আদনান সামি ১০০ কেজিরও বেশি ওজন কমিয়েছেন, এই ৫ জিনিস সিঙ্গারের ওজন কমানোর যাত্রা থেকে শেখা উচিত

আদনান সামি ১০০ কেজির বেশি ওজন কমালেন। যদিও এটি একটি সহজ যাত্রা ছিল না, তবে এটি অবশ্যই তাদের সকলের জন্য একটি পাঠ যারা মনে করেন যে তারা ওজন কমাতে পারবেন না। আদনান সামির ওজন কমানোর যাত্রা থেকে এই ৫টি জিনিস শিখতে পারেন।

 

Web Desk - ANB | Published : Jan 18, 2023 9:55 AM IST / Updated: Jan 18 2023, 03:43 PM IST

গায়ক, সুরকার এবং সুরকার আদনান সামির ওজন কমানোর যাত্রা চিত্তাকর্ষক এবং তাদের জন্য একটি অনুপ্রেরণাও যারা মনে করেন যে স্বাস্থ্যকর ওজনের প্রান্তিক সীমা অতিক্রম করার পরেও ফিরে আসা কঠিন। আদনান সামি ১০০ কেজির বেশি ওজন কমালেন। যদিও এটি একটি সহজ যাত্রা ছিল না, তবে এটি অবশ্যই তাদের সকলের জন্য একটি পাঠ যারা মনে করেন যে তারা ওজন কমাতে পারবেন না। আপনিও যদি আপনার ওজন কমাতে চান, তাহলে আদনান সামির ওজন কমানোর যাত্রা থেকে এই ৫টি জিনিস শিখতে পারেন।

১) আপনাকে সামঞ্জস্যপূর্ণ হতে হবে

Latest Videos

আদনানের ওজন কমানোর যাত্রা সহজ ছিল। অবাক হলেও কিন্তু এটা সত্য। আদনান সামি ধারাবাহিকভাবে স্বাস্থ্যের সহজ নিয়ম অনুসরণ করেছেন এবং ফলাফল আপনাদের সবার সামনে। ছোট ছোট ভালো কাজগুলো যদি সঠিকভাবে করা হয়, তাহলেই আপনি সবচেয়ে ভালো ফল পাবেন।

২) সহজ রাখা

আদনানের ওজন কমানোর যাত্রা সম্পর্কে অনেক গুজব ছিল। তবে, তিনি সমস্ত গুজব উড়িয়ে দিয়েছিলেন যে শুধুমাত্র সঠিক ডায়েট এবং ব্যায়ামই তাকে অতিরিক্ত ওজন কমাতে সাহায্য করেছে।

৩) নিজের জন্য এটি করুন-

দুর্ভাগ্যবশত লোকেরা সৌন্দর্য এবং আকর্ষণীয়তার সঙ্গে ওজন কমানোকে যুক্ত করে এবং তাই অল্প সময়ের মধ্যে আগ্রহ হারিয়ে ফেলে। আদনান সামি একটি সাক্ষাত্কারে প্রকাশ করেছিলেন যে আমি আমার ওজন কমিয়েছি কারণ আমার এটি করা দরকার ছিল। এটা ছিল জীবন-মৃত্যুর প্রশ্ন। কিন্তু এটি শুধুমাত্র একটি নির্দিষ্ট পরিমাণ শৃঙ্খলার প্রয়োজন ছিল। এটি অস্বাস্থ্যকর অনুশীলন এবং ওজন এবং সৌন্দর্যের চারপাশে প্রতিযোগিতার দিকে মনোযোগ আকর্ষণ করে। যদিও সৌন্দর্য সম্পূর্ণভাবে একটি ভিন্ন বিষয়।

৪) স্বাস্থ্য সম্পর্কে সচেতন হোন

আদনানের জন্য তার ওজন কমানোর যাত্রা শুরু করা জীবন এবং মৃত্যুর প্রশ্নের উত্তর ছিল যা তার স্থূলতার কারণে তাকে মুখোমুখি করেছিল। ওজন কমানোর শপথ নেওয়ার আগে তার ওজন ছিল ২৩০ কেজি। আদনান প্রকাশ করেছেন যে তিনি তার ডায়েট সম্পর্কে সচেতন এবং এমন কিছু করেন না যা তার স্বাস্থ্যকে প্রভাবিত করে।

আরও পড়ুন- ত্বকে বার্ধক্যের চিহ্ন স্পষ্ট হয়ে উঠছে, আজ থেকেই পাতে রাখুন মাশরুম

আরও পড়ুন- এই ৫ সুপারফুড দীর্ঘ জীবনের জন্য আশীর্বাদের চেয়ে কম নয়, এই উপকারগুলি গুনতে গুনতে ক্লান্ত হয়ে যাবেন

৫) সঠিকভাবে পরিকল্পনা

কিছু অর্জন করার জন্য সঠিকভাবে পরিকল্পনা করুন। আমাদের পরিকল্পনা করতে হবে এবং আদনানের ওজন কমানোর যাত্রা এটির নিখুঁত উদাহরণ। তিনি একটি সাক্ষাত্কারে বলেছিলেন যে আমি একটি রুটিন অনুসরণ করেছি যেখানে আমি একটি উচ্চ-প্রোটিন ডায়েট অনুসরণ করেছি যাতে কোনও রুটি ছিল না, ভাত ছিল না, চিনি নেই, তেল নেই। আমি কিছু ওজন কমানোর আশা করছিলাম কিন্তু শেষ পর্যন্ত 130 কিলো কমিয়েছি। এটি এমন কিছু ছিল যা আমি ভাবিনি। আজ, আমি যা খাই তার প্রতি খুব যত্নশীল। আমি অতিরিক্ত খাওয়া বন্ধ করেছি

Share this article
click me!

Latest Videos

Daily Horoscope Live: ২০ সেপ্টেম্বর শুক্রবার ব্যবসার ক্ষেত্রে ভাল যোগাযোগ হতে পারে, দেখুন জ্যোতিষ কথ
'স্বাস্থ্যে দুর্নীতির জন্য আপনি জেলের বাইরে কেন?' প্রশ্ন তুলে মমতাকে আক্রমণ Sukanta-র | RG Kar
‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News
আরও এক সিভিক ভলেন্টিয়ারের কুকীর্তি! গৃহবধূ ছুটলেন থানায়, তারপর যা হল | Jalpaiguri News Today
'ষড়যন্ত্র করে আমাকে গ্রেফতার করা হয়েছিল' জেল থেকে ছাড়া পেয়েই পাল্টা অভিযোগ Kalatan Dasgupta-র