৪৪ বছরেও যুবতী শ্বেতা তিওয়ারি, জেনে নিন কীভাবে সৌন্দর্য ধরে রেখেছেন নায়িকা

বলিউড অভিনেত্রী শ্বেতা তিওয়ারি সবসময় তাঁর স্টাইলিশ হট লুকের মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় আলোড়ন সৃষ্টি করেন। তাঁর বয়স ৪৪ বছর, বিশ্বাস হয়? 
 

Sayanita Chakraborty | Published : Sep 20, 2024 9:06 AM IST

17

ছোট পর্দা দিয়ে আত্মপ্রকাশ করে জনপ্রিয়তা অর্জন করে এখন বলিউডেও জ্বলজ্বল করছেন অভিনেত্রী শ্বেতা তিওয়ারি (Shweta Tiwari)। তাকে দেখে মনে হয়, বয়স যেন পিছিয়ে যাচ্ছে। 
 

27

শ্বেতা ১৯৯৯ সালে "কাসৌটি জিন্দেগি কে" ধারাবাহিকের মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেন। এই ধারাবাহিকের মাধ্যমেই তাঁর জনপ্রিয়তা তুঙ্গে ওঠে। সেই থেকে এখন অবধি শ্বেতা সর্বদা সংবাদ শিরোনামে থাকা একজন অভিনেত্রী। 
 

37

"কাসৌটি জিন্দেগি কে" ধারাবাহিক শুরু হওয়ার সময় শ্বেতার পারিশ্রমিক ছিল পর্ব প্রতি ৫০০০ টাকা। কিন্তু ধারাবাহিক শেষ হওয়ার আগেই অভিনেত্রীর জনপ্রিয়তা এতটাই বেড়ে যায় যে, তিনি দিনপ্রতি ২ লক্ষ টাকা পারিশ্রমিক পেতেন। 
 

47

বর্তমানে শ্বেতা বেশি পরিচিত তাঁর সৌন্দর্য, স্টাইল নিয়ে। সোশ্যাল মিডিয়ায় (social media) বেশ সক্রিয় থাকেন অভিনেত্রী শ্বেতা তিওয়ারি। প্রায়শই তিনি তাঁর স্টাইলিশ ছবি শেয়ার করেন। তার লুক দেখে কে বলবে তার বয়স আসলেই ৪৪ বছর? 
 

57

সম্প্রতি শ্বেতা তাঁর সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে তাকে থাই-হাই স্লিটযুক্ত সাদা রঙের ফ্লোরাল পোশাকে দেখা যাচ্ছে। যা অত্যন্ত স্টাইলিশ। এই ছবি দেখে নেটিজেনরা বলছেন, বয়স শুধুই একটা সংখ্যা। শুধু তাই নয়, তার ক্ষেত্রে বয়স যেন পিছিয়ে যাচ্ছে। 
 

67

একজন তার ছবিতে মন্তব্য করেছেন, আমরা যখন ছোট ছিলাম তখন তিনি যেমন ছিলেন, এখন আমাদের বয়স হয়েছে, কিন্তু শ্বেতা তিওয়ারি ঠিক তেমনটিই আছেন। তার কি বয়স এক জায়গায় থেমে আছে? বয়স কি বাড়ছে না? 
 

77

শ্বেতা তিওয়ারি এখনও যুবতী থাকার কারণ তার ফিটনেস (Shweta Fitness)। কারণ শ্বেতা কখনই ফিটনেস নিয়ে আপস করেন না। দুই সন্তানের মা হয়েও শ্বেতা সঠিক ডায়েট ও ব্যায়ামের মাধ্যমে তার ওজন নিয়ন্ত্রণে রাখেন এবং ফিটনেস বজায় রেখেছেন। তাই অভিনেত্রী এখনও যুবতী এবং তার ফটোশুটের মাধ্যমে ভক্তদের ঘুম কেড়ে নিচ্ছেন। 
 

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos