New Year Party: একদিন পার্টি করতে গিয়ে অঘটন ঘটাবেন না, মাথায় রাখুন এই কয়টি জিনিস

২০২১ সালের বিদায়ক্ষণে পার্টি (Party), ছোটখাটো পিকনিক (Picnic) কিংবা আউটিং-এ (Outing) ব্যস্ত সকলে। বিশেষ করে ৩১ তারিখ রাতে পার্টিতে মজেন সকলেই। সারা বছর যেমন ভাবেই কাটুক, বছরের এই সময়টা ডেস্টিনেশন (Destination) হয় নাইট ক্লাব কিংবা রেস্তোরাঁ। পার্টি করার আগে মাথায় রাখুন এই কয়টি জিনিস। 

Sayanita Chakraborty | Published : Dec 29, 2021 9:07 AM IST

আর মাত্র একটা দিন। তারপরই নতুন বছরকে (New Year) স্বাগত জানানোর পালা। পুরনো খারাপ-ভালো ভুলে আবারও নতুন করে পথ চলা। এই বিদায়ক্ষণে পার্টি (Party), ছোটখাটো পিকনিক (Picnic) কিংবা আউটিং-এ (Outing) ব্যস্ত সকলে। বিশেষ করে ৩১ তারিখ রাতে পার্টিতে মজেন সকলেই। সারা বছর যেমন ভাবেই কাটুক, বছরের এই সময়টা ডেস্টিনেশন (Destination) হয় নাইট ক্লাব কিংবা রেস্তোরাঁ। সুস্বাদু খাবার নয়, এই দিনের আকর্ষণ থাকে রঙিন জল। তবে, বর্ষশেষে আনন্দ করতে গিয়ে বিপদ ডাকবেন না। তার ওপর এখনও করোনার প্রকোপ এখনও কমেনি। তাই পার্টিতে যাওয়ার আগে কয়টি জিনিস মাথায় রাখুন।  

বর্ষশেষের পার্টিতে কোনও দামি জিনিস পরে যাবেন না। দামি গয়না (Ornaments) পরে না যাওয়াই ভালো। আনন্দ করতে গিয়ে এই সকল জিনিসের খবর রাখা সম্ভব নয়। তাই হঠাৎ করে হারিয়ে যেতেই পারে। এতে বিপদে পরবেন। 

পার্টিতে অন্যের চোখে দৃষ্টি কাড়তে সকলেই ব্যস্ত। পার্টিতে পোশাকের সঙ্গে ম্যাচিং করে স্যান্ডেল (Sandals) বা চটি পরবেন না। নাচ-গান কিংবা মস্তির সময় পায়ে লেগে যেতে পারে। এতে আহত হওয়ার সম্ভবানা থেকে যায়। পরে যান বুট বা স্নিকার্স। আজকাল সব ধরনের পোশাকের (Dress) সঙ্গেই মানানসই বুট (Boot) বা স্নিকার্স পাওয়া যায়। পছন্দ করে কিনে ফেলুন একটা। তাহলে স্টাইলও হল আবার পা-ও সুরক্ষিত থাকল। 

পার্টিতে গিয়েছেন ৪-৫ জন বন্ধু মিলে। সেখানে গিয়ে হঠাৎই সাক্ষাত হল পুরনো বন্ধুর সঙ্গে। তার সঙ্গে আনন্দ করলেন। শেষে যে গ্রুপের (Groups) সঙ্গে যাবেন তার সঙ্গে না ফিরে, অন্য বদলে চলে গেলেন। এমন করে থাকেন অনেকে। এটা করা কখনোই উচিত নয়। এতে আপনারই বিপদ হতে পারে। পার্টিতে অজানা কারও সঙ্গে কোথাও যাবেন না। আর কারও সঙ্গে বচসাও করবেন না। পার্টিতে সকলেই মদ্যপ অবস্থায় থাকে। ফলে যে কোনও বিপদ হতে পারে। 

আরও পড়ুন: New Year উপলক্ষে কাছের মানুষকে দিন সেরা উপহার, রইল এমন কিছু পছন্দর Gift Idea

আরও পড়ুন: Winter Skin Care: শীতে সেনসিটিভ ত্বকের যত্নে এই ভুল করছেন না তো, এতে বাড়তে পারে সমস্যা, ব্যবহার করুন এই কয়টি

পার্টি মানেই ককটেল (Cocktail) থাকবেই। তাই বলে অতিরিক্ত মদ্যপান করবেন না। সব কিছুরই সীমা থাকা দরকার। তা না হলে পরে সমস্যা পরবেন। আর ভুলেও অ্যান্টি সোশ্যাল (Anti Social) কাজ করবেন না। কারও কাছে নেশা করার কোনও বেআইনি জিনিসের খরব পেলেন বলেই তার স্বাদ নিতে গেলেন এমন করা উচিত নয়। এই কাজের জন্য পরে আপনিই সমস্যায় পড়বেন। কোনও আইনি মামলাতেও জড়াতে পারেন।  
 

Share this article
click me!