স্কার্টে নজর কাড়ুন সকলের, দেখে নিন কোন ধরনের স্কার্ট রয়েছে পুজো ফ্যাশন ট্রেন্ডে

প্রতি বছর সকলেই ফ্যাশন ট্রেন্ড অনুসারে শপিং করতে চান। রইল বিশেষ টিপস। দেখে নিন এবছর কোন ধরনের স্কার্ট সকলের নজর কেড়েছে। এবছর পুজো ফ্যাশনে কোন ধরনের স্কার্ট রয়েছে সকলের শীর্ষে।

Sayanita Chakraborty | Published : Sep 23, 2022 4:56 AM IST

চলছে পুজোর শেষ মুহূর্তের শপিং। প্রায় সব কেনাকাটা শেষ। এখন অনেকেই খুঁজে দেখছেন শেষ মুহূর্তে কী বাদ পড়ল। প্রতি বছর সকলেই ফ্যাশন ট্রেন্ড অনুসারে শপিং করতে চান। এই কটা দিনের মধ্যে কোন দিন কোন ধরনের পোশাকে সেজে উঠবেন, তা নিয়ে চিন্তিত অনেকেই। পুজোর কোনও দিন আছে আড্ডার পরিকল্পনা, কোনও দিন ফ্যামিলি গেট টুগেদার তো কোনও দিন আছে প্যান্ডেল হপিং। তাই পরিকল্পনা অনুসারে সাজ হবে আলাদা। এবছর পুজোর একদিন সেজে উঠতে পারেন স্কার্টে। আজ রইল বিশেষ টিপস। দেখে নিন এবছর কোন ধরনের স্কার্ট সকলের নজর কেড়েছে। এবছর পুজো ফ্যাশনে কোন ধরনের স্কার্ট রয়েছে সকলের শীর্ষে। 

প্লিটেড স্কার্ট- স্কার্ট বহু বছর ধরেই ফ্যাশন ট্রেন্ডে ইন। এবছর পরতে পারেন প্লিটেড স্কার্ট। লং, মিড কিংবা শর্ট তিন ডিজাইনের প্লিটেড স্কার্ট রয়েছে বাজারে। এর সঙ্গে টিমআপ করুন ক্রপ টপ। কিংবা ইন করে টপ পরুন। সঙ্গে পায়ে হাই হিন আর ম্যাচিং অ্যাকসেসরিজ মন কাড়বে সকলের। 

জিন্সের স্কার্ট- পরতে পারনে জিন্সের স্কার্ট। বন্ধুদের সঙ্গে যেদিন আড্ডার পরিকল্পনা আছে সেদিন পরতেই পারেন এমন স্কার্ট। এই ধরনের স্কার্ট পরলে বেশ স্টাইলিশ দেখায়। তবে, এর সঙ্গে অবশ্যই সঠিক টপ বেছে নিন। 
 
কটন স্কার্ট- লং স্কার্ট পরতে চাইলে বেছে নিন কটন স্কার্ট। লং স্কার্ট পরতে পছন্দ করেন অনেকে। এই ধরনের স্কার্টে আছে রকমারীত্ব। বেছে নিন কটন স্কার্ট। এথনিক লুকে নজর কাড়ুন সকলের। 
 
হাই ওয়েস্ট স্কার্ট- পরতে পারেন হাই ওয়েস্ট স্কার্ট। প্রায় সকলেরই পেটে বেশি পরিমাণে মেদ জমে। এক্ষেত্রে পরতে পারেন হাই ওয়েস্ট স্কার্ট। এটি কোমরের ওপর থেকে শুরু করে হাঁটুর নীচ পর্যন্ত হয়ে থাকে। এর সঙ্গে হাই হিল জুতো বেশ মানাবে। বেছে নিতে পারেন হাই ওয়েস্ট স্কার্ট। পুজোর যে কোনওদিন সন্ধ্যায় পরতে পারেন হাই ওয়েস্ট স্কার্ট। বদলে যাবে আপনার লুক।   

পেনসিল স্কার্ট- পুজোর একদিন পরতে পারেন পেনসিল স্কার্ট। বিভিন্ন লেন্থের পেনসিল স্কার্ট পাওয়া যায়। এর সঙ্গে টিমআপ করুন শর্ট টপ। এবছরের পুজো ফ্যাশনের লিস্টে রয়েছে পেনসিল স্কার্ট। তাই দেরি না করে ঝটপট কিনে ফেলুন পেনসিল স্কার্ট। এর সঙ্গে হাই হিল পরতে ভুলবেন না। 
 

আরও পড়ুন- পুজোর ফ্যাশনের কুর্তির নয়া ট্রেন্ড, দেখে নিন কোনদিন কেমন কুর্তি পরবেন

আরও পড়ুন- থলথলে বেলি ফ্যাট ঝরিয়ে পুজোর আগে ডায়েটে রাখুন এই খাবারগুলি, ক্রপটপ পরতে পারবেন অনায়াসে

আরও পড়ুন- পুজোয় জলখাবারে থাক চমক, পুজোর একদিন বানিয়ে ফেলুন চিকেন কুলফি কাবাব

Read more Articles on
Share this article
click me!