Viral Video: জিভে জল আনা ক্রিমরোল তৈরির ভিডিও ভাইরাল, নেটিজেনরা ফিরে গেল শৈশবে

সম্প্রতি ফুড ব্লগার ইন্টাগ্রামে একটি ছোট্ট ভিডিও শেয়ার করেছেন। সেখানে দেখানো হয়েছে কী করে তৈরি হয় ক্রিমরোল। সোশ্যাল মিডিয়ায় যে ভিডিওটি শেয়ার করা হয়েছে সেটি কোনও একটি খাবারের কারখানা থেকে শ্যুট করা হয়েছে।

 

Saborni Mitra | Published : Mar 30, 2024 12:27 PM IST

ছোটবেলার প্রিয় খাবারগুলির নাম যদি মনে করতে বলা তাহলে অনেকেই চোখ বন্ধ করে বলে দেবের স্বাদের ক্রিমরোল। মিষ্টি আর মচমচে এই খাবারটি অনেকেরই খুব প্রিয়। আগে যখন প্যাকেটজাত খাবারের এই রমরমা ছিল না তখন চলোলেটের সঙ্গে ক্রিমরোলের ওপরই ভরসা রাখতে হত। ৮০-৯০ দশকের এই খাবারটি ছিল খুবই জনপ্রিয়। অনেকের কথায় তারও আগে থেকে দেদার বিক্রি হল ক্রিমরোল। কিন্তু এখনও প্যাকেটজাত নানা ধরের খাবারের ভিড়ে হারিয়ে যায়নি ক্রিমরোল। নতুন মোড়কে এসেছে আর মন জয় করে নিয়েছে ছোটদের। সম্প্রতি সাধের ক্রিমরোল তৈরির একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে অনেকেই আবারও অনেক নেটিজেনই আবার ফিরে গেলেন শৈশবে।

সম্প্রতি ফুড ব্লগার ইন্টাগ্রামে একটি ছোট্ট ভিডিও শেয়ার করেছেন। সেখানে দেখানো হয়েছে কী করে তৈরি হয় ক্রিমরোল। সোশ্যাল মিডিয়ায় যে ভিডিওটি শেয়ার করা হয়েছে সেটি কোনও একটি খাবারের কারখানা থেকে শ্যুট করা হয়েছে। একটি বড় পাত্রে ময়দা ময়দা মেখে তা বেলে রোল তৈরি করা হয়। উনানে সেই রোল শেঁকে নিয়ে তারপরই তার মধ্যে ক্রিমের পুর দেওয়া হয়। তারপরই চলে যাব বিক্রির জন্য। দেখুন সেই ভিডিওঃ

 

 

ভিডিওটি খাদ্য উৎসাহীদের মধ্যে জনপ্রিয় হয়েছে। অনেকেই জানিয়েছেন এই ভিডিও তাদের শৈশবের স্মৃতি ফিরিয়ে দিয়েছে। অনেকে আবার বলেছে তারা এখনও ক্রিমরোল খায়। অনেকে আবার বলেছেন, ক্রিমরোল হল দেশী ক্রসেন্ট। এক নেটিজেন বলেছেন, একটা সময় ক্রিমরোলের দাম ছিল মাত্র এক টাকা। এখন ১০ টাকা দিয়েও ভাল ক্রিমরোল পাওয়া যায় না।

Share this article
click me!