Viral Video: 'ইনি ২ দিন না খেলে গোটা পাকিস্তান খেতে পাবে', খান বাবার খাওয়া দেখে লজ্জা পাবেন দামোদর শেঠ!

ব্রেকফাস্টে ৩৬টি ডিম, চারটি মুরগি, তিন কেজি রেড মিট খান এবং পাঁচ লিটার দুধ পান করেন! একবার ভাবুন তো, কেউ যদি সকালের ব্রেকফাস্টে এইটা খায়, তাহলে সে দুপুরে বা রাতের খাবারে কতটা আর কী কী খাবে।

deblina dey | Published : Oct 16, 2023 8:07 AM IST / Updated: Oct 16 2023, 05:10 PM IST

Pakistani Khan Baba: সাধারণত আমরা ব্রেকফাস্টের জন্য একটি পরোঠা, একটি বা দুটি ডিম, দুধ বা রুটি খেয়ে থাকি। কিন্তু, আপনি কি এমন শুনেছেন যে, কেউ শুধু ব্রেকফাস্টে ৩৬টি ডিম, চারটি মুরগি, তিন কেজি রেড মিট খান এবং পাঁচ লিটার দুধ পান করেন! একবার ভাবুন তো, কেউ যদি সকালের ব্রেকফাস্টে এইটা খায়, তাহলে সে দুপুরে বা রাতের খাবারে কতটা আর কী কী খাবে। শুধু তাই নয়, যে ব্যক্তি এসব খায় সে নিজেকে বিশ্বের সবচেয়ে ক্ষমতাধর ব্যক্তি বলে দাবি করে।

এখন আপনি ভাবছেন যে তিনি ব্রায়ান শ, এডি হল বা হাফথর জর্নসেন-এর চেয়ে শক্তিশালী কিনা। তবে এর উত্তর হবে হ্যাঁ। তবে চলুন জেনে নেওয়া যাক কে এই ব্যক্তি। এই ব্যক্তি আমাদের প্রতিবেশী দেশ পাকিস্তানের খাইবার পাখতুনখোয়া প্রদেশে থাকেন। এই ব্যক্তির নাম আরবাব খিজার হায়াত ওরফে খান বাবা এবং তার বয়স মাত্র ২৭ বছর। লোকে তাকে পাকিস্তানি হাল্ক বলেও ডাকে। খান বাবা-র ওজন ৪৩৬ কেজি এবং উচ্চতা ছয় ফুট তিন ইঞ্চি।

 

 

খান বাবা নিজের সম্পর্কে অনেক কিছু দাবি করেছেন, যদিও এশিয়ানেট তার এই দাবীর সত্যতা পরীক্ষা করা হয়নি। খান বাবা বলেছেন যে তার বয়স যখন ১৮ বছর তখন হঠাৎ তার শরীর বাড়তে শুরু করে। তিনি তার শরীরের এই পরিবর্তনে বিরক্ত হননি, বরং তিনি তার খাদ্যের মাধ্যমে তার শারীরিক পরিবর্তনগুলিকে আরও বাড়ানোর সিদ্ধান্ত নেন। তিনি প্রতিদিন দশ হাজার ক্যালোরির সমান একটি খাবার খান। কিন্তু তিনি এখনও কোনও স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার সম্মুখীন হননি।

 

 

যেখানে খান বাবা থাকেন। সেখানকার মানুষ তাকে নায়ক হিসেবে দেখে। কিছুদিন আগে খান বাবার ট্রাক্টর টানার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। ভিডিওটি প্রকাশের পর, তাকে পাকিস্তানে একজন সেলিব্রেটি হিসাবে দেখা শুরু করেছে সকলে। তার জনপ্রিয়তা হঠাৎ করেই বেড়ে যায়। খান বাবা দাবি করেছেন যে তিনি আমেরিকায় WWF চ্যাম্পিয়নশিপে অংশ নিয়ে ৪০০ কেজি ওজন তুলে বিশ্ব রেকর্ড করেছেন। অন্যদিকে, পাকিস্তানেরই অন্য একজন কুস্তিগীর উসমান বুলেট খান বাবার দাবিকে মিথ্যা বলেছেন। উসমান বলেছেন যে তিনি দীর্ঘদিন ধরে খান বাবাকে কুস্তির জন্য চ্যালেঞ্জ করছেন কিন্তু এখন পর্যন্ত তিনি কোনও উত্তর পাননি।

Share this article
click me!