্বাসী ভঙ্গিতেই ভোট দিয়ে বাইরে বেরিয়ে এসে  জয়ের চিহ্ন দেখালেন মমতা।

আরও পড়ুন, Murshidabad: ভোটারদের প্রভাবিত করার চেষ্টায় বাহিনীর হাতে পাকড়াও তৃণমূলের প্রাক্তন কাউন্সিলর

অপরদিকে, ভবানীপুর উপনির্বাচনের দিনেই মুর্শিদাবাদের  দুই কেন্দ্র সামসেরগঞ্জ  এবং জঙ্গিপুরে  সকাল থেকেই চলছে ভোটগ্রহণ। একুশের গত বিধানসভা নির্বাচনের সময় করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয় এই কেন্দ্রের কংগ্রেস প্রার্থী রেজাউল হকের। এরপরেই নির্বাচন স্থগিত করে দেয় কমিশন।  এবার এই কেন্দ্রে আলাদাভাবে প্রার্থী দিয়েছে বাম ও কংগ্রেস।  তৃণমূলের হয়ে লড়াইয়ে নেমেছেন আমিরুল ইসলাম এবং বিজেপির প্রার্থী মিলন ঘোষ। কংগ্রেসের হয়ে লড়ছেন জইদুর রহমান ।

  আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

 Mamata Banerjee Casted vote at Mitra Institution in Bhabanipur By Election RTB

Mamata Banerjee Casted vote at Mitra Institution in Bhabanipur By Election RTB

  

Follow Us:
Download App:
  • android
  • ios