নুডলস স্ট্র্যাপের ব্লাউজ, ফিনফিনে শাড়ি- সাহসী পোশাকে আলু পোস্ত রেঁধে হিট রিম্পি

রিম্পির তৈরি আলুপোস্তর ভিডিও সুপারহিট হয়েছে। মাত্র তিন সপ্তাহ আগে ভিডিওটি আপলোড করেছিলেন তিনি।

Parna Sengupta | Published : Aug 1, 2021 3:48 PM IST / Updated: Aug 03 2021, 12:50 PM IST

ইউনিক ভিলেজ ফুড। তাঁর ইউটিউব চ্যানেলের নাম। তবে ইউনিক তো বটেই। কারণ এখানে যিনি রাঁধেন, তাঁর রান্নার চেয়েও বেশি হিট তাঁর পোশাক। আপাতত সুপার হট রিম্পির পোশাকেই মজে নেটিজেনরা। আর হবে নাই কেন। ফিনফিনে শাড়ি, সঙ্গে নুডলস স্ট্র্যাপের ব্লাউজ। যৌবন যেন উপচে উঠছে। স্বাভাবিক ভাবেই হু হু করে বাড়ছে তাঁর ভিডিওর রিচ। 

তবে রাঁধছেন বেশ জমিয়ে। আলু পোস্তই হোক কিংবা টমেটো ভর্তা। ডিম কষাই হোক বা টমেটোর চাটনি- তার রেসিপি আগুনের মত ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়। রেসিপির ভিডিও কিন্তু সংখ্যায় খুব বেশি নয়। কিন্তু যে উত্তাপ তাতে ছড়িয়েছেন তিনি, তাতেই মাতোয়ারা গোটা নেট দেওয়াল। 

Bank holidays 2021:অগাষ্ট মাসে ১৫ দিন বন্ধ থাকবে ব্যাংক, রইল পুরো তালিকা

Vastu Tips: বেডরুমের এক কোণায় রেখে দিন নুন, সংসারে ফিরবে শান্তি-সমৃদ্ধি

জানেন কী, আপনার জীবন থেকে কেটে নেওয়া হচ্ছে এক এক সেকেন্ড আয়ু

রিম্পির তৈরি আলুপোস্তর ভিডিও সুপারহিট হয়েছে। মাত্র তিন সপ্তাহ আগে ভিডিওটি আপলোড করেছিলেন তিনি। ইতিমধ্যেই তা সুপারহিট। নেট দুনিয়ায় তা ভাইরাল হয়েছে। হিট করেছে তাঁর টমেটোর চাটনিও। আলু পোস্তর রেসিপির ভিডিও ইতিমধ্যেই সাড়ে ছয় লক্ষ ভিউয়ার্স ছাড়িয়েছে। টমেটোর চাটনির রেসিপি দেখেছেন প্রায় ১০ লক্ষ মানুষ। 

তবে রিম্পির চ্যানেলের ভিউয়ার্সের সংখ্যা বেশি নয়। আপাতত সাড়ে ৫৭ হাজার ফলোয়ার সংখ্যা তাঁর। রিম্পি বাজার মাত করছেন মূলত তাঁর ড্রেস কোড দিয়ে। খোলামেলা নুডলস স্ট্র্যাপের ব্লাউজ আর ফিনফিনে শাড়ি। অনাবৃত ব্লাউজের একাংশে উপচে পড়ছে যৌবন। খোলা আকাশের নীচে খোলা চুলে গ্যাস ওভেন নিয়ে বসে রান্না করছেন যুবতী।  

"

 

Share this article
click me!