করোনা পজিটিভ রাজ্যের দমকল মন্ত্রী সুজিত বসু, উপসর্গ না মেলায় রয়েছেন হোম আইসোলেশনে

  • করোনা আক্রান্ত রাজ্যের দমকলমন্ত্রী সুজিত বসু 
  • সম্প্রতি মন্ত্রীর বাড়ির পরিচারিকা আক্রান্ত হন 
  • তাঁরও  পরীক্ষা করতেই রিপোর্ট পজিটিভ আসে 
  •  উপসর্গ না থাকায় হোম আইসোলেশনে রয়েছেন তিনি 
     

Ritam Talukder | Published : May 29, 2020 6:37 AM IST / Updated: May 29 2020, 12:14 PM IST

করোনা আক্রান্ত রাজ্যের দমকলমন্ত্রী সুজিত বসু ৷ জানা গিয়েছে, করোনা সংক্রমণের কোনও উপসর্গ নেই তাঁর। মন্ত্রীর বাড়ির পরিচারিকার শরীরে করোনার জীবানু পাওয়া যায়। করোনা আক্রান্ত দমকল মন্ত্রীর স্ত্রীও ৷  তারপরই সুজিত বসুরও করোনা পরীক্ষা করতেই রিপোর্ট করোনা পজিটিভ আসে।তবে উপসর্গ না থাকায় বাড়িতেই আপাতত আইসোলেশনে রয়েছেন মন্ত্রী ৷ 

আরও পড়ুন, করোনার সংক্রমণ এবার লালবাজারে, গড়ফা থানায় আক্রান্ত আরও ২

 সুজিত বসু রাজ্যের প্রথম মন্ত্রী যাঁর শরীরে কোভিড ধরা পড়েছে। যদিও তাঁর শরীরে কোনও উপসর্গ এখনও পর্যন্ত নেই বলে মন্ত্রী নিজেই জানিয়েছেন। চিকিৎসকের পরামর্শে তিনি বাড়িতেই আইসোলেশনে রয়েছেন।  জানা গিয়েছে, কয়েকদিন আগে মন্ত্রীর বাড়ির পরিচারিকা অসুস্থ হয়ে পড়েন। তাঁর লালারসের নমুনা পরীক্ষা করা হলে কোভিড পজিটিভ পাওয়া যায়। এর পরই মন্ত্রী সপরিবারে ফুলবাগান থানা এলাকায়, ই এম বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে নিজেই যান কোভিড পরীক্ষা করাতে। বৃহস্পতিবারই পরীক্ষার রিপোর্ট পাওয়া যায়। জানা যায়, সুজিত বসুর রিপোর্ট কোভিড পজিটিভ। পরবর্তী পরীক্ষার রিপোর্টের জন্য অপেক্ষা করা হচ্ছে। পাশাপশি স্বাস্থ্য ভবন সূত্রে খবর, সুজিত বাবুর স্ত্রী, দুই ছেলে, মেয়ে এবং অন্য এক পরিচারিকার কোভিড পরীক্ষা করা হয়েছে। স্ত্রী এবং অন্য পরিচারিকার শরীরে করোনার জীবাণু উপস্থিতি পাওয়া গিয়েছে।
 

আরও পড়ুন, বিমানে কলকাতায় ফিরতে চাইলে রইল প্রয়োজনীয় তথ্য, জানুন কী কী পদক্ষেপ নিতে হবে

 

প্রসঙ্গত  চলতি সপ্তাহের শুরুতেই সুজিত বাবুর আগে করোনা আক্রান্ত হয়েছিলেন ফলতার তৃণমূল বিধায়ক তমোনাশ ঘোষ।  এদিকে আবার দীর্ঘদিন ধরে ডায়াবেটিসেও ভুগছিলেন তিনি।  তবে চিকিৎসার পর বর্তমানে তা নিয়ন্ত্রণে এসেছে। উল্লেখ্য়, স্বাস্থ্য ভবনের এক কর্তা জানিয়েছেন, গত দু-তিন দিনে সুজিতবাবুর সংস্পর্শে যাঁরা এসেছেন, তাঁদের কারও শরীরে উপসর্গ দেখা দিলে তাঁরও কোভিড টেস্ট করা হবে।
 

 

করোনা আক্রান্ত রাজ্য়ের তৃণমূল বিধায়ক, কালীঘাটের ফ্ল্য়াট সিল করে বসল পুলিশি প্রহরা

করোনা আক্রান্ত বেলেঘাটা থানার আধিকারিক সহ পরিবারের ৬ সদস্য, আইডিতে এখন চিকিৎসধীন

দেহ রাখার জায়গা না থাকায় ডিপ ফ্রিজ বসছে মেডিকেলের মর্গে, মৃতদেহ 'ম্যানেজমেন্ট'-এ নিয়োগ অ্যাসিস্ট্যান্ট

কোভিড পজিটিভ হয়ে মৃত্য়ু প্রখ্যাত ইতিহাসবিদ হরিশঙ্কর বাসুদেবনের

Share this article
click me!