Viral Video: কচকচ করে কাঁচা মুরগির মাংস চিবিয়ে খাচ্ছে, ভাইরাল ভিডিও দেখলে গা গুলিয়ে যাবে আপনার

ইন্টাগ্রামে ব্যবহারকারীর নামের জায়গায় লেখা রয়েছে 'কাঁচা চিকেন এক্সপেরিমেন্টাল' ব্যক্তির নাম এখনও জানা যায়নি।

 

Saborni Mitra | Published : Feb 4, 2024 5:24 PM IST

বর্তমানে অনেকেই স্বাস্থ্যসচেতন। ডায়েট নিয়ে আলোচনা করেন। কিন্তু আধুনিক সময়ও একজন ফুড এক্সপেরিমেন্টার আদিম জীবনের কথা মনে করিয়ে দিলেন। তিনি নিজের একটি ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। সেখানে তিনি দাবি করেছেন যতক্ষণ পর্যন্ত তিনি অসুস্থ হয়ে না পড়েন ততক্ষণ কাঁচা মুরগির মাংস খাওয়া চালিয়ে যাবেন। প্রায় ১৭ দিন ধরেই তিনি টানা কাঁচা মুরগির মাংস চিবিয়ে চিবিয়ে খাচ্ছেন। তিনি নিজেই জানিয়েছেন গত ১৯ জানুয়ারি তিনি পরীক্ষাটি শুরু করেছেন।

ইন্টাগ্রামে ব্যবহারকারীর নামের জায়গায় লেখা রয়েছে 'কাঁচা চিকেন এক্সপেরিমেন্টাল' ব্যক্তির নাম এখনও জানা যায়নি। তবে জানা গেছে মশলা মিশিয়ে তিনি কাঁচা মুরগির মাংস কচকচ করে চিবিয়ে খাচ্ছেন। তবে ভিডিওটি দেখতে গিয়ে অনেকেরই গা গুলিয়ে উঠেছে। আপনিও দেখুন ভিডিওটিঃ

 

 

ভিডিওতে তিনি দাবি করেছেন, কাঁচা মুরগির মাংস খাওয়ার স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকর কিনা সেটাই তিনি পরীক্ষা করে দেখেছেন। তবে এখনও পর্যন্ত তিনি অসুস্থ হয়ে যায়নি। তিনি বলেছেন, 'যখনই কেউ আমাকে না করতে বলে তখনই আমি সেই কাজটা করতে আগ্রহী হয়ে যাই। তাই এই পরীক্ষা। ' তিনি আরও বলেছেন, এই কাঁচা মুরগির মাংস খেয়ে তিনি যদি অসুস্থ হয়ে পড়েন তাহলে সেটা তেমন বড় কিছু হবে না। পেটখারাপ বা পেটে ব্যাথ্যার মতই সমস্যা হবে।

তিনি আরও জানিয়েছেন, এর আগেও তিনি এজাতীয় পরীক্ষা করেছেন। ইউটিউবে এজাতীয় পরীক্ষা করেছেন। যার ক্যাপশনে লিখেছিলেন, 'আমি ব্যাকটেরিয়া থেকে মারা না যাওয়া পর্যন্ত প্রতিদিন হোল ফুড কাঁচা মাংস খাওয়া' ২০০ পরে বিরক্ত না হওয়া পর্যন্ত।

অনেক ডাক্তার এবং বিশেষজ্ঞ বলেছেন যে তার পরীক্ষা-নিরীক্ষার প্রকৃত মারাত্মক পরিণতি হতে পারে। ''সকল জিনিসের বিবেক ভালবাসার জন্য, এই লোকটি যা করছে তা করার চেষ্টা করবেন না, এটি এত বোকা।

Share this article
click me!