Puja Fashion: পুজোর সময় হট লুকে নজর কাড়তে চান? ট্রাই করতে পারেন মিমি চক্রবর্তীর ফ্যাশন স্টেইটমেন্ট

পুজোর কোন দিন কী পোশাক পরবেন কিংবা কেমন ভাবে সাজবেন তা অনেকেই ঠিক করে উঠতে পারেন না। আজ রইল বিশেষ টিপস। এবার পুজোয় শাড়ি পরার পরিকল্পনা থাকলে মেনে চলুন মিমি চক্রবর্তীর ফ্যাশন স্টেইটমেন্ট।

Sayanita Chakraborty | Published : Oct 6, 2023 11:38 AM IST

আর মাত্র ১৪টা দিনের অপেক্ষা। তারপরই শোনা যাবে ঢাকারে বাদ্যি। সর্বত্র এখন জোড় কদমে চলছে পুজোর প্রস্তুতি। কোথাও তৈরি হচ্ছে পুজোর প্যান্ডেল তো কোথাও লাগানো হচ্ছে আলো। সর্বত্র এখন সাজো সাজো রব। এরই মাঝে অনেকেই ব্যস্ত পুজোর সাজ নিয়ে। পুজোর কোন দিন কী পোশাক পরবেন কিংবা কেমন ভাবে সাজবেন তা অনেকেই ঠিক করে উঠতে পারেন না। আজ রইল বিশেষ টিপস। এবার পুজোয় শাড়ি পরার পরিকল্পনা থাকলে মেনে চলুন মিমি চক্রবর্তীর ফ্যাশন স্টেইটমেন্ট।

 

 

ষষ্ঠী, সপ্তমী হোক কিংবা নবমীর বিকেল সাজতে পারেন এমন সাজে। সিফন শাড়ি এবছর ফ্যাশনে ইন। কিনে ফেলুন এমন গোলাপী রঙের শিফন শাড়ি। এর সঙ্গে বোল্ড লুক চাইলে পরে ফেলুন সাদা স্লিভলেস ব্লাউজ। পুজোর সময় হট লুকে নজর কাড়তে চান অনেকে। হট লুকে ধরা দিতে চাইলে সিফন শাড়ির সঙ্গে পরুন ক্লিভ লেস ব্লাউজ। এর সঙ্গে কানে পরুন এমন হালকা দুল। সঙ্গে ছিমছাম মেকআপ করুন। এমন সাজের সঙ্গে চড়া মেকআপ বেমানান। তাই হালকা সাজে সেজে নিন। সঙ্গে চুলেও মিমির মতো এমন স্টাইল করতে পারেন। চুল যদি ছোট হয় তাহলে তা খোলা রাখুন। আর হালকা করে ওয়েভি করে নিন। এখন এমন ওয়েভি হেয়ার স্টাইল ফ্যাশনে ইন। সঙ্গে পায়ে হাই হিল পরতে ভুলবন না। সব মিলিয়ে মিমি চক্রবর্তীর ফ্যাশন স্টেইটমেন্ট ফলো করে নজর কাড়ুন সকলের। শাড়ি পরার পরিকল্পনা থাকলে মেনে চলুন এই বিশেষ টিপস। 

 

আরও পড়ুন

কয়টি বদ-অভ্যেসের কারণে বাড়ছে পাকা চুলের সমস্যা, বাজার চলতি পণ্য ব্যবহারের আগে মেনে চলুন বিশেষ টিপস

Health Tips: ঘন চুল আর উজ্জ্বল ত্বকের জন্য দুধের সব উপকারী, শরীর তৈরিতে কতটা গুরুত্বপূর্ণ তা জানুন

Watch: গপগপ করে সাবান খাচ্ছেন মহিলা, সোশ্যাল মিডিয়ায় ভিডিও দেখে সকলেই হতবাক

 

 

Read more Articles on
Share this article
click me!