Father's Day 2024: ফাদার্স ডে-তে এই ৫উপায়ে আপনার বাবাকে সারপ্রাইজ দিন, তিনি অবাক হবেন

আপনি আপনার বাবাকে অবাক করে খুশি করতে পারেন। আজ কিছু দুর্দান্ত উপায় সম্পর্কে বলব যার মাধ্যমে আপনি আপনার বাবার জন্য ফাদার্স ডে-কে স্মরণীয় করে রাখতে পারেন।

 

deblina dey | Published : Jun 16, 2024 9:17 AM IST

প্রতি বছর, জুন মাসের তৃতীয় রবিবার বাবা-র জন্য উৎসর্গ করা হয়, যা আমরা ফাদার্স ডে হিসাবে উদযাপন করি। এটি একটি বিশেষ দিন যখন আমরা আমাদের বাবাকে তার ভালবাসা, আত্মত্যাগের জন্য ধন্যবাদ জানাই। বাবা, সেই মজবুত স্তম্ভ যে আমাদের প্রতিটা সময় সাহায্য করে। যার শাসন ভালোবাসায় ভরা, যার প্রতিটি কথা আমাদের কাছে গুরুত্বপূর্ণ।

ফাদার্স ডে উপলক্ষে আমরা বাবাকে যতই ভালোবাসা দেই না কেন তা কম মনে হয়। তবে, এই বিশেষ দিনে আমরা বিশেষ কিছু করতে পারি। আপনি আপনার বাবাকে অবাক করে খুশি করতে পারেন। আজ কিছু দুর্দান্ত উপায় সম্পর্কে বলব যার মাধ্যমে আপনি আপনার বাবার জন্য ফাদার্স ডে-কে স্মরণীয় করে রাখতে পারেন।

Latest Videos

১) তার প্রিয় বিশেষ খাবার প্রস্তুত করুন

বলা হয়ে থাকে যে মনের মত জিনিস খাওয়ার জন্য পেলে বাঙালির আর কিছু চাই না। তাহলে এই ফাদার্স ডে-তে আপনার বাবার পছন্দের বিশেষ খাবার তৈরি করুন। তার শৈশবের প্রিয় খাবার হোক বা রেস্টুরেন্ট স্টাইলের খাবার পছন্দ করুক, আপনি তার পছন্দের খাবার তৈরি করে তাকে খুশি করতে পারেন।

২) ডাউন মেমরি লেন একটি ট্রিপ নিন

বাবার সঙ্গে কাটানো পুরনো মুহূর্তগুলো খুব স্পেশাল। ফাদার্স ডে-তে, আপনি তার পুরানো ছবি সংগ্রহ করতে পারেন এবং একটি কোলাজ তৈরি করতে পারেন। এছাড়াও, তার সঙ্গে বসে আপনি সেই ফটোগুলির সঙ্গে সম্পর্কিত স্মৃতিগুলিকে সতেজ করতে পারেন। আপনি তার শৈশবের বন্ধু বা আত্মীয়দেরও আমন্ত্রণ জানাতে পারেন, যাতে তার পুরানো দিনের কথা মনে করিয়ে আনন্দ পায়।

৩) তার স্কুলের ফি দিতে সাহায্য করুন

সন্তারদের বড় করতে বাবারা সব সময় তাঁদের নিজেদের শখ বা পছন্দের বলিদান দেয়। আগে সন্তানের কথাই ভাবেন। এবার আপনার বাবার পছন্দ সম্পর্কে জানুন। হয়তো তিনি বাগান করতে পছন্দ করে অথবা পুরনো গান শিখতে চায়। ফাদার্স ডে-তে, আপনি তাকে একটি উপহার দিতে পারেন বা তার রান্নায় সাহায্য করতে পারেন।

৪) একটি চিঠি লিখুন এবং আপনার জীবনে তার গুরুত্ব ব্যাখ্যা করুন-

বর্তমান ডিজিটাল যুগে হাতে লেখা চিঠির গুরুত্ব অনেক বেড়ে গিয়েছে। ফাদার্স ডে-তে, আপনার বাবাকে একটি চিঠি লিখুন এবং তাকে বলুন যে তিনি আপনার কাছে কতটা গুরুত্বপূর্ণ। তার ভালবাসা এবং আত্মত্যাগের জন্য তাকে ধন্যবাদ জানান। বিশ্বাস করুন, এই ছোট্ট চিঠিটি তার হৃদয় স্পর্শ করবে।

৫) একটি সারপ্রাইজ পার্টির পরিকল্পনা করুন

আপনার পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে আপনার বাবার জন্য একটি সারপ্রাইজ পার্টির পরিকল্পনা করুন। পার্টিতে তার পছন্দের খাবার, গান এবং কেকের ব্যবস্থা করুন। তারা অবশ্যই এই সারপ্রাইজ পার্টি পছন্দ করবে।

Share this article
click me!

Latest Videos

সে কে? যার নাম শুনতেই ক্ষমা চাইলেন মীনাক্ষী, দেখুন | Minakshi Mukherjee Speech Today | Flood
'ও তো নেতা, মন্ত্রী নয়, ১৬ মাস জেল খাটিয়েছে, আমি পাপের শাস্তি পেয়েছি' | Anubrata Mondal
Siliguri-র Bidhan Market-এ বিধ্বংসী আগুন! ছাইয়ে পরিণত হল একাধিক দোকান | Siliguri News Today
BJP LIVE: সাংবাদিক সম্মেলনে শমীক ভট্টাচার্য, কী অভিযোগ, দেখুন সরাসরি
নার্সদের জুতোর বাড়ি! ঝাঁঝিয়ে উঠলেন কিঞ্জল, তুলকালাম সাগর দত্ত মেডিক্যাল | Sagar Dutta Medical