WB Police Admit Card 2021: কীভাবে অ্য়াডমিট কার্ড ডাউনলোড করবেন, জানুন বিস্তারিত

 পুলিশ কনস্টেবল পদে নিয়োগের পরীক্ষায় প্রার্থীদের অ্য়াডমিট কার্ড প্রকাশ করল ওয়েস্ট বেঙ্গল পুলিশ রিক্র্যুটমেন্ট বোর্ড। রাজ্য পুলিশের ওয়েবসাইট থেকে ডাউনলোড করা যাবে অ্য়াডমিট।

Asianet News Bangla | Published : Sep 6, 2021 10:51 AM IST / Updated: Sep 06 2021, 04:35 PM IST

 পুলিশ কনস্টেবল পদে নিয়োগের পরীক্ষায় প্রার্থীদের অ্য়াডমিট কার্ড প্রকাশ করল ওয়েস্ট বেঙ্গল পুলিশ রিক্র্যুটমেন্ট বোর্ড। সোমবার ৬ সেপ্টেম্বর রাজ্য পুলিশের ওয়েবসাইট থেকে ডাউনলোড করা যাবে অ্য়াডমিট।

আরও পড়ুন, Post Poll Violence: বহাল থাকবে কি হাইকোর্টের রায়, আজ সুপ্রিম কোর্টের দিকে তাকিয়ে রাজ্য
উল্লেখ্য, wbpolice.gov.in এই ওয়েবসাইট থেকেই ডাউনলোড করতে পারবেন পরীক্ষার্থীরা। হোম পেজে গিয়ে 'ডাউনলোড ই-অ্যাডমিট কার্ডস ফর ডব্লুবি পুলিশ' লিঙ্কে ক্লিক করতে হবে। রিক্র্যুটমেন্ট তালিকায় কনস্টেবল বা লেডি লিঙ্ক যেতে হবে। এরপর অ্যাপ্লিকেশন নম্বর এবং জন্ম তারিখ দিয়ে লগইন করলে স্ক্রিনে অ্যাডমিট কার্ড দেখতে পাওয়া যাবে। ডাউনলোড করে অবশ্যই প্রিন্ট করাতে হবে। নিয়মাবলী পড়ে নিতে বলা হয়েছে। নিয়মে সামান্য ভূল হলেই পরীক্ষায় বসতে দেওয়া হবে না বলে স্পষ্ট জানিয়েছে বোর্ড। অ্য়াডমিট কার্ডের জন্য সকল পরীক্ষার্থীকে এসএমএস-র মাধ্যমে অ্য়ালার্ট পাঠানো হবে। আবেদনকারীরা রেজিস্টার্ড নম্বরেই এসএমএস পাবেন। তবে সব আপডেটের জন্য রাজ্য পুলিশের অফিশিয়ালসাইটেই নজর রাখতে বলা হয়েছে। 

"

আরও পড়ুন, দেওয়া হল না ডেপুটেশন, নিউটাউনে কারিগরি ভবনের সামনে আটক শিক্ষকেরা
 কয়েকদিন আগেই পশ্চিমবঙ্গ পুলিশে একাধিক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। কনস্টেবল পদে নিয়োগ করা হবে মহিলাদেরও। প্রিলিমিনারি পরীক্ষার পর মেইনস (Mains)। তারপরে ফিজিক্যাল এলিজিবিলিটি টেস্ট (PET)। এই তিনটি ধাপে নিয়োগের পরীক্ষা হবে। ২৬ সেপ্টেম্বর ওয়েস্ট বেঙ্গল পুলিশ প্রিলিমিনারি পরীক্ষা হবে। দুপুর ১২ টা থেকে ১ টা পর্যন্ত পরীক্ষা হবে। 

  আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

 

Share this article
click me!