Gauahar Khan: মা হওয়ার ১০ দিনের মধ্যেই ১০ কেজি ওজন কমিয়ে, সোশ্যাল মিডিয়ার সেনসেশন গওহর

নতুন ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন কার্ভি ফিগারে, যা ভাইরাল হয়েছে। ভক্তরা তার এই চেঞ্জ দেখে একেবারে হতবাক এবং তাকে প্রশ্ন জিজ্ঞাসা করছেন যে তিনি কীভাবে এই কাজ করলেন!

 

Web Desk - ANB | Published : May 25, 2023 12:12 PM IST / Updated: May 25 2023, 05:45 PM IST

টিভি ও বলিউড অভিনেত্রী গওহর খান আবারও খবরের শিরোনামে। প্রায় ১০ দিন আগে তিনি মা হয়েছেন। মাত্র ১০ দিনের মধ্যে প্রায় ১০ কেজি ওজন কমিয়েছেন তিনি। তাঁর নতুন ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন কার্ভি ফিগারে, যা ভাইরাল হয়েছে। ভক্তরা তার এই চেঞ্জ দেখে একেবারে হতবাক এবং তাকে প্রশ্ন জিজ্ঞাসা করছেন যে তিনি কীভাবে এই কাজ করলেন!

সম্প্রতি একটি পুত্র সন্তানের জন্ম দিয়েছেন গওহর খান । মাত্র ১০ দিনে ১০ কেজি ওজন কমিয়েছেন তিনি। বুধবার গওহর ইনস্টাগ্রাম স্টোরিতে একটি বুমেরাং ভিডিও রেখেছেন। এতে তাকে নাইটস্যুটে দেখা যাচ্ছে এবং খুব স্লিম দেখাচ্ছে। ক্যাপশনে তিনি লিখেছেন, 'এখন আমাকে আরও ৬ কেজি কমাতে হবে। নতুন মায়ের জীবন।

গওহর এবং তার স্বামী জায়েদ দরবার ১০ মে তাদের প্রথম সন্তানকে স্বাগত জানান। সোশ্যাল মিডিয়ায় সুখবর জানিয়ে দুজনেই লিখেছেন, 'আমাদের পুত্র সন্তান হয়েছে। এই সময় আমরা উপলব্ধ করতে পারছি সুখের অর্থ কী। কৃতজ্ঞ এবং নতুন অভিভাবক জায়েদ ও গওহর।

গওহর এবং জায়েদ ২৫ ডিসেম্বর ২০২০-এ বিয়ে করেছিলেন। লকডাউন চলাকালীন রেশন কেনার সময় দুজনেরই দেখা হয়েছিল। এরপর শুরু হয় আলাপ এবং বন্ধুত্ব শীঘ্রই প্রেমে পরিণত হয়। গত বছরের ডিসেম্বরে গর্ভবতী হওয়ার কথা জানিয়েছিলেন গওহর।

Share this article
click me!