JMB প্রধান ঘুরতে আসে ধৃতের বারাসাতের বাড়িতেই, রাহুলের উত্তর শুনে অবাক গোয়েন্দারা

জেএমবি লিঙ্কম্যান রাহুলকুমার ওরফে লালুর কাছ থেকে ২২ টি ব্যাঙ্ক হদিশ পেল কলকাতা পুলিশের এসটিএফ শাখা। জেরায় রাহুল সেনের উত্তরে চোখ কপালে গোয়েন্দাদের। 

Asianet News Bangla | Published : Jul 16, 2021 12:37 PM IST / Updated: Jul 16 2021, 06:09 PM IST

 জেএমবি জঙ্গি গ্রেফতারকাণ্ডে রাহুলকুমারকে জেরা করতে বেরিয়ে এল চাঞ্চল্যকর তথ্য।  জেএমবি লিঙ্কম্যান রাহুলকুমার ওরফে লালুর কাছ থেকে ২২ টি ব্যাঙ্ক হদিশ পেল কলকাতা পুলিশের এসটিএফ শাখা।

 

 

আরও পড়ুন, মুকুল ইস্যু নিয়ে প্রথম শুনানি শেষ, ভরসা না পেয়েই কি আদালতে যাওয়ার ইঙ্গিত শুভেন্দুর

 বাংলার বুকে ঘাঁটি বানানো জেএমবি স্লিপার সেলের সদস্যদের কাছে হুণ্ডির মাধ্যমে টাকা আসার খবর আগেই পেয়েছিলেন গোয়েন্দারা। তবে  জেএমবি লিঙ্কম্যান রাহুলকুমার ওরফে লালুকে জেরা করতেই এবার বেরিয়ে এল বিস্ফোরক তথ্য। গোয়েন্দা সূত্রে খবর, এই ২২ টি ব্যাঙ্ক অ্য়াকাউন্টের মাধ্যমে টাকা জঙ্গিদের কাছে পৌছে যেত। সেই টাকা পৌছানোর কাজে উল্লেখ্যযোগ্য ভূমিকা নিত এই রাহুল কুমার। কলকাতা এসটিএফ সূত্রে খবর,  ধৃত জঙ্গি রাহুল সেন ওরফে লালু  মূলত ঘনিষ্ঠ সাগরেফ ছিল নাজিউরের। লালুর কাছ থেকে দুটো ল্যাপটপ, একটা আইপ্যাড, দুটো মোবাইল ফোন, কিছু সন্দেহজনক কাগজপত্র বাজেয়াপ্ত করা হয়েছে। 'হুন্ডি'র মাধ্যমে টাকা পাঠানো হত জঙ্গি সংগঠনগুলোকেও।  লালু ভুয়ো ভারতীয় নথিপত্রও তৈরি করে দিত জঙ্গিদের। ভোটার কার্ড, আধার, প্যানকার্ড বানিয়ে দেওয়া থেকে শুরু করে জেএমবি জঙ্গিদের লজিস্টিক সাপ্লাই সহ অর্থের যোগান দিত এই লালুই।

 

 

আরও পড়ুন, গালওয়ানের তীরে চিনের সঙ্গে সংঘর্ষের রিপোর্টকে ভুয়ো বলল ভারতীয় সেনা, মিডিয়া হাউসের কাছে গেল কড়া চিঠি

জেরায় রাহুল সেনের উত্তরে চোখ কপালে গোয়েন্দাদের। জেএমবি লিঙ্কম্যান রাহুল সেন ওরফে লালু জেরায় জানিয়েছে যে, একটি ল্যাপটপ এবং আইপ্য়াড জেএমবি-র ডাকাতি গ্য়াং-র প্রধান আনোয়ার আলি ওরফে হৃদয়ের। মাস দুয়েক আগে বারাসাতে এসেছিল নাকি সে। সপ্তাহখানেক লালুর বাড়িতেই ছিল। পরে ফোন পেয়ে দ্রুত বাংলাদেশ ফিরে যায়। তখনই ভূল করে ওই ল্যাপটপ এবং আইপ্যাডটি বারাসাতে রাহুল সেনের বাড়িতে রেখে যায়।

 

আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

Share this article
click me!