নতুন বছরকে স্বাগত জানাতে আতশবাজির রোশনাই, দেখুন সিডনি সিঙ্গাপুর লন্ডন দুবাই এর লাইভ বর্ষবরণ

৩১ ডিসেম্বর রাত থেকে ১ জানুয়ারি অর্থাৎ নতুন বছরের শুরু পর্যন্ত সারা বিশ্বের মানুষকে উদযাপনে মেতে উঠতে দেখা যায়। আতশবাজি বিশ্বের অনেক দেশে প্রচণ্ডভাবে ব্যবহার করা হয় বিশেষ করে সিডনি, লন্ডন, সিঙ্গাপুর এবং দুবাইতে নববর্ষের আগের দিন আতশবাজি দেখার মতো।

Web Desk - ANB | Published : Dec 31, 2022 8:20 AM IST

নববর্ষের প্রাক্কালে অর্থাৎ নববর্ষের আগের দিন থেকেই মানুষ নববর্ষ উদযাপনে ভিজে যায়। এই উপলক্ষে আতশবাজি করা হয় এবং এটি ছাড়া নববর্ষ উদযাপন অসম্পূর্ণ বলে মনে হয়। নববর্ষের প্রাক্কালে আতশবাজি ২০২৩ সালে প্রতিটি দেশে অনুষ্ঠিত হওয়া সবচেয়ে গুরুত্বপূর্ণ কার্যকলাপগুলির মধ্যে একটি। সবাই তাদের পরিবার, বন্ধুবান্ধব এবং কাছের মানুষদের সঙ্গে নতুন বছরের শুরুর জন্য অপেক্ষা করছে। ৩১ ডিসেম্বর রাত থেকে ১ জানুয়ারি অর্থাৎ নতুন বছরের শুরু পর্যন্ত সারা বিশ্বের মানুষকে উদযাপনে মেতে উঠতে দেখা যায়। আতশবাজি বিশ্বের অনেক দেশে প্রচণ্ডভাবে ব্যবহার করা হয়। বিশেষ করে সিডনি, লন্ডন, সিঙ্গাপুর এবং দুবাইতে নববর্ষের আগের দিন আতশবাজি দেখার মতো। এমন পরিস্থিতিতে, আপনি এখানে পৌঁছাতে পারবেন না, তবে আপনি ঘরে বসে অনলাইন স্ট্রিমিংয়ের মাধ্যমে এই উদযাপনটি লাইভ দেখতে পারেন।

নববর্ষের প্রাক্কালে দুর্দান্ত আতশবাজি প্রদর্শন দেখার জন্য বেশ কয়েকটি জনপ্রিয় জায়গা রয়েছে। আপনি যদি দুবাই, সিঙ্গাপুর এবং সিডনির মতো জায়গাগুলির লাইভ স্ট্রিমিং বা অনলাইন স্ট্রিমিং দেখার সেরা উপায় খুঁজছেন, আমরা এখানে আপনার জন্য আছি। চলুন এক নজরে দেখে নেওয়া যাক বিশ্বের এমন কিছু স্থান এবং দেশ যেখানে আপনি নববর্ষের আগের দিন আতশবাজি এবং নববর্ষের আগের দিন উদযাপন সরাসরি দেখতে পারেন।

এখানে আপনার দেখার জন্য প্রয়োজনীয় সমস্ত সেরা লাইভ স্ট্রীম রয়েছে, যাতে নতুন বছরের প্রাক্কালে সেগুলি খুঁজে পাওয়া সহজ হবে৷ আপনি অনলাইন ওয়েবকাস্ট স্ট্রিমিং, টিভি, ইউটিউব, মোবাইল অ্যাপস, স্ট্রিমিং ওয়েবক্যাম ফিড ইত্যাদির মাধ্যমে নববর্ষের আগের দিন আতশবাজি এবং নববর্ষের আগের দিন উদযাপন দেখতে পারেন।

দুবাই, সিডনি, লন্ডন এবং সিঙ্গাপুর থেকে অনলাইনে লাইভ স্ট্রিমিং কিভাবে দেখবেন?

সিডনি ২০২২-২৩ থেকে নতুন বছরের প্রাক্কালে আতশবাজি

দুবাই থেকে নববর্ষের আগের আতশবাজি ২০২২-২৩

সিঙ্গাপুর থেকে নতুন বছরের আগের আতশবাজি ২০২২-২৩

লন্ডন থেকে নববর্ষের আগের আতশবাজি ২০২২-২৩

তাৎপর্যপূর্ণভাবে, বিশ্বের বিভিন্ন দেশে নতুন বছর শুরু হয়। বিশ্বের কিছু দেশ নতুন বছরকে স্বাগত জানায় প্রথমে আবার কেউ শেষ। নববর্ষের আগের ২৪ ঘন্টার পুরো সময়কালে, আপনি বিশ্বের বিভিন্ন প্রান্তে বারবার নতুন বছর দেখতে পাবেন।

Share this article
click me!