বলিউডের গানে লিপ-সিঙ্ক করে নেট দুনিয়ায় ভাইরাল তানজিনিয়ার ভাই-বোন

তানজানিয়ান ভাইবোন কিলি পল এবং নিমা পল তাদের মধ্যে একজন, যারা জনপ্রিয় বলিউড গানে লিপসিঙ্ক করে আজকাল ইন্টারনেটে আধিপত্য বিস্তার করছে। সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরাও এই ভাই-বোন জুটির ভিডিও খুব পছন্দ করছে। 

deblina dey | Published : Feb 1, 2022 10:38 AM IST

বলিউডের ছবি ও গানের ভক্তরা শুধু ভারতেই নয়, সারা বিশ্বে ছড়িয়ে আছে। এই কারণেই বলিউডের গানে বিদেশিদের নাচতেও দেখতে পাবেন। তানজানিয়ান ভাইবোন কিলি পল এবং নিমা পল তাদের মধ্যে একজন, যারা জনপ্রিয় বলিউড গানে লিপসিঙ্ক করে আজকাল ইন্টারনেটে আধিপত্য বিস্তার করছে। সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরাও এই ভাই-বোন জুটির ভিডিও খুব পছন্দ করছে। এখন এই জুটির একটি নতুন ভিডিও ভাইরাল হচ্ছে, গায়িকা নেহা কক্কর এবং জুবিন নৌটিয়ালের গান ' তারোঁ কে শেহর' -এর গানে লিপ-সিঙ্ক করতে দেখা যাচ্ছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিও এখন পর্যন্ত ১১ লক্ষ বার দেখা হয়ে গিয়েছে।
ভাইরাল হওয়া ভিডিওতে আপনি দেখতে পাচ্ছেন সামনে দাঁড়িয়ে আছেন নিমা, আর পিছনে দাঁড়িয়ে আছেন বোন কাইলি পল। দুই ভাইবোনই ২০২০ সালে মুক্তি পাওয়া 'তারোঁ কে শেহর মে' গানে পারফর্ম করছেন। গানটি গেয়েছেন গায়িকা নেহা কক্কর ও জুবিন নৌটিয়াল। এই গানটি ভারতে সবার মুখে মুখে এবং এখন আফ্রিকার মানুষও এটি পছন্দ করছে। মজার ব্যাপার হল, কাইলি পলের ঠোঁট-গান শুধুই ভালো নয়, তার স্টাইলও অসাধারণ। এই কারণেই লোকেরা তাদের ভিডিওগুলিকে খুব পছন্দ করছে এবং উপভোগ করছে।
কাইলি পল ভিডিওটি শেয়ার করেছেন


কেউ যদি বিশ্বে বিখ্যাত হতে চায়, তাহলে সোশ্যাল মিডিয়া হল সবচেয়ে ভালো এবং সহজ উপায়। সোশ্যাল মিডিয়ায় কোনও না কোনও শিল্প করে রাতারাতি ইন্টারনেট সেনসেশনে পরিণত হয়েছেন এমন অনেকেই আছেন। এতে আফ্রিকান ভাইবোন কাইলি পল এবং নিমা পলের নামও রয়েছে। দুজনেই বলিউডের গানে নাচ এবং লিপ-সিঙ্ক ভিডিও করে ভারতীয়দের হৃদয়ে ক্রমাগত রাজত্ব করছেন। এই জুটির প্রায় প্রতিটি ভিডিও লক্ষ লক্ষ ভিউ হয়েছে।

Share this article
click me!