করোনা আক্রান্ত এবার বেলেঘাটা থানা আধিকারিক। তবে তাঁর সঙ্গে পরিবারের ৬ সদস্য়ও সংক্রমিত হয়ছেন। সম্প্রতি উপসর্গ দেখা দিলে করোনা পরীক্ষা করা হয়। এবং রিপোর্ট পজিটিভ আসতেই দ্রুত তাদের কলকাতার কোভিড হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন, জল ও বিদ্যুতের দাবিতে প্রতিবাদ, বেহালায় কেন্দ্রীয় সরকারি কর্মীর মৃত্যুর অভিযোগ

 করোনা আক্রান্ত বেলেঘাটা থানার আধিকারিক ও তাঁর পরিবারের ৬ সদস্য। সম্প্রতি পুলিশ আধিকারিকের স্ত্রী অস্ত্রোপচারের জন্য হাসপাতালে ভর্তি হন। তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। পরে পুলিশ আধিকারিক ও তাঁর পরিবারের অন্য সদস্যদের শরীরেও মেলে করোনার জীবাণু। সকলকেই বেলেঘাটা আইডি হাসপাতালে ভর্তি করা হয়েছে। একের পর এক পুলিশ আধিকারিকের করোনা আক্রান্তের খবরে কার্যত চিন্তায় এবার প্রশাসন৷

মিডিয়ায় লম্বা-চওড়া দাবি না করে ত্রাণের ব্যবস্থা করুন,মুখ্যমন্ত্রীকে ফের খোঁচা রাজ্য়পালের

প্রসঙ্গত, ইতিমধ্য়েই করোনা আক্রান্ত হয়েছেন বিধান নগর পুলিশের এক মহিলা কনস্টেবল। ওই কনস্টেবল বিধান নগর উত্তর থানায় কর্মরত ছিলেন। অপরদিকে কলকাতা পুলিশের কর্মীরাও একের পর এক করোনায় আক্রান্ত হয়ে চলেছেন। মানিকতলা থানার সাব ইন্সপেক্টর, পার্ক স্ট্রিট থানার স্পেশাল ব্রাঞ্চের পুলিশ কর্মী, জোড়াবাগান ট্রাফিক গার্ডের সার্জেন্ট, বউবাজার থানার এক শীর্ষ আধিকারিক, প্রগতি ময়দান থানার ওসি এর প্রত্য়েকেই করোনায় আক্রান্ত হয়েছেন।  সূত্রের খবর, এখনও পর্যন্ত কলকাতা পুলিশে আরও আক্রান্ত হওয়ার আশঙ্কা রয়েছে।  

আরও পড়ুন, যাত্রীদের যেতে হবে না দূরে, কলকাতা বিমানবন্দরের পুরনো টার্মিনালই এখন কোয়রান্টিন কেন্দ্র

 

 

 রাজ্য়ে ৪০০০ ছাড়াল করোনা আক্রান্তের সংখ্যা, ২৪ ঘণ্টায় সংক্রমিত ১৯৩

দেহ রাখার জায়গা না থাকায় ডিপ ফ্রিজ বসছে মেডিকেলের মর্গে, মৃতদেহ 'ম্যানেজমেন্ট'-এ নিয়োগ অ্যাসিস্ট্যান্ট

কোভিড পজিটিভ হয়ে মৃত্য়ু প্রখ্যাত ইতিহাসবিদ হরিশঙ্কর বাসুদেবনের