Khela Hobe Divas-'ত্রিপুরায় তৃণমূলই জিতছে', শহরে 'খেলা হবে দিবস'-র সূচনায় দেবাশীষ কুমার

সোমবার ১৬ আগস্ট বাংলা জুড়ে খেলা হবে দিবস পালিত হচ্ছে। কলকাতা দেশপ্রিয় পার্কে খেলা হবে দিবসের সূচনা করলেন  তৃণমূল বিধায়ক দেবাশীষ কুমার।
 

Asianet News Bangla | Published : Aug 16, 2021 5:48 AM IST


সোমবার ১৬ আগস্ট বাংলা জুড়ে 'খেলা হবে দিবস' পালিত হচ্ছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগে এই 'খেলা হবে দিবস' পালিত হচ্ছে রাজ্যের বিভিন্ন জায়গায়।  সেই মতো এই দিন সকালবেলা কলকাতা দেশপ্রিয় পার্কে খেলা হবে দিবসের সূচনা করলেন রাসবিহারীর তৃণমূল বিধায়ক দেবাশীষ কুমার।

আরও পড়ুন, 'ত্রিপুরায় ওদের আগেই খেলা শুরু', 'খেলা হবে দিবস'-এ চুটিয়ে ফুটবল খেললেন দিলীপ ঘোষ

সোমবার সকাল থেকেই পালিত হতে শুরু করে দিয়েছে খেলা হবে দিবস। সকালবেলাতেই দেশপ্রিয় পার্কে হাজির হয়ে যান রাসবিহারীর তৃণমূল বিধায়ক দেবাশীষ কুমার।  তাঁর পায়ে দেখা যায় ফুটবল।  দেবাশীষ কুমার,  এদিন জানিয়েছেন দেশপ্রিয় পার্কে সোমবার সারাদিন ধরেই ফুটবল খেলা চলবে। প্রায় ১১২ জন এই খেলায় অংশগ্রহণ করেছে। এর পাশাপাশি আরেকটি চমক থাকছে। যারা বিশেষভাবে শারীরিকভাবে সক্ষম তারাও এই খেলায় অংশগ্রহণ করবে। তাদের সংখ্যা কুড়ি। পাশাপাশি তিনি জানিয়েছেন ইতিমধ্যে ত্রিপুরাতেও খেলা শুরু হয়ে গেছে। 

আরও পড়ুন, আজ থেকে শুরু রাজ্য সরকারের দুয়ারে সরকার কর্মসূচি, নজরে লক্ষ্মীর ভান্ডার প্রকল্প

উল্লেখ্য, রবিবার ত্রিপুরাতে আক্রান্ত হয়েছেন তৃণমূলের দোলা সেন সহ অন্যান্য তৃণমূল কর্মী সমর্থকরা। সেই বিষয়ে দেবাশীষ কুমার জানিয়েছেন, 'শাসকশ্রেণী যেখানে দুর্বল তাঁরা সেখানে আক্রমণ করবে। তবে ত্রিপুরায় তৃণমূল কংগ্রেস জিতছে। সে ব্যাপারে তিনি নিশ্চিত। প্রসঙ্গত ২ মের পরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করে দিয়েছিলেন নেতাজি ইন্ডোর স্টেডিয়াম থেকে ১৬ আগস্ট খেলা দিবস পালিত হবে। সেই মতো এই দিন সমস্ত জায়গায় খেলা দিবস পালিত হচ্ছে।'

আরও পড়ুন, Tripura- স্বাধীনতা দিবসে ত্রিপুরায় ফের আক্রান্ত TMC, দোলা সেনের গাড়িতে হামলা, ধিক্কার কুণালের

তবে শুধু তৃণমূলেই নয়, সোমবার খেলা হবে দিবস-র ঝলক দেখা গেল সল্টলেকেও। সাতসকালেই চুটিয়ে ফুটবল খেললেন দিলীপ ঘোষ। তিনি এদিন বলেছেন, '১৫ আগস্ট আমরা ছোট বেলা থেকে ফুটবল খেলে আসছি। খোলা মাঠে কাদার ওপরে কখনও বাতাবি লেবু, কখনও প্লাস্টিক দিয়ে বেঁধে বল খেলতাম। এখন খেলা ধুলো উঠে গেছে। আমরা চাই ফুটবল ফিরে আসুক। ফুটবলের খেলা হোক। আমাদের নতুন ছেলে পুলে যুবক-যুবতীরা খেলাধুলা করে শরীর স্বাস্থ্য ঠিক করুক। বাংলাতে দেশের সম্মান বারুক। সেই জন্য আজ আমরা ফুটবল খেলছি।' 

 আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

 

Share this article
click me!