চাকরি ছেড়ে অফিসের সামনে বন্ধুদের সঙ্গে ঢোল তাসা নিয়ে নাচে মাতলেন যুবক, রেগে আগুন বস

প্রত্যেকেই সুস্থ একটি পরিবেশে কাজ করবেন এই মনে করেই নতুন অফিস জয়েন করেন, কিন্তু কয়েকদিন যেতে না যেতেই সবশেষে পরিস্থিতি সেই একই হয়ে ওঠে।

 

deblina dey | Published : Apr 27, 2024 10:39 AM IST

সুস্থ জীবন যাপনের জন্য কর্মক্ষেত্রে সুস্থ পরিবেশ থাকা কতটা গুরুত্বপূর্ণ, এটা যারা কর্মজীবি তারাই জানে। একটা খারাপ কাজের পরিবেশ আপনৈর জীবনকে দুর্বিসহ করে তুলতে পারে। অনেকেই এমন আছেন যারা শুধুমাত্র কাজের পরিবেশ ভালো নয় বলে, ভালো সংস্থা ও ভালো বেতন হওয়া সত্ত্বেও চাকরি ছেড়ে দেন। এমন উপমা প্রচুর রয়েছে। প্রত্যেকেই সুস্থ একটি পরিবেশে কাজ করবেন এই মনে করেই নতুন অফিস জয়েন করেন, কিন্তু কয়েকদিন যেতে না যেতেই সবশেষে পরিস্থিতি সেই একই হয়ে ওঠে।

এমই একটি ঘটনা সোশ্যাল মিডিয়ায় খুব শেয়ার হচ্ছে। পুনের একজন সেলস অ্যাসোসিয়টস তার এই টক্সিক বস এবং কর্মজীবন থেকে মুক্তি পেতে এমন এক কাজ করেছেন যা সোশ্যাল মিডিয়ায় এক চর্চার বিষয় হয়ে উঠেছে। পুনের এই সেলস অ্যাসোসিয়েটস তার চাকরি তার টক্সিক বসের মুখে ছুঁড়ে অফিসের বাইরে ব্যান্ড তাসা বাজিয়ে নাচতে শুরু করেছেন। তার এই টক্সিক কর্মজীবনের মুক্তির ভিডিও নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি নিজেই।

এই ভিডিওতে দেখা গিয়েছে তাঁর বস অত্যন্ত উত্তেজিত হয়ে সকলকে ধাক্কা দিয়ে সরিয়ে দিচ্ছেন অফিসের সামনে থেকে। যারা এমন টক্সিক কর্মজীবন কাটাচ্ছেন, তারা এই ঘটনার সঙ্গে নিজেদের মনের ইচ্ছের মিল খুঁজে পাবেন। যারা কাজ হারানোর ভয়ে এমন অস্বস্তিকর পরিস্থিতেও মানিয়ে চলার চেষ্টা করেন।

Share this article
click me!