ঘরে এই জিনিস রাখলেই ঘনিয়ে আসবে ভয়াবহ অর্থাভাব! জমানো টাকাও নিমেষের মধ্যে খরচ হয়ে যাবে

ঘরে এই জিনিস রাখলেই ঘনিয়ে আসবে ভয়াবহ অর্থাভাব! জমানো টাকাও নিমেষের মধ্যে খরচ হয়ে যাবে

Anulekha Kar | Published : Aug 29, 2024 4:00 AM IST

সংসারে সুখ, শান্তি, সমৃদ্ধি আনতে বাস্তুর বহু নিয়মই মেনে চলতে হয়। বাড়িতে রাখা বহু আসবাব ও জিনিসপত্রের উপরেও সংসারের সুখ ও সমৃদ্ধি নির্ভর করে। এমন বহু জিনিস রয়েছে যা ঘরে রাখলে ভয়ঙ্কর আর্থিক অনটন দেখা দিতে পারে। তারমধ্যে সব থেকে গুরুত্বপূর্ণ কিছু জিনিস হল ঘরে রাখা পুরান ইলেকট্রনিক্স।

এ ছাড়াও বাস্তুর জন্য মারাত্মক অশুভ একটা জিনিস হল ভাঙা আয়না বা কাঁচ। কখনই ঘরে ভাঙা আয়না রাখা উচিত নয়। এতে মারাত্মক সাংসারিক সমস্যা দেখা দেয়। এ ছাড়াও মারাত্মক অভাব অনটন দেখ দিতে পারে।

Latest Videos

এ ছাড়াও পুরান ভাঙা ইলেক্ট্রনিক জিনিস ঘরে রাখা একেবারেই উচিত না। এইসব জিনিস ভীষণ ভাবে নিগেটিভ এনার্জি বহন করে। তাই বাড়িতে এই ধরেনর জিনিস থাকলে তা শিঘ্রই সরিয়ে ফেলা উচিত।

এ ছাড়াও ময়লা কাপড়-জামা একদম ঘরে জমিয়ে রাখা উচিত নয়। এতে ঘরের সুখ-সমৃদ্ধি নষ্ট হয়। নোংরা জামা-কাপড় ঘরে নিগেটিভ এনার্জি বহন করে আনে ও ঋণ বাড়ায়। তাই বেশিদিন ময়লা কাপড় জামা ফেলে রাখা চলবে না।

ঘরে কোনও বড় জিনিস না রাখাই ভাল। ঘরে অনেক বড় কোনও শো-পিস বা মূর্তি বা আসবাব থাকলে তা নিগেটিভ এনার্জিকে আকর্ষণ করে। তাই ঘর সাজাতে একটি নির্দিষ্ট মাপের জিনিস ব্যবহার করুন। প্রয়োজনে বাস্তুবীদের ব্যবস্থা নিতে পারেন।

এ ছাড়াও শুকনো গাছ বা পাতা একেবারেই ঘরে রাখা চলবে না। শুকনো অর্থাৎ মৃত পাতা ঘরে রাখলে তা দুঃখ বয়ে আনে। ঘরে দুঃখ-দুর্দশা লেগেই থাকে তাই বাড়িতে শুকনো গাছ থাকলে তা এক্ষুনি ফেলে দিয়ে তার জায়গায় নতুন গাছ লাগিয়ে ফেলুন।

Share this article
click me!

Latest Videos

কেন আমাকে অসন্মান করছো! ভিডিও সুপ্রিম কোর্টের আদেশে দেবো : Mamata Banerjee | RG Kar Protest |
হাত জড়ো করে বার বার অনুরোধ ডাক্তারদের! 'পাত্তা'ই দিল না কেউ, দেখুন | RG Kar Protest | Kalighat |
RG Kar Protest Live : কালীঘাটে ভেস্তে গেল মমতা-ডাক্তারদের সঙ্গে বৈঠক, দেখুন
'আমি ওদেরকে চিনি না, জানি না, কোন সম্পর্ক নেই' বিস্ফোরক মন্তব্য Mamata Banerjee-এর | RG Kar Protest
Mamata Banerjee Live: হঠাৎ জুনিয়র চিকিৎসকদের ধর্না মঞ্চে হাজির মমতা, কী বার্তা, দেখুন সরাসরি