হালকা সাজেই পুজোয় হয়ে উঠুন মোহময়ী

  • পুজোর আর মাত্র কয়েকটা দিন বাকি
  • ছোট থেকে বড় সবারই এই সময় রয়েছে অনেক পরিকল্পনা
  • পুজোর পরিকল্পনার মধ্যে মেকআপের বিষয় অন্যতম
  • হালকা সেজেই পুজোতে হয়ে উঠুন মোহময়ী

deblina dey | Published : Sep 17, 2019 11:28 AM IST / Updated: Sep 29 2019, 10:13 AM IST

পুজোর আর মাত্র পনেরো দিন বাকি। জামাকাপড় কেনা তো সবার প্রায় শেষ ই হয়ে গেছে। চারিদিকে সাজ সাজ রব। ছোট থেকে বড় সবারই এই সময় রয়েছে অনেক পরিকল্পনা। মেয়েদের তো আরেকটু বেশিই। আর এই পরিকল্পনার মধ্যে তো মেকআপের কথা বলতেই হয়। হালকা সেজেই পুজোতে কিভাবে হয়ে উঠবেন মোহময়ী জেনে নিন।  

আরও দেখুন- পুজোতে হতেই হবে পেট পুজোও, কি থাকবে সেই লিস্টে দেখেনিন এক নজরে

পুজোর সাজগোজ সাধারণত নির্ভর করে পুজোর সময়ের ওপর এবং কোন সময়ে বেরোনো হচ্ছে তার ওপর। সকাল বেলা তো খুব ভারী মেকআপ করে বেরনো যাবে না আর রোদের মধ্যে তা কষ্টকরও। আবার রাতে সবই জমজমাট, তখন আবার খুব হালকা মেকআপ করে বেরনো যাবে না। তাই এশিয়ানেট নিউজ এর পক্ষ থেকে রইলো আপনাদের জন্য পুজোর মেকআপের কিছু টিপ্স। সকালে জিনসের সঙ্গে হালকা মেকআপের জন্য গাঢ় কাজল আর নুড শেডের লিপস্টিক ই যথেষ্ট।

আরও পড়ুন- পুজোর জুয়েলারি শপিং করার আগে, দেখে নিন এ বছর কোন ধরণের গয়না রয়েছে ফ্যাশন ট্রেন্ডিং-এ

মোটের উপর সিম্পল লুকের জন্য সরু আইলাইনার আর রেডিশ টিন্টেড ঠোঁট ই যথেষ্ট। এথনিক ড্রেসের সঙ্গে চোখে মোটা কাজল, মসৃণ ম্যাট ত্বক আর গাঢ় ওয়াইন রঙের লিপস্টিকে অষ্টমীর সন্ধ্যে হবে জমজমাট। চড়াও নয় আবার খুব হালকাও নয় এরকম ব্যালান্সড লুক পেতে হলে হালকা ভাবে মাস্কারা আর নুড আইশ্যাডো দিয়ে চোখ ডিফাইন করে নিন আর পিঙ্ক বা ব্রাউন ন্যুড লিপস্টিক ব্যবহার করুন। ওয়ান পিসের সঙ্গে এই লুক বেশ মানাবে।

Share this article
click me!