দুর্দান্ত সুযোগ, শুধুমাত্র একটা মিসড কলেই পেয়ে যাবেন এলপিজি কানেকশন, জেনে নিন নয়া পরিষেবা সম্পর্কে

ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেড (IOCL) এই বছরের আগস্টে জানিয়েছিল যে এখন মানুষ মাত্র একটি মিসড কলের মাধ্যমে সহজেই তার কোম্পানির গ্যাসের কানেকশন নিতে পারবে। আপনিও যদি এই পরিষেবার সুবিধা নিতে চান তাহলে জেনে নিন এই নতুন পরিষেবা সম্পর্কে।
 

deblina dey | Published : Feb 12, 2022 11:48 AM IST

দিতে হবে শুধুমাত্র একটা মিসড কল আর তার থেকেই পেয়ে যাবে এলপিজি কানেকশন। সহজেই এলপিজি কানেকশন পাওয়ার নতুন সুযোগ হল, আপনি মিসড কলের মাধ্যমেও গ্যাস কানেকশন পেতে পারেন। জেনে নিন কোন কোম্পানি আপনাকে এই সুবিধা দিয়েছে। 
IOC মিসড কলে গ্যাস সিলিন্ডার কানেকশন দিচ্ছে
ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেড (IOCL) এই বছরের আগস্টে জানিয়েছিল যে এখন মানুষ মাত্র একটি মিসড কলের মাধ্যমে সহজেই তার কোম্পানির গ্যাসের কানেকশন নিতে পারবে। আপনিও যদি এই পরিষেবার সুবিধা নিতে চান তাহলে জেনে নিন এই নতুন পরিষেবা সম্পর্কে।
মিসড কলের নম্বর জানুন
ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেড, মিসড কলের মাধ্যমে কানেকশনের সুবিধা সম্পর্কে তথ্য দেওয়ার সময় বলেছিল যে একটি নতুন কানেকশনের জন্য, কোম্পানির দ্বারা জারি করা 8454955555 নম্বরে একটি মিসড কল করতে হবে। এরপর কোম্পানি ওই ব্যক্তির সঙ্গে যোগাযোগ করবে। কোম্পানি আপনার সাথে যোগাযোগ করবে এবং আধার এবং ঠিকানার মাধ্যমে একটি নতুন রান্নার গ্যাস কানেকশন প্রদান করবে। যে কেউ এই সুবিধা নিতে পারেন। এর জন্য, আপনার বিশেষভাবে আধার কার্ডের প্রয়োজন হবে এবং আপনি নিবন্ধিত মোবাইল নম্বরের মাধ্যমে একটি মিসড কল দিয়ে একটি একেবারে নতুন গ্যাস কানেকশন পেতে পারেন।
পুরানো গ্যাস কানেকশনটি ঠিকানা প্রমাণ হিসাবে কাজ করবে 
যদি আপনার পরিবারে ইতিমধ্যে একটি গ্যাস কানেকশন থাকে তবে আপনি একই ঠিকানায় অন্য কানেকশন নিতে পারেন। পরিবারের ইতিমধ্যেই থাকা কানেকশনের ভিত্তিতে দ্বিতীয় কানেকশন পেতে, আপনাকে আপনার আধার কার্ড এবং কানেকশনের নথিগুলির একটি অনুলিপি গ্যাস সংস্থাকে দিতে হবে। তারপর ঠিকানা যাচাইয়ের পর গ্যাস কানেকশন পাবেন।
একই নম্বর গ্যাস রিফিলের জন্য কাজ করবে,
যদি আপনার আগে থেকেই কানেকশন থাকে, তাহলে আপনি এই নম্বরের মাধ্যমেও গ্যাস রিফিল করতে পারবেন। রিফিল করার জন্য, আপনাকে আপনার রেজিস্টার মোবাইল নম্বর থেকে 8454955555 নম্বরে একটি মিস কল করতে হবে। 

আরও পডুন- LPG GAS : বাজেটের দিন একধাক্কায় দাম কমল রান্নার গ্যাসের, স্বস্তি ফিরল মধ্যবিত্তের

Latest Videos

আরও পডুন-রাশিয়া ইউক্রেন আক্রমণ করলে সূর্যমুখী তেল সরবরাহে ব্যাঘাত ঘটবে, ভোজ্য তেলের মূল্য বৃদ্ধির আশঙ্কা

আরও পডুন- কেন্দ্রের সঙ্গে রেশন ডিলারদের বৈঠক,রেশন দোকানেই মিলবে ৫ কেজি রান্নার গ্যাস

Share this article
click me!

Latest Videos

Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা
'পূজা হতে দেব না,' হিন্দুদের হুমকি বাংলাদেশের মৌলবাদীদের | Bangladesh News
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
ভরা কোটাল আসার আগেই নদী বাঁধে ধস! আতঙ্কে দিনযাপন ট্যাংরামারির বাসিন্দাদের | North 24 Parganas News