মাত্র ৩ ফোঁটায় হু হু করে বাড়বে পুরুষদের সেক্স করার ক্ষমতা! বিছানায় রাজত্ব করবে ছেলেরা

শরীর থেকে দুর্বলতা এবং ক্লান্তি দূর করার জন্য একটি ওষুধ হিসাবে বিবেচিত হয় শিলাজিৎ। আয়ুর্বেদ বিশেষজ্ঞদের মতে শিলাজিত্‍কে আয়ুর্বেদে অত্যন্ত শক্তিশালী এবং উপকারী রাসায়নিক হিসাবে বিবেচনা করা হয়।

Parna Sengupta | Published : Feb 2, 2024 10:48 AM IST

বাড়বে এনার্জি, বাড়বে যৌন ক্ষমতা। পুরুষদের যৌন জীবনের জন্য ভীষণ উপকারি শিলাজিৎ। হাজার বছর ধরে দেশে শিলাজিত্‍ সেবন করা হচ্ছে এবং এটি মানুষের জন্য আশীর্বাদ হিসেবে বিবেচিত হচ্ছে।

শরীর থেকে দুর্বলতা এবং ক্লান্তি দূর করার জন্য একটি ওষুধ হিসাবে বিবেচিত হয় শিলাজিৎ। আয়ুর্বেদ বিশেষজ্ঞদের মতে শিলাজিত্‍কে আয়ুর্বেদে অত্যন্ত শক্তিশালী এবং উপকারী রাসায়নিক হিসাবে বিবেচনা করা হয়। শিলাজিত্‍ শিলা থেকে আসে এবং অগণিত ভেষজের শক্তি ধারণ করে। তবে এর দাম অনেকটাই বেশি, এটি খাওয়া অনেক ওষুধের চেয়ে বেশি উপকারী হতে পারে। বর্তমানে শিলাজিত্‍ তরল ও ক্যাপসুল আকারেও বাজারে পাওয়া যায়। তবে শিলাজিত্‍ অকৃত্রিম হলেই স্বাস্থ্যের জন্য উপকারী।

আয়ুর্বেদিক চিকিত্‍সকদের মতে, শিলাজিত্‍ নারী ও পুরুষ উভয়ের জন্য টনিক হিসেবে কাজ করে। এটি দুর্বলতা, ক্লান্তি, বন্ধ্যাত্ব সহ অনেক সমস্যা থেকে মুক্তি দেয় এবং শরীরকে শক্তিশালী করে। তবে নকল শিলাজিত্‍ কেনা এড়িয়ে চলা উচিত এবং চিকিত্‍সকের পরামর্শ অনুযায়ী শিলাজিত্‍ সেবন করা উচিত। ছোট শিশু এবং গর্ভবতী মহিলাদের শিলাজিত্‍ খাওয়া উচিত নয়।

শিলাজিৎ নিরাময় বৈশিষ্ট্যের জন্য পরিচিত। এটা খেয়ে শান্তি পেতে পারেন। এটি অক্সিটোসিন হরমোন তৈরি করার সময় আপনার শরীরে স্ট্রেস হরমোনের উত্পাদন হ্রাস করে আপনাকে শান্ত করতে সহায়তা করে। এটি আপনাকে ভাল এবং আনন্দে রাখবে।

আপনি পাউডার আকারে শিলাজিৎ ব্যবহার করতে পারেন। এজন্য প্রথমে ২ থেকে ৪ চামচ শিলাজিৎ পাউডার নিয়ে জল বা দুধের সাথে ভালো করে মিশিয়ে পান করুন। এছাড়াও, আপনি এটি ক্যাপসুল আকারে ব্যবহার করতে পারেন। একই সময়ে, ত্বকের জন্য কিছু ক্রিম এবং টনিক রয়েছে যাতে শিলাজিৎ মেশানো হয়।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!