রোজ ডে-র ভাইরাল হওয়া এই ভিডিওটি কি, অন্যদের মত আপনারও স্মৃতিগুলিকে উস্কে দিচ্ছে

ভালোবাসার সপ্তাহের প্রথম দিনের সূচণা রোজ ডে (Rose Day) দিয়ে। এই সময় থেকে, স্কুল-কলেজের ছাত্র-ছাত্রী ও যুবক-যুবতীদের মধ্যে জেগে উঠছে রাধা-কৃষ্ণ ও ঐতিহাসিক রোমিও-জুলিয়েট মত তীব্র বেমক্কা ভালোবাসা। এমন অবস্থায় ভালোবাসার এই উৎসবের শুরুতেই সবাই নিজেদের ভালোবাসা প্রকাশের জন্য ব্যস্ত হয়ে পড়েছে

deblina dey | Published : Feb 7, 2022 4:08 AM IST / Updated: Feb 07 2022, 09:46 AM IST

বাঙালির ভালোবাসার দিন যেতে না যেতেই শুরু ভ্যালেন্টাইন সপ্তাহ (Valentain Week)। আর ভালোবাসার সপ্তাহের প্রথম দিনের সূচণা হয় রোজ ডে (Rose Day) দিয়ে। এই সময় থেকেই, স্কুল-কলেজের ছাত্র-ছাত্রী ও যুবক-যুবতীদের মধ্যে জেগে উঠছে রাধা-কৃষ্ণ ও ঐতিহাসিক রোমিও-জুলিয়েট মত তীব্র বেমক্কা ভালোবাসা। এমন অবস্থায় ভালোবাসার এই উৎসবের শুরুতেই সবাই নিজেদের ভালোবাসা প্রকাশের জন্য ব্যস্ত হয়ে পড়েছে, যাতে ভালোবাসার প্রতি আগ্রহ ও যত্ন নিয়ে ভালোবাসা দিবস উদযাপন করা যায়। ঠিক এমনই একটি ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেয়েছে, যা ক্রমশ ভাইরাল হচ্ছে।
সামনে আসা এই ভিডিওতে দেখা যাচ্ছে যে, স্কুলের ইউনিফর্ম পরা একটি মেয়ে স্কুলে যাওয়ার বা আসার পথেই তার প্রেমিকের সঙ্গে দেখা করে। আর মেয়েটি তার বন্ধুদেরকে সঙ্গে নিয়েই এই ছেলেটির সঙ্গে দেখা করতে আসে। ছেলেটিও রাস্তার পাশে গোলাপ ফুল হাতে দিয়ে তার ভালবাসা প্রকাশ করে। এমন অবস্থায় প্রথমে একটু আবেগ এবং কোনও কারণে ক্ষোভ দেখায়, কিন্তু মুহুর্তের মধ্যে লাজুক হয়ে মেয়েটি ফয়েলে মোড়ানো গোলাপ ফুলের তোড়াটি ধরে ফেলে।

 

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়ে উঠছে এবং অনেকে এটিকে তাদের স্কুল-কলেজের প্রেমের গল্পের সঙ্গে মিল খুঁজে পাচ্ছেন। তারা এই ভিডিওটির কমেন্ট বক্সে তাদের অনুভূতি এবং স্মৃতিগুলি মনে করে শেয়ার করছেন। সেই সঙ্গে এই ছেলে ও মেয়ের প্রতিক্রিয়াও নেটিজেনদের বেশ পছন্দ হয়েছে। আসলে এই ধরনের সমস্ত ভিডিও সোশ্যাল মিডিয়াতে প্রাধান্য পায় এবং লোকেরা সেগুলি দেখতে খুব পছন্দ করে। কারণ কম-বেশি কোথাও না কোথাও এই ধরনের ভিডিওগুলি আমাদের পুরণো স্মৃতিগুলিকে উস্কে দেয়।

 

Share this article
click me!

Latest Videos

'পূজা হতে দেব না,' হিন্দুদের হুমকি বাংলাদেশের মৌলবাদীদের | Bangladesh News
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন
আর একটু বাকি! ফুঁসছে নদী, রাস্তার উপর দিয়ে বইছে জল, আলিপুরদুয়ারে বন্যা পরিস্থিতি Alipurduar Flood
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা