বোমাবাজিতে কেঁপে উঠল দক্ষিণ কলকাতা, ধারালো অস্ত্রের আঘাতে রক্তে ভিজল কসবার রাস্তা

প্রোমোটিং ইস্যুতে ধুন্ধমার কসবা এলাকা।কসবার ত্রিবর্ণ এলাকায় দুই গোষ্ঠীর সংঘর্ষে ব্যাপক বোমাবাজি চলে, হামলায় গুরুতর জখম হয়েছে ৩ জন। 

Asianet News Bangla | Published : Aug 22, 2021 9:09 AM IST / Updated: Aug 22 2021, 02:40 PM IST

প্রোমোটিং ইস্যুতে ধুন্ধমার কসবা এলাকা। কসবার ত্রিবর্ণ এলাকায় দুই গোষ্ঠীর সংঘর্ষে ব্যাপক বোমাবাজি চলে। ধারালো অস্ত্র দিয়েও আঘাত করা হয় বলে অভিযোগ। হামলায় গুরুতর জখম হয়েছে ৩ জন। উত্তেজনা ছড়াতেই ঘটনাস্থলে আসে বিশাল পুলিশ বাহিনী।

আরও পড়ুন, Raksha Bandhan 2021: সকাল থেকেই রাখি বন্ধন উৎসবে মেতে উঠলেন লাভলী-সুজিত-ফিরহাদরা

পুলিশি সূত্রের খবর, শনিবার রাতে কসবার ত্রিবর্ণ এলাকায় প্রোমোটিং ইস্যুতে  দুই গোষ্ঠীর সংঘর্ষ শুরু হয়। ধারালো অস্ত্র আঘাতে রক্তাক্ত হয় ৩ জন।হামলায় গুরুতর জখম অবস্থায় তিনকেই ভর্তি করা হয়েছে হাসপাতালে। খবর পেতেই ঘটনাস্থলে আসে বিশাল পুলিশ বাহিনী। সারারাত মোতায়েন ছিল বিশাল পুলিশ বাহিনী। কসবা এলাকায় মেইন রাস্তার পাশে কাঁচের টুকরো , ইট, রক্তের দাগ রয়েছে। এলাকাবাসীর দাবি, বোমার শব্দে কেঁপে ওঠে পুরো এলাকা। তারপরেই পুলিশ খবর দেওয়া হয়। তবে শুধু এলাকা দখল নয়, পুরনো শ্ত্রুতা থেকেই এই সংঘর্ষ বলে দাবি পুলিশের।

আরও পড়ুন, 'বাইরে থেকে এসেছে, বাংলার সংস্কৃতির কিছুই জানে না', রাখি উৎসবে এসে BJP-কে তোপ ফিরহাদের
অপরদিকে, এলাকা দখলকে কেন্দ্র করে বোমাবাজির প্রায়শই ঘটনা ঘটে ভাটপাড়ায়। আবার কখনও আস্ত বোমাও উদ্ধার হয় সেখানে। জুলাইয়ের শুরুতেই ভাটপাড়ায় রেলের একটি পরিত্যক্ত কোয়ার্টার থেকে উদ্ধার ১৭ টি তাজা বোমা। এলাকা ঘিরে রেখেছিলেন পুলিশ কর্মীরা। প্রায় ১৮ ঘণ্টা পর ঘটনাস্থল থেকে বোমাগুলি উদ্ধার করে বম স্কোয়াড। জুন মাসের মাঝামাঝিও বোমাবাজি চলে সেখানে। জখম হন ওই পুলিশকর্মী বোমার আঘাতে। আহত পুলিশকর্মীকে ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। কলকাতা লাগোয় একাধিক জায়গায় বোমাবাজির ঘটনা লেগেই আছে। তবে রাখি বন্ধন উৎসবের ঠিক আগের রাতে এমন ঘটনা আতঙ্ক ছড়িয়েছে কসবা এলাকায়।

 আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

Share this article
click me!