বিশ্বের সবচেয়ে ধনী শিশু, ৯ বছর বয়সেই একাধিক অট্টালিকা, প্রাইভেট জেট, সুপারকারের মালিক

এই শিশুটি ৯ বছর বয়সে পৌঁছে যায় এবং আফ্রিকার সবচেয়ে ধনী সন্তান হয়ে ওঠে। আজ আমরা আপনাদের এমন এক ধনী সন্তানের কথা বলতে যাচ্ছি। যার বয়স মাত্র ৯ বছর, কিন্তু তার এত সম্পদ যে তাকে দেখলে চোখ ধাঁধিয়ে যায়।

deblina dey | Published : Feb 15, 2022 12:46 PM IST

পৃথিবীতে অনেক মানুষ আছে যারা বিলাসবহুল জীবনযাপন করতে পছন্দ করে। এ জন্য তারা দিনরাত পরিশ্রম করে, আবার অনেকে জন্মগতভাবে ধনী হয়। ধনীর সন্তানদের তালিকায় যোগ দিয়েছেন অন্যতম ধনীর ছেলেও। কিন্তু বাবার যে বিন্দুতে পৌঁছতে বছরের পর বছর লেগে যেত, এই শিশুটি ৯ বছর বয়সে পৌঁছে যায় এবং আফ্রিকার সবচেয়ে ধনী সন্তান হয়ে ওঠে। আজ আমরা আপনাদের এমন এক ধনী সন্তানের কথা বলতে যাচ্ছি। যার বয়স মাত্র ৯ বছর, কিন্তু তার এত সম্পদ যে তাকে দেখলে চোখ ধাঁধিয়ে যায়।
আমরা মোমফা জুনিয়রের কথা বলছি, যার বয়স মাত্র নয় বছর। ব্র্যান্ডেড জামা, ব্র্যান্ডেড জুতা, দামি ঘড়ি, বাংলো, গাড়ি সবকিছুই এই শিশুর এত কম বয়সে। শুধু তাই নয়, আউয়াল মুস্তফার নিজস্ব প্রাইভেট জেটও রয়েছে এবং সুপারকারের বিশাল সংগ্রহ রয়েছে। তার বিলাসবহুল জীবনযাপন দেখে তাকে বলা হয় বিশ্বের ক্ষুদ্রতম বিলিয়নিয়ার। এখন আপনার মনে প্রশ্ন জাগছে কে এই ধনী ব্যক্তি এবং কোথায় তিনি বসবাস করতে যাচ্ছেন। তাই আমরা আপনাকে বলি যে মোমফা জুনিয়র বিলিয়নেয়ার নাইজেরিয়ান ইন্টারনেট সেলিব্রেটি ইসমাইলিয়া মুস্তাফা, নাইজেরিয়ার লাগোসে বসবাসকারী, মোহাম্মদ আউয়াল মুস্তাফার ছেলে।


মমফা প্রাইভেট জেটে বিশ্ব ভ্রমণ করেন। মমফার আসল নাম মোহাম্মদ আউয়াল মোস্তফা। তার ইনস্টাগ্রামে ১০ লক্ষ ফলোয়ার রয়েছে। যেখানে মমফা তার বিলাসবহুল জীবনের ছবি শেয়ার করেছেন। মমফা বাবার কাছ থেকে রাইসির অনুষ্ঠানের স্বাদ পেয়েছে। এই ব্যাপারে বাবা ও ছেলে ঠিক একই রকম। দুজনেই প্রায়ই তাদের ব্যক্তিগত জেট, কার শো এবং বাংলোর ছবি তাদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে শেয়ার করেন।
মোমফা জুনিয়র শুধুমাত্র ডিজাইনার পোশাক পরেন। তার কাছে সুপারকারের সংগ্রহও রয়েছে। এই সব উপহার তার বাবার দেওয়া। ৯ বছর বয়সী মোমফা লাগোস দ্বীপের মোমফা ব্যুরো ডি চেঞ্জের প্রধান নির্বাহী কর্মকর্তা হিসাবে সমস্ত সম্পত্তি নিজের নামে করেছেন। একই সঙ্গে বাবা ইসমাইলিয়া মুস্তাফা দুবাই ও নাইজেরিয়াসহ সারা বিশ্বে বাংলো বানিয়েছেন।

আরও পড়ুন- বছর ৬০-এর দিনমজুর রাতারাতি হয়ে উঠলেন মডেল, ঝড় তুললেন সোশ্যাল মিডিয়ায়

আরও পড়ুন-স্ল্যাপ ডে, কিভাবে পালন করবেন বিশেষ এই দিন জেনে নিন সেই প্ল্যানগুলি

আরও পড়ুন- ডাক্তার সেজে ১৪ মহিলাকে বিয়ে, ওড়িশার প্রতারক ৭ রাজ্যে বানিয়েছিল শ্বশুরবাড়ি

Share this article
click me!