"বাংলার মাটিকে প্রণাম জানাই", কলকাতায় পৌঁছেই মন্তব্য মঙ্গল পান্ডের

রবিবার সকালে কলকাতা পৌঁছলেন রাজ্য বিজেপির ইনচার্জ মঙ্গল পান্ডে ও  রাজ্য বিজেপির কো-ইনচার্জ আশা লাকরা। তাঁদের স্বাগত জানাতে ফুল-মালা নিয়ে উপস্থিত ছিলেন বিজেপি কর্মী-সমর্থকরা।

Ishanee Dhar | Published : Sep 18, 2022 10:28 AM IST

"আমি রবীন্দ্রনাথ, সুভাষ চন্দ্র বসু, স্বামী বিবেকানন্দ, শ্যামাপ্রসাদের মতো মহাপুরুষদের জন্মভূমিতে এসেছি, বাংলার মাটিকে নমস্কার করি।" বাংলার মাটিতে পা দিয়েই মন্তব্য রাজ্য বিজেপির ইনচার্জ মঙ্গল পান্ডে। রবিবার কলকাতা বিমানবন্দরে পৌঁছলেন তিনি। তাঁর সঙ্গী ছিলেন রাজ্য বিজেপির কো-ইনচার্জ আশা লাকড়। ফুলের তোড়া, ঢাকের বাদ্যি সহোযোগে স্বাগত জানানো হয় তাঁদের। উপস্থিত ছিলেন রাজ্য বিজেপির একাধিক রথি মহারথিরা।


রবিবার সকালে কলকাতা পৌঁছলেন রাজ্য বিজেপির ইনচার্জ মঙ্গল পান্ডে ও  রাজ্য বিজেপির কো-ইনচার্জ আশা লাকরা। তাঁদের স্বাগত জানাতে ফুল-মালা নিয়ে উপস্থিত ছিলেন বিজেপি কর্মী-সমর্থকরা। উপস্থিত ছিলেন রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার, বিজেপির সর্ব ভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষও। এদিন কলকাতায় নেমেই বাংলার মাটিকে প্রণাম জানান তিনি। পাশাপাশি বিবেকানন্দের উক্তি স্মরণ করে তিনি বলেন, "ওঠো জাগো এগোতে থাকো যতক্ষণ না নিজের লক্ষ্যকে তুমি পাচ্ছ। এই উক্তি মনে রেখেই বাংলায় এসেছি। বাংলার মা বোন ভাইদের সহযোগিতা প্রাপ্ত করে, ভারতীয় জনতা পার্টি সংগঠন এবং বিচারধারাকে এগিয়ে নিয়ে যাওয়ার কাজ করব।" বিমানবন্দরে নেমেই বাংলার মহাপুরুষদের প্রতি প্রণাম জানান তিনি। মঙ্গল পান্ডে বলেন,"আমি রবীন্দ্রনাথ, সুভাষ চন্দ্র বসু, স্বামী বিবেকানন্দ, শ্যামাপ্রসাদের মতো মহাপুরুষদের জন্মভূমিতে এসেছি, বাংলার মাটিকে নমস্কার করি।"

আরও পড়ুন - '৮০ শতাংশ মানুষ আমার সঙ্গে রয়েছে', চপ-ঘুঘনি ইস্যু তুলে শুভেন্দুর বিস্ফোরক দাবি 


নবান্ন অভিজানে আহত কর্মীদের সঙ্গে দেখা করতেই তিনি মূলত শহরে এসেছেন বলে জানা যাচ্ছে। এছাড়া নবান্ন অভিযানের দিন বিজেপি কর্মীরা পুলিশি অত্যাচারের শিকার হন বলেও অভিযোগ জানাচ্ছে বিজেপি। দমদম বিমানবন্দর থেকে বিধান নগর ও রাজারহাট নিউটাউনে যাবেন আশা লাকরা এবং খরদা পানিহাটি নর্থ দমদম এবং দমদম আহত কর্মীদের দেখতে যাবেন মঙ্গল পান্ডে। 

আরও পড়ুন - ভোল বদলেও লাভ হল না, দু'দিনের মধ্যে গ্রেফতার পুলিশকে মারধরের অভিযোগে অভিযুক্ত দুই বিজেপি কর্মী


কেন্দ্রীয় দুই নেতৃত্বকে স্বাগত জানাতে দলীয় উত্তরীয় পরিয়ে ফুল-মালা দিয়ে ঢাক বাজিয়ে বরণ করে নেওয়া হয়। বিমানবন্দরে উপস্থিত ছিলেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার সহ অগ্নিমিত্রা পাল বিধায়ক, রাহুল সিনহা ও দীলিপ ঘোষ। 

আরও পড়ুন - চব্বিশের প্রস্তুতি? দুর্গাপুজোর পরেই বাংলায় পা রাখছেন অমিত শাহ

Share this article
click me!