Home Remedies-তারকার মত দাগমুক্ত উজ্জ্বল ত্বক পেতে চান, তাহলে এক ক্লিকে দেখে নিন কলার কামাল

তারকা মানেই পার্লার ট্রিটমেন্টে বিশ্বাসী নয়। ফলের ঝুড়িতে থাকা কলা দিয়েই তারকারাও পেয়ে যান ঝলমল ত্বক। আপনিও জেনে নিন তারকাদের সেই সিক্রেট বিউটি টিপস। 
 

Kasturi Kundu | Published : Dec 28, 2021 10:11 AM IST / Updated: Dec 28 2021, 03:56 PM IST

রুপোলি পর্দার তারকাদের গ্ল্যামার আমাদের প্রতিনিয়তই আকৃষ্ট করে। তাঁদের উজ্জ্বল ত্বকের রহস্য মানেই  অনেকের ধারনা এই ধরনের ত্বক গড়ার পিছনে রয়েছে কাড়ি কাড়ি টাকার খেলা। বিউটি পার্লারের ছোঁয়াতেই উজ্জ্বল ত্বকের অধিকারী হয়ে ওঠেন রুপোলি দুনিয়ার সেলবরা। বিশেষ করে পর্দার ওপারের নায়িকাদের রুপের জাদুকাঠিতে মন মজে যায় সধারণ মানুষের। কেও হয়ত ভাবতেই পারেন না গ্ল্য়ামার দুনিয়ার স্টারদের গ্ল্য়ামারের পিছনেও তাকতে পারে ঘরোয়া টোটকা। হ্যাঁ, একদমই ঠিক শুনছেন। এই রকমই একজন হলেন দক্ষিণী তারকা রকুলপ্রীত সিং। ৩১ বছর বয়সী এই তারকার গ্ল্যামারাস স্কিনে মুগ্ধ হয় আট থেকে আশি। অনেকেরই জানতে ইচ্ছে করে তাঁর এই ঝকঝকে ত্বকের পিছনে লুকিয়ে থাকা রহস্যটাকে।  তবে সত্যি কথা বলতে, তেলেগু ও তামিল ছবির দুনিয়ায় দাপিয়ে বেড়ানো এই নায়িকাও কিন্তু আমার আপনার মত ঘরোয়া টোটকার সাহায্য়েই নিজের ত্বকের জৌলুসকে ধরে রাখে। আর রকুল প্রীতের সুন্দর ত্বকের রহস্যের পিছনের পিছনে রয়েছে একটি সাধারণ ফেসপ্যাক।

এই ফেসপ্যাক প্রসঙ্গে কথা বলতে গেলে প্রথমে একটা কথাই বলেতে হয়, কলার কামাল। হ্যাঁ, কলার সাহায্যেই অভিনেত্রী রকুলপ্রীত সিং নিজের ত্বককে একদিকে যেমনদেয় আদ্রতার ছোঁয়া তেমনই ধরে রাখেন ত্বকের লাবণ্যকে। আসুন তাহলে জেনে নেওয়া যাক রকুলপ্রীত কী ধরনের ফেসপ্যাক ব্যবহার করেন। তারকাদের বিউটি পিটস জানতে যারা আগ্রহী তারা অবশ্যই এই প্যাকটা বানিয়ে ফেলুন। এই প্যাক তৈরির জন্য চাই একটা পকা কলা। একটা অর্ধের পাতিলেবু। সেই সঙ্গে ১ টেবল চামচ মধু। এবার এই সব কটি উপকরণ একসঙ্গে মিশেয়ে নিতে হবে। তাহলেই তৈরি হবে যাবে রকুলপ্রীত সিং-র ফেসপ্যাক। এটিকে আধঘন্টা লাগিয়ে রেখে দিতে হবে। তারপর ঠান্ডা জল দিয়ে মুখ ধুয়ে ফেলতে হবে। কলায় প্রচুর অ্যান্টি অক্সিডেন্ট থাকার দরুণ মুখের ডার্ক স্পট দূর করে ত্বককে উজ্জ্বল রাখতে ও আদ্রতা বজায় রাখতে সাহায্য করে এই প্যাক।  লেবুতেও রয়েছে অ্যন্টি অক্সিডেন্ট যার সাহায্যে ত্বকের ট্যানিং দূর হয়ে যায়। অন্যদিকে ত্বকের অ্যাকনে দূর করতে মধুর জুড়ি মেলা ভার।

আরও পড়ুন-Dark Circles Treatment: বর্ষবরণের পার্টিতে যাওয়ার আগে দূর করুন ডার্ক সার্কেল, ঘরোয়া টোটকাতেই হবে কেল্লাফতে 

আরও পড়ুন-Winter skin and hair care: শীতে চুল ও ত্বকের নিন বিশেষ যত্ন, মেনে চলুন এই কয়টি টিপস

গ্ল্যামডিভা রকুলপ্রীত সিং-র সিক্রেট বিউটি টিপস জেনে নিলেন তো। তাহলে আর চিন্তা কিসের। তারকার মত উজ্জ্বল ত্বক পেতে আজই আপনি শুরু করুন এই প্যাকের ব্য়বহার। একটা বিষয় বলে রাখা ভাল দিল্লির মেয়ে রকুল প্রীত সিং দক্ষিণী ছবিতে অভিনয়ের পাশাপাশি বলিউডেও পায়ের তলার মাটি শক্ত করেছেন। তিনি কিনতু বলিউডের পার্টি হোক বা নাইট ক্লাব কখনই চড়া মেকআপ পছন্দ করেন না। কারন তাঁর অরিজিনাল ত্বকের উজ্জ্বল্যই তার প্রথম পছন্দ। 

Share this article
click me!