আজ দিল্লিতে ED-র মুখোমুখি অভিষেক, সোমবার 'CID-তে না গেলে বুঝব বিড়াল', কুণালের প্য়াঁচে শুভেন্দু

সোমবার কয়লা কেলেঙ্কারির ইস্যুতে দিল্লিতে ইডি-র মুখোমুখি হবেন  অভিষেক বন্দ্য়োপাধ্য়ায়। দেহরক্ষীর রহস্যমৃত্যু মামলায় একই দিনে  শুভেন্দুকে  তলব করেছে সিআইডি। 

Asianet News Bangla | Published : Sep 6, 2021 4:26 AM IST / Updated: Sep 06 2021, 10:27 AM IST

সোমবার অভিষেক-শুভেন্দুর জন্য খুবই গুরুত্বপূর্ণ একটা দিন। একদিকে এদিনই কয়লা কেলেঙ্কারির ইস্যুতে দিল্লিতে ইডি-র মুখোমুখি হবেন তৃণমূলের সর্বভারতীয় সম্পাদক অভিষেক বন্দ্য়োপাধ্য়ায়। অপরদিকে দেহরক্ষীর রহস্যমৃত্যু মামলায় একই দিনে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে  তলব করেছে সিআইডি। তবে শুভেন্দুর হাজিরা নিয়ে ধোঁয়াশা থাকায় টুইটে একপ্রস্ত নিয়েছেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ।

আরও পড়ুন, By Polls 2021: ভবানীপুরের প্রার্থী মমতা বন্দ্য়োপাধ্যায়, ঘোষণা তৃণমূলের

রবিবার দুপুরেই কয়লাকাণ্ডে ইডি-র ডাকে দিল্লি পাড়ি দিয়েছেন অভিষেক বন্দ্য়োপাধ্য়ায়। তবে কলকাতা বিমানবন্দরে পৌছে সংবাদমাধ্যমের সামনে পৌছে নির্ভীক চিত্তে ইডি-কে চ্যালেঞ্জ ছুড়লেন। তিনি বলেন,  'আমি আজও আমার অবস্থানে অনঢ়। আমি প্রকাশ্য়ে জনসভা থেকে বলেছিলাম যে, আমার বিরুদ্ধে যদিও কোনও প্রমাণ সামনে বা জনসমক্ষে  আনতে পারে , তাহলে ইডি-সিবিআই-র দরকার নেই।   ফাঁসির মঞ্চে আমাকে বলুন, আমি মৃত্যু বরণ করতে রাজি আছি।' পাশাপাশি সোমবার একই দিনে দেহরক্ষীর রহস্যমৃত্যু মামলায় বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে  তলব করেছে সিআইডি। পুলিশ সূত্রে জানা গিয়েছে, এদিন সকাল ১১টা নাগাদ ডেকে পাঠানো হয়েছে তাঁকে। যদিও এই তলব প্রসঙ্গে কোনও মন্তব্য করেননি শুভেন্দু। আর এখানেই অভিষেকের প্রশংশা করে শুভেন্দুকে তোপ দাগলেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ।

আরও পড়ুন, WB By Poll: 'কমিশন প্রভাবিত', 'ভবানীপুরের ভোট' ঘোষণায় চটলেন দিলীপ, কী বার্তা ফিরহাদ-সুজনদের

শুভেন্দুকে নিশানা করে কুণাল ঘোষ টুইটে বলেছেন, 'সিবিআই, ইডি-র ভয়ে, তৃণমূলের সরকারের সব ক্ষমতায় থাকার পরে যে গ্রেফতারি এড়াতে দল বদল করে, তাঁর আবার কথা। বাঘছাল পরা বিড়াল। পাশাপাশি অভিষেকের সাহসিকতার প্রশংসা করে তিনি বলেন, একজন সব চক্রান্ত জেনেও বুক চিতিয়ে দিল্লিতে ইডির দফতর হাজিরা দিতে গিয়েছে। একেই বাঘ বলে।' তবে এখানেই শেষ নয়, এরপর শেষটায় শুভেন্দুকে খোঁচার সঙ্গে চাপের মুখে ফেলে, 'সোমবার সিআইডি-তে না গেলে বুঝব বিড়াল' বলে আক্রমণ করেছেন কুণাল।  

 

 আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

 

Share this article
click me!