কেক কাটলেন পোষ্য সারমেয়দের পাশে নিয়ে, জন্মদিন পালনের ভিডিও শেয়ার ধোনির

শুক্রবার ৪২ বছর পূর্ণ করেছেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন অসংখ্য মানুষ।

Soumya Gangully | Published : Jul 8, 2023 1:18 PM IST / Updated: Jul 08 2023, 07:52 PM IST

ভারতীয় ক্রিকেট দলের সফলতম অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি সারমেয়, মোটর বাইক, গাড়ি ভালোবাসেন। কিছুদিন আগেই হাঁটুতে অস্ত্রোপচার হয়েছে। ফলে এখন বাইক বা গাড়ি চালানো ঝুঁকির। তবে সারমেয়দের সঙ্গে সময় কাটাতে কোনও বাধা নেই। জন্মদিনে পোষ্য সারমেয়দের সঙ্গে নিয়েই কেক কাটলেন ধোনি। তিনি কেক কাটার পর ছোট ছোট টুকরো করে পোষ্য সারমেয়দের দিকে ছুঁড়ে দেন। সারমেয়গুলি সেই কেক মুখে নেয়। এরপর ধোনি নিজে কেক খান। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও শেয়ার করেছেন ধোনি। সারমেয়দের সঙ্গে তাঁর কেক কাটার ভিডিও দেখে উচ্ছ্বসিত ক্রিকেটপ্রেমীরা। শনিবার নতুন করে ধোনিকে শুভেচ্ছা জানাচ্ছেন অনুরাগীরা।

শুক্রবার ৪২ বছর পূর্ণ করেছেন ধোনি। তার আগে থাকতেই শুভেচ্ছা জানাতে শুরু করেন ক্রিকেটপ্রেমীরা। জাতীয় দল ও চেন্নাই সুপার কিংসের সতীর্থরাও ধোনিকে জন্মদিনের শুভেচ্ছা জানান। চেন্নাই সুপার কিংস, মুম্বই ইন্ডিয়ানসের মতো আইপিএল ফ্র্যাঞ্চাইজির পক্ষ থেকেও ধোনিকে শুভেচ্ছা জানানো হয়। সোশ্যাল মিডিয়ায় ধোনির একাধিক ভিডিও ছড়িয়ে পড়ে। জন্মদিনে অনুরাগীদের সঙ্গে কথা বলেন ধোনি। তিনি ৫ মাস পর ইনস্টাগ্রামে কোনও ভিডিও শেয়ার করলেন। 

 

 

জন্মদিনে যাঁরা শুভেচ্ছা জানিয়েছেন, তাঁদের সবাইকে ধন্যবাদ জানিয়েছেন ধোনি। তিনি সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, 'সবার উষ্ণ শুভেচ্ছার জন্য ধন্যবাদ। আমি জন্মদিন কীভাবে কাটিয়েছি, তার ঝলক রইল।' ইনস্টাগ্রামে ধোনি এই ভিডিও শেয়ার করার ৩ ঘণ্টার মধ্যেই ৪৬ লক্ষেরও বেশি সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী লাইক করেছেন এবং ২ লক্ষ ৬৬ হাজারেরও বেশি সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী ধোনিকে শুভেচ্ছা জানিয়েছেন।

শুক্রবার ধোনিকে জন্মদিনের শুভেচ্ছা জানান সচিন তেন্ডুলকর, যুবরাজ সিং, হরভজন সিং, রবীন্দ্র জাদেজা, সুরেশ রায়না, কে এল রাহুল-সহ প্রাক্তন ও বর্তমান ক্রিকেটার, নীতীন গড়করীর মতো কেন্দ্রীয় মন্ত্রী, বিসিসিআই কর্তারা। ধোনিকে ২০০৯ থেকে ভরসা করেন বলে জানিয়েছেন জাদেজা। তিনি আরও জানিয়েছেন, ২০২৪ সালের আইপিএল-এ খেলবেন ধোনি। সে কথা শুনে উচ্ছ্বসিত সিএসকে সমর্থকরা। 

হাঁটুর চোট নিয়েই এবারের আইপিএল-এ খেলেছেন ধোনি। তিনি লোয়ার-অর্ডারে ব্যাটিং করছিলেন। এভাবেই প্রতিটি ম্যাচ খেলেন সিএসকে অধিনায়ক। তিনি খুব বেশি ব্যাটিং না করলেও, উইকেটকিপার হিসেবে দলকে ভরসা দেন। আইপিএল ফাইনালেও উইকেটকিপার হিসেবে ভালো পারফরম্যান্স দেখান ধোনি। সিএসকে সমর্থকরা চাইছেন, যতদিন সম্ভব খেলে যান অধিনায়ক। সিএসকে ম্যানেজমেন্টও সেটাই চাইছে। ফলে আরও অন্তত একবার ধোনিকে আইপিএল-এ দেখা যেতে পারে।

আরও পড়ুন-

সচিন, ঋষভ, রাহুল, ঝুলন, মহেন্দ্র সিং ধোনির জন্মদিনে শুভেচ্ছা ক্রিকেট মহলের

জল্পনার অবসান, জন্মদিনে শিক্ষা সংক্রান্ত অ্যাপ চালুর ঘোষণা সৌরভ গঙ্গোপাধ্যায়ের

Dhoni Birthday Celebration: ধোনির জন্মদিনে ৭৭ ফুট লম্বা কাটআউট, দুধ ঢেলে উৎসব

Read more Articles on
Share this article
click me!