Asianet News BanglaAsianet News Bangla

Relationship Tips: একঘেঁয়ে দাম্পত্য জীবন থেকে মুখ ফেরাচ্ছে স্বামী, আপনাদের মাঝে তৃতীয় কেউ আসার আগে সতর্ক হন

একঘেঁয়েমি থেকেই দেখা দেয় বিবাহ বহির্ভূত সম্পর্ক (Extra Marriage Affair)। দুজনের মাঝে কাউকে আসতে দেবেন না। পুরনো প্রেম জাগিয়ে তুলতে মেনে চলুন এই কয়টি টিপস (Tips)।  

How to grab husbands attention before entering third person in your relation
Author
Kolkata, First Published Nov 27, 2021, 5:41 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

প্রায় ১৫ বছর পার করল দাম্পত্য জীবন (Marriage Life)। অর্ক আর মন্দিরার বিয়ে হয়েছিল সম্বন্ধ করে। বিয়ের পর চোখের নিমেষে কেটে গেল এতগুলো বছর। দুই ছেলে এখন বড় হচ্ছে। অর্ক আর মন্দিরা নিজেদের জীবনে বেশ ব্যস্ত। অর্ক সারাদিন অফিসের (Office) পিছনে দৌড়াচ্ছে আর মন্দিরা মন দিয়ে সংসার আর দুই ছেলেকে দেখছে। একসঙ্গে এক ছাদের তলায় থাকলেও এখন আর সেই পুরনো টান নেই। বরে চোখে আর সেই আগের মতো ভালোবাসা দেখে না। দুজনেই যেন দায়িত্ব পালন করছেন। আজকাল মন্দিরা খেয়াল করছেন, অর্ক অফিসের এক বান্ধবীর সঙ্গে বেশিই মিশছে। এমন ঘটনা অনেকের সঙ্গেই ঘটে। বিয়ের অনেক বছর পার করলে, আর সেই পুরনো প্রেমটা (Love) অনেকেই অনুভব করতে পারেন না। একঘেঁয়েমি থেকেই দেখা দেয় বিবাহ বহির্ভূত সম্পর্ক (Extra Marriage Affair)। দুজনের মাঝে কাউকে আসতে দেবেন না। পুরনো প্রেম জাগিয়ে তুলতে মেনে চলুন এই কয়টি টিপস (Tips)।


একজনের অফিসের চাপ তো অন্যজনের সংসারের চাপ। এই করতে গিয়ে কারও সময় নেই। দুজনে দুজনের জীবনে এতটাই ব্যস্ত যে কাউকে সময় দেওয়া হয়ে উঠে না। এভাবে কেটে গেল এতগুলো বছর। এমন ভাবে দাম্পত্য জীবন কাটলে তা একঘেঁয়ে লাগা স্বাভাবিক। দুজনে সময় বের করে রোম্যান্টিক ডেটে (Romantic Date) যান। একসঙ্গে সময় কাটান। দেখবেন সম্পর্ক ঠিক হয়ে যাবে। দুজনের মধ্যে সম্পর্ক গাঢ় থাকা খুবই দরকার।  দুজনে সময় কাটান। স্মৃতি চারণা করুন। বিয়ের ছবি দেখুন। দেখবেন সকল তিক্ততা দূর হবে।

আরও পড়ুন: Relationship Tips: বড্ড বেশিই বিশ্বাস করছেন প্রেমিককে, অজান্তেই ডেকে আনছেন বিপদ

বাঙালি মানেই ভুড়ি ভোজ। খেতে ভালোবাসেন না বাঙালি খুঁজে পাওয়া দায়।  বরের মন ফেরাতে বরের জন্য রান্না করুন। দেখবেন এতে সম্পর্ক আরও মজবুত হবে।  কোনও একটা উইকেন্ডে ঘরে ডেকরেশন (Decoration) করুন। তারপর বাড়িতে বসেই ক্যান্ডেলাইট ডিনারের ব্যবস্থা করুন। নিজের হাতে রান্না (Cooking) করুন। দেখবেন পুরনো প্রেম ফিরে এসেছে। দুজনের সম্পর্ক মজবুত হলে, তৃতীয় কেউ আসতে পারবে না। 

আরও পড়ুন: Sex Life : সঙ্গমে অনীহা বাড়ছে আপনার সঙ্গীর, কী করণীয়, জানাচ্ছেন বিশেষজ্ঞরা

কারণ ছাড়া ঝগড়া করা অনেকের স্বভাব আছে। এতে সম্পর্ক তিক্ত হয়ে যায়। আর এর থেকেই বিবাহ বহিঃভূত সম্পর্ক দেখা দেয়। আপনার ওপর থেকে মন উঠে যাওয়ার আগে সতর্ক হন। অকারণ ঝগড়া করবেন না। যত ব্যস্তই থাকুন। দুজনের জন্য সময় বের করুন।  সুযোগ বুঝে লং ডাইভে (Long Drive) বেরিয়ে পড়ুন। সম্পর্কে প্রেম জাগিয়ে রাখুন। তবেই, সংসারে শান্তি বজায় থাকবে। আপনার থেকে সঠিক ভালোবাসা পেলে, বর অন্য কোনও মেয়ের প্রতি আকৃষ্ট হবেন না। 

Follow Us:
Download App:
  • android
  • ios