Viral Video: গল্পের গরু নয়! নাচতে নাচতে গাছে, উঠে পড়ল মেয়েটি, এরপর যা হল তাতেই ভাইরাল হল ভিডিওটি

ভিডিওটিতে দেখা যাচ্ছে মেয়েটি নাচতে নাচতে গাছে উঠেছে। যা দেখে নেটিজেনরাও তীব্র প্রতিক্রিয়া জানিয়েছেন। ভিডিওটিও প্রচুর শেয়ারও হয়েছে।

 

deblina dey | Published : Apr 11, 2024 9:54 AM IST

প্রবাদ আছে গল্পের গরু গাছে ওঠে। কিন্তু এতো দেখি এক অন্য ঘটনা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার জন্য মানুষ কত কী না করে! এর মধ্যে এমন কিছু আছে যা আপনাকে পুরোপুরি অবাক করে দেয়। এসব দৃশ্য দেখে মানুষ ভাবনায় হারিয়ে যায় কীভাবে এমন হতে পারে। এই মুহূর্তে একই ধরনের একটি ভিডিও আবারও দৃষ্টি আকর্ষণ করছে। এতে একটি মেয়েকে নাচতে দেখা যায়। কিন্তু তিনি যেখানে নাচতে গিয়েছিলেন সেই জায়গাটি দেখে সকলে হতবাক। ভিডিওটিতে দেখা যাচ্ছে মেয়েটি নাচতে নাচতে গাছে উঠেছে। যা দেখে নেটিজেনরাও তীব্র প্রতিক্রিয়া জানিয়েছেন। ভিডিওটিও প্রচুর শেয়ারও হয়েছে।

মেয়েটি গাছে উঠে নাচছে

মনোযোগ আকর্ষণকারী এই ভিডিওটিতে আপনি দেখতে পাচ্ছেন যে মেয়েটি একটি নাচের রিল তৈরি করে ভিন্ন কিছু করতে চেয়েছিল। হঠাৎ তার কিছু একটা ঘটল এবং সে গাছে উঠে গেল। বলিউডের গানের সঙ্গে সঙ্গে গাছে নাচতে শুরু করে। মেয়েটিও স্টেজ পারফরম্যান্সের মতো গেটআপ পরেছে। আপনি দেখতে পাচ্ছেন কিভাবে তিনি গাছের উপরে উঠছেন এবং সমর্থন ছাড়াই নাচতে ব্যস্ত। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই তা ভাইরাল হয়ে যায়।

 

 

এমন নাচ দেখিনি

মেয়েটি বিখ্যাত হওয়ার জন্য যে পদ্ধতিটি অবলম্বন করেছিল তা দেখতে আলাদা ছিল তবে বেশ বিপজ্জনকও ছিল। একটু অসাবধান হলেই মেয়েটির বিপদ হতে পারত। শুধু এই ভিডিওটি নয়, এর আগেও এমন অনেক দৃশ্য দেখা গিয়েছে যখন ফলোয়ার বাড়ানোর জন্য নিজেদের বিপদে ফেলেন। এই দৃশ্য দেখে এক ব্যবহারকারী লিখেছেন, 'ভারতীয় নৃত্য এত উচ্চতায় পৌঁছেছে... আমি বুঝতে পারিনি।' আরেক ব্যবহারকারী লিখেছেন, 'আমি গাছ পড়ার অপেক্ষায় ছিলাম।' আরেক ব্যবহারকারী লিখেছেন, ' পাপা কি পরী।' নাচ সম্পর্কিত এই ভিডিওটি miss_pooja_official_887 নামে ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে আপলোড করা হয়েছে।

Share this article
click me!