'আইকোর-র পৃষ্ঠপোষক এখন মন্ত্রী হয়ে ঘুরে বেড়াচ্ছেন, ঘাড় ধরে জেলে ঢোকানো উচিত', কাকে বললেন কুণাল

আইকোর-র পৃষ্ঠপোষক এখন মন্ত্রী, তাঁকে ঘাড় ধরে জেলে ঢোকানো উচিত',  এমপি এমএলএ আদালতে নাম না করে দলের নেতা তথা রাজ্যের কোন মন্ত্রীকে নিশানা করলেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ।

Web Desk - ANB | Published : Apr 11, 2022 9:59 AM IST / Updated: Apr 11 2022, 07:03 PM IST

আইকোর-র পৃষ্ঠপোষক এখন মন্ত্রী, তাঁকে ঘাড় ধরে জেলে ঢোকানো উচিত',  এমপি এমএলএ আদালতে নাম না করে দলের নেতা তথা রাজ্যের এক মন্ত্রীকে নিশানা করলেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ। রবিবারই রাজ্যের পরিবহণ মন্ত্রী ফিরহাদ হাকিমকে কটাক্ষ করেছিলেন। আর চব্বিশ ঘন্টা পেরোনোর আগেই ফের এদিন আত্মহত্যার চেষ্টা মামলায়  এমপি এমএলএ আদালতে বিস্ফোরক তৃণমূলের সাধারণ সম্পাদক কুণাল ঘোষ। 

সূত্রের খবর, এদিন আত্মহত্যার চেষ্টা মামলায় এমপি এমলএ কোর্টে হাজিরা দেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ।  রবিবারই রাজ্যের পরিবহণ মন্ত্রী ফিরহাদ হাকিমকে কটাক্ষ করেছিলেন। আর চব্বিশ ঘন্টা পেরোনোর আগেই ফের এদিন আত্মহত্যার চেষ্টা মামলায়  এমপি এমএলএ আদালতে বিস্ফোরক তৃণমূলের সাধারণ সম্পাদক কুণাল ঘোষ। বিচারকের প্রশ্নের সামনে তিনি এদিন কার্যত কান্নায় ভেঙে পড়েন। সূত্র মারফত জানা গিয়েছে, তিনি আদালতে জানিয়েছেন, আইকোর মামলায় যিনি বক্তৃতা করেছেন, তিনি আমায় পাগল বলেছিলেন। তিনি এখন মন্ত্রী হয়ে ঘুরে বেড়াচ্ছেন। তাঁকে ঘাড় ধরে জেলে ঢোকানো উচিত। তবে এনিয়ে তিনি সরাসরি কোনো মন্ত্রীর নাম উল্লেখ করেননি। তবে তৃণমূলের মুখপাত্রের এই বিস্ফোরক মন্তব্যের পর স্বাভাবিকভাবেই তৃণমূলের অন্দরে উত্তাপ বেড়েছে।

আরও পড়ুন, ঝালদাকাণ্ডে ধৃতদের সিবিআই হেফাজতের নির্দেশ পেতেই ম্যারাথন জেরা শুরু, বাদ কেন দীপক কান্দু

কুণাল ঘোষ সেদিনের ঘটনা প্রসঙ্গে আরও বলেছেন, দাঁতের যন্ত্রনায় তিনি সেসময় ভুগছিলেন। কিন্তু তার চিকিৎসার কোনও ব্যবস্থা করা হয়নি। অথচ এসএসকেম-র উডবার্ণ ওয়ার্ডে প্রভাবশালীদের চিকিৎসা চলছে। যদিও এই মুহূর্তে সএসকেম-র উডবার্ণ ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে গরুপাচার মামলার সঙ্গে নাম জড়ানো তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মন্ডল।  কুণাল প্রশ্ন তুলে বলেন, এটা কি হাসপাতাল নাকি জেলের কয়েদিদের আশ্রয়খানা, বিস্ফোরক অভিযোগ কুণালের। অনেকেই নজির বিহীন বলে কুণলের এই মন্তব্যকে আখ্যা দিয়েছেন। কিন্তু প্রশ্ন উঠেছে কাকে নিশান করলেন কুণাল ঘোষ।

আরও পড়ুন, 'উত্তরপ্রদেশের ঘটনাই পুনরাবৃত্ত হচ্ছে পশ্চিমবঙ্গে', হাঁসখালি ধর্ষণকাণ্ডে সরব রুদ্র-শ্রীলেখারা

আরও পড়ুন, রাত পেরোলেই বালিগঞ্জ-আসানসোল উপনির্বাচন, আজ একের পর বৈঠকে বাবুল-শত্রুঘ্নরা

এসএসসি-র নিয়োগ দুর্ণীতি মামলায় পার্থ চট্টোপাধ্যায়ের নাম টেনে আনার ফলে কুণাল ঘোষের সঙ্গে ফিরহাদ হাকিমের একটা চাপান উতোর তৈরি হয়েছে। গতকাল ফেসবুক লাইভে এসে এনিয়ে একপ্রকার ফিরহাদের বিরুদ্ধে সরব হন কুণাল। তিনি যে মন্ত্রী নন, ফিরহাদকে তা মনে করিয়ে দিয়েছেন  তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ। আর এদিন কুণালের এই বিস্ফোরক মন্তব্যের পর ফের বিতর্ক মোড় নিয়েছে রাজ্য-রাজনীতিতে। 

 

Read more Articles on
Share this article
click me!